পূজা উদযাপন পরিষদের নেতা খুন

অনলাইন

চট্টগ্রাম প্রতিনিধি | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার, ৪:১৫
চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার সাগরিকা শিববাড়ি মোড়ে বিশ্বজিৎ ধর বিশু (২৮) নামের এক যুবককে ছুরিকাঘাতে খুন করেছে দূর্বৃত্তরা। বিশু নগরীর পাহাড়তলী থানা পূজা উদযাপন পরিষদের অর্থ স¤পাদক ও মহানগর উপ কমিটির সদস্য।

বৃহ¯পতিবার দিনগত রাত ৯ টার দিকে এই হত্যাকান্ড ঘটে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ রাত ১০টার দিকে সাগরিকা গরুর বাজার সংলগ্ন শিববাড়ি মোড় থেকে তার লাশ উদ্ধার করে।
চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) ফারুকুল ইসলাম বলেন, হত্যাকান্ডের শিকার যুবক টিউশনি শেষে বের হওয়ার পর অজ্ঞাত যুবকরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খুনের ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ কুমার দাশ জানান, ছুরিকাঘাতে ঘটনাস্থলেই নিহত বিশুর লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিশু পাহাড়তলী থানার দক্ষিণ কাট্টলী বণিকপাড়ার মিলন ধরের ছেলে। হত্যাকারীদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

চট্টগ্রাম মহানগর পূঁজা উদযাপন পরিষদের সভাপতি চন্দন তালুকদার বলেন, মাস্টার্স পাস করা বিশ্বজিৎ ধর বিশু একজন ভালো ছেলে ছিল।
টিউশনি করতো সে। কিছুদিন আগে পাহাড়তলী থানা কমিটির দ্বিবার্ষিক সম্মেলনে সে অর্থ স¤পাদক নির্বাচিত হয়েছিল। তার মত ছেলে খুন হবে এটা ভাবা যায় না।

এই খুনের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদ। পরিষদের সভাপতি ও সাধারণ স¤পাদক শ্রী প্রকাশ দাশ অসিত এক বিবৃতিতে বিশ্বনাথের হত্যাকান্ডে জড়িতদের খুঁজে বের করে দ্রুত শাস্তির দাবি জানান।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

তিন প্রতীকে ভোট চাইলেন প্রধানমন্ত্রী

সিসিইউতে লতিফ সিদ্দিকী

২৪ ঘণ্টায় বিএনপির ২৬ নেতাকর্মী গ্রেপ্তার

কঙ্গোতে গোষ্ঠী সংঘর্ষে নিহত ১২০

রাজশাহীতে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ, আহত ৭

আজাদের পক্ষে একাট্টা আড়াইহাজার বিএনপি

আওয়ামী লীগ প্রার্থীর আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে তদন্ত

বাংলাদেশে বাসরত ব্রিটিশ নাগরিকদের সতর্ক থাকার নির্দেশ

নরসিংদীতে বিএনপি প্রার্থীর গাড়ী বহরে হামলা, আহত ৫

ঢাকা মহানগর উত্তর বিএনপির প্রচার সম্পাদক ভিপি হানিফ গ্রেপ্তার

ভেড়ামারায় বোমা হামলার ঘটনায় ৮৬ জনের বিরুদ্ধে মামলা

যেনতেনভাবে ক্ষমতায় যেতে চাই না

‘ইন্টারনেটের গতি কমানোর সিদ্ধান্ত নির্বাচনকে বিতর্কিত করবে’

ফেতুল্লাহ গুলেনের ভাইয়ের ছেলের কারাদণ্ড

ময়মনসিংহ-২ আসনে বিএনপির ৩ নেতা গ্রেপ্তার

জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ সালাহ্উদ্দিনের