সিঙ্গাপুরের পথে ফরিদুর রেজা সাগর

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ৯:০৬
হেলিকপ্টার দুর্ঘটনায় আহত চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগরকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হচ্ছে। আজ রাত সাড়ে আটটার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের উদ্দেশ্যে নিয়ে য়াওয়া হয়। মানবজমিনকে এ তথ্য জানান চ্যানলে আইয়ের প্রচার ও প্রকাশনা বিভাগের ডেপুটি ম্যানেজার হাবিবুল হুদা পিটু। তিনি বলেন, কিছুক্ষণ আগে ( এ প্রতিবেদন লেখার সময়) সাগর ভাই সিঙ্গপুরের উদ্দেশ্যে রওনা হন।

এদিকে চিকিৎসক ও পরিবারের পক্ষ থেকে সিঙ্গাপুর নিয়ে চিকিৎসার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগের মহাব্যবস্থাপক ও কথাসাহিত্যিক আমীরুল ইসলাম। তিনি বলেন, দুর্ঘটনার কারণে সাগর ভাইয়ের (ফরিদুর রেজা সাগর) হাঁড়ে সমস্যা হয়েছে। পারিপার্শ্বিক কিছু জটিলতা দেখা দিয়েছে। উন্নত চিকিৎসার জন্য আরও কিছু পরীক্ষানিরীক্ষা দরকার মনে করছেন এখানকার চিকিৎসক ও পরিবারের সদস্যরা।
তাই পরিবারের সবার ইচ্ছে ও চিকিৎসকদের পরামর্শে এসব জটিলতা পুরোপুরিভাবে সারিয়ে তুলতে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে। উল্লেখ্য, রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সদরে আনোয়ারা ফাহিম জিয়াউদ্দিন বালিকা উচ্চবিদ্যালয়ে বৃহস্পতিবার ‘স্বর্ণকিশোরী ফাউন্ডেশন’ আয়োজিত শিশুদের একটি অনুষ্ঠানে পুরস্কার বিতরণী ছিল। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন ফরিদুর রেজা সাগর ও বিশিষ্ট নজরুল সংগীতশিল্পী ফেরদৌস আরা।

সেই অনুষ্ঠানে যোগ দিতে দুপুর ১২টার দিকে এস২-এএইচডব্লিউ হেলিকপ্টারে করে গোদাগাড়ী যান ফরিদুর রেজা সাগর ও সংগীতশিল্পী ফেরদৌস আরা। সেটি শেষ করে ঢাকায় ফেরার জন্য ফরিদুর রেজা সাগরসহ ছয়জন গোদাগাড়ী হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে চড়েন। উড্ডয়নের পর হেলিকপ্টারটি প্রায় ৬০ ফুট উপরে উঠেছিল। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে হেলিকপ্টারটি নির্মাণাধীন একটি বাড়ির ওপর মুখ থুবড়ে পড়ে। যাত্রীদের সবাই আঘাত পেলেও কেউই গুরুতর আহত হননি। যাত্রীদের উদ্ধার করে পুলিশ গোদাগাড়ী হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। ফরিদুর রেজা সাগর ছাড়া হেলিকপ্টার দুর্ঘটনায় আহত অন্যরা হলেন ফেরদৌস আরা, ফারজানা ব্রাউনিয়া, রফিকুল ইসলাম, ইফতেখারুল চিশতী ও তুফান আলী।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিয়ে নিয়ে এলাহিকান্ড

নির্বাচন ঠিকমত হলে তা স্থিতিশীলতার জন্য মাইলফলক হয়ে দাঁড়াবে

টুইটার প্রধান কী লিখে তোপের মুখে পড়েছেন ?

সতর্ক করা হয়েছে মিয়ানমারের মন্ত্রীকে

‘এখন আর সেই চাপ নেই’

হাইকোর্টের আদেশের পর ধানের শীষ পেলেন ৩ প্রার্থী

মাঠের লড়াই শুরু

১০ বছরে দ্রুত বেড়েছে ধনী-গরিব বৈষম্য

ধ্রুপদী লড়াই

ইমরান এইচ সরকারের মনোনয়নপত্র গ্রহণের নির্দেশ

বিএনপিতে নতুন মুখের জয়জয়কার

উন্মুক্ত আসনের রাজনীতির নেপথ্যে কী?

মহাজোটে পুরনো আর অভিজ্ঞদের প্রাধান্য

প্রার্থিতা ফিরে পেতে খালেদা জিয়ার রিট

ব্যাংক লুটেরাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি টিআইবির

পেট্রোলবোমার পাশাপাশি লগি-বৈঠা, ব্যাংক লুট বাকস্বাধীনতা হরণের কথাও তুলে ধরা যেতো