আগামী নির্বাচনে নৌকার বিকল্প নেই -সালমান এফ রহমান

এক্সক্লুসিভ

দোহার ও নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ১২ অক্টোবর ২০১৮, শুক্রবার | সর্বশেষ আপডেট: ৭:৫৯
প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও বিশিষ্ট শিল্পপতি সালমান এফ রহমান বলেছেন, উন্নয়নের জোয়ারে ভাসছে বাংলাদেশ। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। তিনি বলেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই দেশের সার্বিক উন্নয়ন হচ্ছে। বৃহস্পতিবার সকালে ঢাকার দোহার উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভার জনপ্রতিনিধিদের সঙ্গে নির্বাচনী মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। সালমান এফ রহমান বলেন, আগামী নির্বাচনে নৌকার বিকল্প নেই। নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনলে সারা দেশের মতো দোহারের চিত্রও পাল্টে যাবে। তিনি বলেন, যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনে আমাকে মনোনয়ন দেন তাহলে আপনারা আমাকে নৌকা মার্কায় ভোট দেবেন। দোহার ও নবাবগঞ্জের মানুষের ভাগ্য বদলের জন্য কাজ করার সুযোগ করে দেবেন।
তিনি বলেন, অতীতেও যেমন আপনাদের পাশে থেকে কাজ করেছি ভবিষ্যতেও আপনাদের পাশে থেকে কাজ করতে চাই। এ জন্য আপনারা দলমত নির্বিশেষে  এখন থেকে প্রতিটি ভোটারের বাড়িতে যাবেন এবং নৌকা মার্কার জন্য ভোট চাইবেন। মতবিনিময় সভায় দোহার উপজেলার একটি পৌরসভা ও মোট আটটি ইউনিয়নের জনপ্রতিনিধিরা ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি   পৃষ্ঠা ১৭ কলাম ৪
 মোল্লা বেলাল হোসেন, বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক আনার কলি পুতুল, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন, ঢাকা জেলা (দক্ষিণ) ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ, মাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন মুন্সি, মুকসুদপুর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক এমএ হান্নান, নয়াবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান শামীম আহমেদ হান্নান, নারিশা ইউনিয়নের চেয়ারম্যান সালাহউদ্দিন দুরানী, কুসুমহাটি ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
এদিকে নবাবগঞ্জে আরেকটি মতবিনিময় সভায় অংশ নিয়ে সালমান এফ রহমান বলেন, উন্নয়নমূলক কর্মকাণ্ড বিরোধীদলীয় নেতাকর্মী ও ভোটারদের কাছে তুলে ধরতে হবে। তৃণমূলের শক্তিই পারে আগামী নির্বাচনে বিজয় নিশ্চিত করতে। তিনি বলেন, বর্তমান সরকার দোহার নবাবগঞ্জের রক্ষাবাঁধ, পদ্মা ভাঙ্গণ রোধ প্রকল্প, যাতায়াত ব্যবস্থা, রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, বাজার উন্নয়ন ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের ধারা অব্যাহত আছে। কোন ষড়যন্ত্রই দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে পারবে না। দোহার রক্ষা বাঁধ নির্মাণে প্রায় ১৫শ’ কোটি টাকা একনেকে পাস হয়েছে। এর মধ্য দিয়ে দোহার-নবাবগঞ্জের উন্নয়নের এক নতুন অধ্যায় সূচিত হলো। কেরানীগঞ্জের জিনজিরা থেকে নবাবগঞ্জ, দোহার হয়ে শ্রীনগর পর্যন্ত ২ লেনের প্রায় ৫শ’ কোটি টাকার রাস্তার কাজ শুরু হয়েছে। এছাড়া দোহার-নবাবগঞ্জের ব্রিজ কালভার্ট ও শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণে শত কোটি টাকা প্রস্তাব দেয়া হয়েছে। সুতরাং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। তিনি আরো বলেন, দোহার-নবাবগঞ্জ রক্ষা বাঁধ নির্মাণে ২১৭ কোটি টাকার কাজ চলছে। এলাকার উন্নয়নে বর্তমান সরকার ব্যাপক উন্নয়নমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। এ সময় তিনি উন্নয়নে এলাকার জনগণের সার্বিক সহযোগিতা কামনা করেন।  তিনি আরোও বলেন, দোহার নবাবগঞ্জে উন্নয়নের জন্য ব্যাপক কর্মসূচি হাতে নেয়া হয়েছে। এর মধ্যেও কিছু বাস্তবায়ন শুরু হয়েছে। তিনি বলেন, নেত্রী যাকে নমিনেশন দেন আমরা সকলে একসাথে নৌকার পক্ষে কাজ করব। শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্র নায়ক করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিনি।  এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন জালালসহ ১৪টি ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও মহিলা মেম্বার উপস্থিত ছিলেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

shiblik

২০১৮-১০-১২ ২১:৫৪:০১

উন্নয়নের জোয়ারে স্টক মার্কেট লুটপাট, ব্যাংক ডাকাতি, সরকারি আর দলীয় রাজাকারদের বাড়ী-গাড়ী... সবই ধুয়ে মুছে গেল বলে...।

আপনার মতামত দিন

দেশের স্বার্থে নতুন মেরূকরণ হতে পারে

এমপিদের লাগাম টানছে না ইসি

স্টিয়ারিং কমিটিতে যারা থাকছেন

এনডিআই-এর নির্বাচনী ২০ দফা

সিলেটে একদিন পিছিয়েও সমাবেশের অনুমতি পায়নি ঐক্যফ্রন্ট

জাপার দুর্গে আওয়ামী লীগের দৃষ্টি

শিক্ষকদের সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী

সৌদি আরবে শঙ্কায় লাখ লাখ বাংলাদেশি শ্রমিক

তিন জেলায় বন্দুকযুদ্ধে নিহত ৪

তিনদিনের সফরে ঢাকায় এলিস ওয়েলস

টাঙ্গাইলে দীপু মনির জনসভা বাতিল, উত্তেজনা

খাসোগি হত্যার দায় স্বীকার সৌদির

ল্যান্ডমার্ক ম্যাচে মাশরাফিদের অন্য ‘লড়াই’

জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট ঘোষণা

‘ক্ষমতায় গেলে ৭ দিনের মধ্যে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল’

‘ঐক্যফ্রন্ট নিয়ে ভয় পাওয়ার কিছু নেই’