দুর্ঘটনায় নিহত ৫

বাংলারজমিন

| ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার
চিরিরবন্দরে প্রকৌশলী
চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: চিরিরবন্দর উপজেলার ঢাকা-দিনাজপুর মহাসড়কের উচিতপুরে সড়ক দুর্ঘটনায় এলজিইডির রংপুর বিভাগীয় অতিরিক্ত প্রকৌশলী ঘটনাস্থলেই নিহত ও গাড়ি চালক আহত হয়েছে। আহত চালককে দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সড়ক দুর্ঘটনাটি গতকাল সকাল সাড়ে ৯টায় উপজেলার পুনট্টি ইউনিয়নের উচিতপুর নামকস্থানে ঢাকা-দিনাজপুর মহাসড়কে ঘটেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই সময় রংপুর থেকে দিনাজপুরগামী একটি পাজেরো জিপ (ঢাকা মেট্রো ঘ-১৫-১৮৪০) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের গাছে সজোরে ধাক্কা লাগে। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় এলজিইডির রংপুর বিভাগীয় অতিরিক্ত প্রকৌশলী আফজাল হোসেন (৫৯) ঘটনাস্থলেই নিহত হন এবং গাড়িচালক হাফিজুর রহমান গুরুতর আহত হয়েছে।

লক্ষ্মীপুরে ১
লক্ষ্মীপুর  প্রতিনিধি: লক্ষ্মীপুরে মান্দারী বাজার এলাকায় বাস-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ভুট্টো নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বুধবার রাতে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ভুট্টো সদর উপজেলার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, লক্ষ্মীপুর থেকে দ্রুত গতিতে একটি লোকাল বাসের সঙ্গে সিএনজি অটোরিককশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ভুট্টো নামে এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যায় বলে নিশ্চিত করেন চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ।

ডোমারে মা ও মেয়ে
ডোমার (নীলফামারী) প্রতিনিধি: ডোমারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মা ও মেয়ে নিহত হয়েছে এ সময় আহত হয় নিহতের বাবা। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার ডোমার পৌরসভার ৯নং ওয়ার্ড ডোমার-সোনারায় সড়ক সংলগ্ন ভাটিয়াপাড়ায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলো- উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড জলপাখুড়ি গ্রামের মো. রুবেলের স্ত্রী ও সোনারায় মাদরাসা পাড়ার মো. হুমায়ুন কবিরের মেয়ে মোছা. নাজমা বেগম (৩০) ও তার পাঁচ বছরের মেয়ে রুবিনা আক্তার। এ সময় গুরুতর আহত নিহত নাজমার বাবা মো. হুমায়ুন কবীরকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় ডোমার ফায়ার সার্ভিসের কর্মীরা।

কোটচাঁদপুরে বাই-সাইকেল আরোহী
কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: কোটচাঁদপুরে গতকাল বিকালে মওলা বক্স (৬৫) নামে এক বাই-সাইকেল আরোহী মোটরসাইকেল চাপায় নিহত হয়েছে। দুর্ঘটনাটি ঘটে শহরের ফুলবাড়ী রেলগেটের কাছে। পুলিশ জানায়, দুর্ঘটনার পর চালকসহ  মোটরসাইকেলটি স্থানীয় জনসাধারণ আটকের পর পুলিশ আসার আগেই তাকে ছেড়ে দেয়। ॥



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

দ্রুত বিচার আইনের মেয়াদ ৫ বছর বাড়াতে সংসদে বিল

এফআর টাওয়ার নির্মাণে দুর্নীতি ২৫ জনের বিরুদ্ধে দুদকের মামলা

রাসেলকে মাসে দিতে হবে ৫ লাখ, জানাতে হবে আদালতকে

‘স্কুলের ভিতরে নেশায় বাধা দেয়ায় শিক্ষককে মারপিট’

ফেনীতে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন, চারজনের ১৪ বছর কারাদণ্ড

প্রথমবারের মতো সফল লিভার প্রতিস্থাপন বিএসএমএমইউতে

৩১ ইটভাটা মালিকের বিরুদ্ধে তদন্ত চলছে, হাইকোর্টকে পুলিশ

বেরোবির প্রশাসনিক ভবনে তালা

নির্যাতক মাদ্রাসা শিক্ষককে বাঁচাতে মরিয়া প্রভাবশালী মহল

লোকসভার সদস্য হিসেবে শপথ নিলেন নুসরাত ও মিমি

নড়বড়ে ও পুরনো সেতু দ্রুত মেরামতের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

লক্ষ্মীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিক নিহত

কমিটি নিয়ে কালীগঞ্জে আওয়ামী লীগের দু’গ্রুপে সংঘর্ষ, আহত ১৫

মির্জাগঞ্জে ব্রিজ ভেঙ্গে এলাকাবাসীর দুর্ভোগ

যুক্তরাষ্ট্রের সঙ্গে কূটনীতির পথ স্থায়ীভাবে বন্ধ হয়ে গেছে: ইরান

‘কাউন্সিল হতে দেবে না ছাত্রদলের বিলুপ্ত কমিটি’