হেলিকপ্টার বিধ্বস্ত, অক্ষত সাগরসহ ছয় যাত্রী

প্রথম পাতা

স্টাফ রিপোর্টার, ঢাকা ও রাজশাহী | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার | সর্বশেষ আপডেট: ৪:২০
চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগরসহ ছয় যাত্রীকে নিয়ে রাজশাহীতে একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। আরোহীরা সকলেই অক্ষত রয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকাল পৌনে ৩টার দিকে উপজেলার আনোয়ারা ফাহিম জিয়াউদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে ইমপ্রেস এভিয়েশন লিমিটেডের এস-২ এএইচডব্লিউ মডেলের হেলিকপ্টারটি উড্ডয়নের পরপরই এই দুর্ঘটনায় পড়ে। দুর্ঘটনার পর পাইলট সৈয়দ সাকির আলী জানান, বৈরী আবহাওয়ার কারণে উড্ডয়নের পরপরই তিনি জরুরি অবতরণ করতে চেয়েছিলেন। কিন্তু তার আগেই কাত হয়ে প্রায় ৬০ ফুট উপর থেকে নিচে আছড়ে পড়ে হেলিকপ্টারটি। ঘটনার পর স্থানীয়রা ছুটে এসে যাত্রীদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। খবর  পেয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয় পুলিশ ঘটনাস্থলে আসে।

ওই বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত স্বর্ণকিশোরী সমাবেশে অংশ নিতে চ্যানেল আই’র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, সংগীত শিল্পী ফেরদৌস আরা এবং স্বর্ণকিশোরী ফাউন্ডেশনের  চেয়ারম্যান ফারজানা ব্রাউনিয়াসহ ছয়জন হেলিকপ্টারযোগে ঢাকা থেকে সেখানে যান।
অনুষ্ঠানে অংশ নিয়ে ঢাকার উদ্দেশে হেলিকপ্টারটি স্কুল মাঠ থেকে উড্ডয়ন করে। এর কিছুক্ষণের মধ্যেই এটি আবার নিচে নামতে থাকে। এক পর্যায়ে নির্মাণাধীন একটি ভবনের এক পাশে আছড়ে পড়ে। হেলিকপ্টারের পেছনের একটি অংশ ভবনের পিলারের সঙ্গে আটকে যায়। কাত হয়ে পড়ায় আরোহীরা একপাশ দিয়ে নিরাপদে বের হয়ে আসেন। তাদেরকে উপজেলা সদরের একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে কিছু সময় বিশ্রাম নিয়ে নভোএয়ারের বিমানে সন্ধ্যায় তারা ঢাকায় ফিরেন। ঢাকায় এসে বাংলাদেশে স্পেশালাইজড হাসপাতালে তারা চিকিৎসা নেন। রাতে তাদের দেখতে হাসপাতালে যান তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, হেলিকপ্টার বিকল হয়ে আছড়ে পড়ে। আর মাত্র ১০ হাত দূরে পড়লে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারতো। আরোহীরা অক্ষত ছিলেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ঢাকার উদ্দেশে রওনা দেন তারা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

kazi

২০১৮-১০-১১ ২০:২৮:২৩

রাখে আল্লাহ মারে কে । আয়ু থাকতে কেউ মরতে পারে না এটাই প্রমাণ হল।

আপনার মতামত দিন

এমন নির্বাচন হওয়া উচিত যাতে বৈধতার সংকট থেকে শাসনব্যবস্থা মুক্ত হয়

সেপ্টেম্বরে খাসোগি হত্যার নীলনকশা তৈরি হয়

খালেদা জিয়ার যাবজ্জীবন কারাদণ্ড চায় দুদক

মানহানির মামলায় মইনুল হোসেন কারাগারে

মইনুলকে গ্রেপ্তার জরুরি ছিল- কাদের

ঢাবি’র ‘ঘ’ ইউনিটের উত্তীর্ণদের নিয়ে আবার পরীক্ষা

সরকারের সাম্প্রতিক পদক্ষেপে ড. কামালের উদ্বেগ

সেলিম ওসমানকে অব্যাহতি

কোটা আন্দোলনের চার নেতাকে ছাত্রলীগের মারধর

জয়-পরাজয়ে অন্তরায় কোন্দল

পার্বত্য অঞ্চলের শান্তিতে হুমকি ৯৬৯-এর তৎপরতা

সিলেটে রাতে ধরপাকড়ের অভিযোগ

সিলেটে মাজার জিয়ারতে ঐক্যফ্রন্টের নেতারা ( ভিডিও)

এবার মোবাইল অ্যাপ দেবে অ্যাম্বুলেন্সের সন্ধান

মধ্যরাতে তরুণীর সঙ্গে পুলিশের অশোভন আচরণ ব্যবস্থা নেয়ার সুপারিশ

সৌদিতে ‘যৌনদাসী’ হিসেবে বিক্রি হচ্ছে বাংলাদেশি নারীরা