রবের বাসায় নেতাদের বৈঠক, বাইরে আওয়ামী লীগের মিছিল

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ৬:৪২
জাতীয় সমাজ তান্ত্রিক দল- জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের বাসায় বৈঠক চলাকালে বাইরে মিছিল করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। বেলা সাড়ে তিনটা থেকে ওই বাসায় বিএনপি, জাতীয় ঐক্য প্রক্রিয়া ও যুক্তফ্রন্টের নেতারা বৈঠকে বসেন। বৈঠক চলাকালে সন্ধ্যা পৌনে ৬ টার দিকে সরকারি দলের ৩০-৪০ জন নেতাকর্মী রবের বাড়ির সামনে দফায় দফায় মিছিল করেন।

মিছিলটি উত্তরা রাজলক্ষীর দিক থেকে এসে ৪ নম্বর সড়কের প্রায় শেষ মাথা পর্যন্ত গিয়ে ফিরে আসে। তিনবার আ স ম আবদুর রবের বাসার সামনে দিয়ে মিছিলটি প্রদক্ষিণ করে। শেষবার বাসার সামনে দাঁড়িয়ে শ্লোগান দিতে থাকেন নেতাকর্মীরা। পরে তারা মিছিল নিয়ে রাজলক্ষীর দিকে চলে যায়।  মিছিল থেকে তারা 'একাত্তরের দালালেরা, হুঁশিয়ার সাবধান', 'বাড়াবাড়ি করিস না, পিঠের চামড়া থাকবে না' সহ বিভিন্ন শ্লোগান দেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Ruhul Islam

২০১৮-১০-১২ ০৬:৪১:৪৯

যারা টিআর, কাবিখা লুট করে খায়, ঠিকাদারের কাছ থেকে পার্সেন্টেজ নিয়ে কাজ খারাপ করে, মানুষের সঙ্গে খারাপ আচরণ করে, তাদের ভোট দেবেন না।

Sm abul kalam Azad

২০১৮-১০-১২ ০৬:২৪:৩৭

স্বাভাবিক ভাবে কেউ রাজনীতি করবে এটা তো আওয়ামী লীগ চাচ্ছে না, কাউকে দিবে না। এটা কি স্বাভাবিকতার প্রতীক? আমিও তো একজন মুক্তিযোদ্ধা।

ফরিদ আহম্মেদ

২০১৮-১০-১২ ০৬:২০:৪৭

এই হল স্বাধীন দেশের নমুনা!

eskander

২০১৮-১০-১২ ০৫:৫৩:০০

it's called AL

সৈয়দ আল কাইউম, পটুয়া

২০১৮-১০-১২ ০৫:৫২:১৩

এটার দ্বারা বুজতে হবে যে দেশে ডিজিটাল গণতন্ত্র চলছে। যদি তুমি চুপ থাক, তবে তুমি বেশ। যদি তুমি কথা বল, তবে তুমি শেষ। So, no talk, no trouble.

আপনার মতামত দিন