আওয়ামী লীগের আনন্দ মিছিল

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার
২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় হওয়ায় পরে গতকাল দুপুরে গাজীপুর মহানগরের জয়দেবপুর, চান্দনা-চৌরাস্তা, কালিয়াকৈরসহ জেলার বিভিন্ন স্থানে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমূহ। রায়ের পর নগরে কেন্দ্রের জয়দেবপুরের রাজবাড়ি সড়কের দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে নগর মেয়র মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামী লীগ নেতা আবদুর রউফ নয়ন, আবদুল হাদী শামীম প্রমুখ বক্তব্য রাখেন।
নাটোর প্রতিনিধি: শহরে মোটরসাইকেল শোভাযাত্রা ও সমাবেশ থেকে তারেক রহমানের ফাঁসির দাবি ও অবিলম্বে রায় কার্যকর করার দাবি জানায় আওয়ামী লীগ। বুধবার রায় ঘোষণার পর পরই জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের নেতৃত্বে একটি মোটরসাইকেল শোভাযাত্রা শহরের কাচারী মাঠ এলাকা থেকে শুরু হয়।
স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে: ২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণার পর রায়কে স্বাগত জানিয়ে বুধবার কুমিল্লা নগরীসহ জেলার বিভিন্ন স্থানে গণমিছিল করেছে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে: ২১শে আগস্ট আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলার মামলার ঐতিহাসিক রায়কে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। এ সময় তারা রায় দ্রুত কার্যকরের দাবি জানান। বুধবার দুপুরে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ রফিকুল ইসলাম রফিকের উদ্যোগে আয়োজিত আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল বাশার টুকু প্রমুখ।

মৌলভীবাজারে আওয়ামী লীগের আনন্দ মিছিল
স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে: ২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা শহরে আনন্দ মিছিল এবং মিষ্টি বিতরণ করেন। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদের নেতৃত্বে জেলা আওয়ামী লীগের চৌমুহনী কার্যালয় থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে রাধিকা হোটেলের সামনে গিয়ে মিষ্টি বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফজলুর রহমান, আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামানসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগের নেতারা উপস্থিত ছিলেন।
চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি: ২০০৪ সালের ২১শে আগস্ট বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলা মামলার রায় কে স্বাগত জানিয়ে চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জে আনন্দ র‌্যালি হয়েছে। রায় ঘোষণার পর পরই বুধবার বেলা ১২টার দিকে শিবগঞ্জ আসনের এমপি গোলাম রাব্বানীর বাড়ি হতে একটি মোটর শোভাযাত্রা বের করা হয়।
চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি: ২১শে আগস্টের গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণার পর পরই চাটখিল পৌরশহরে স্থানীয় যুবলীগ পৃথক পৃথক বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে।

উপজেলা যুবলীগ (একাংশ) এর আহ্বায়ক বেলায়েত হোসেন ও অপর অংশের আহবায়ক পৌর মেয়র মোহাম্মদ উল্যা পাটোয়ারীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভকারীরা ২১শে আগস্ট গ্রেনেড হামলার মূল পরিকল্পনাকারী তারেক রহমানের ফাঁসির দাবি জানান।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মাহবুব উদ্দিন খোকনের গাড়ি বহরে হামলা

নিরাপত্তার আবেদন নিয়ে ইসিতে হাফিজউদ্দিন

মনে হচ্ছে পুলিশ আমাদের প্রতিদ্বন্দী: আলাল

বিএনপি ও জামায়াতের ৩ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বিএনপি প্রার্থী ফজলুল হক মিলন গ্রেপ্তার

আবার ব্রাসেলসমুখী তেরেসা মে

বাঁধার কারণে প্রচারণা চালাননি আফরোজা আব্বাস

পুলিশি অত্যাচারে আমার নেতাকর্মীরা মাঠে নামতে পারছে না: নীরব

শরীকদের দিয়ে একাধিক প্রার্থী দেয়াই ছিল আমাদের কৌশল: কাদের

আওয়ামী লীগের আনুষ্ঠানিক প্রচারাভিযানের উদ্বোধন

ঝিনাইদহে ধানের শীষের প্রধান এজেন্টসহ শীর্ষ নেতাদের নামে নতুন করে নাশকতার মামলা

লক্ষ্মীপুরে ঐক্যফ্রন্ট প্রার্থীর মতবিনিময় সভায় হামলা, ভাংচুর

২৪ ডিসেম্বর মাঠে নামবে সেনা ও নৌবাহিনী : স্বরাষ্ট্রমন্ত্রী

নির্বাচন করতে পারবেন না ইলিয়াসপত্নী লুনা

একক বেঞ্চের উপর খালেদার আইনজীবীর অনাস্থা, রিটের শুনানি হয়নি

৩০ ডিসেম্বর এই স্বৈরাচার সরকারের পতনের দিন