তাড়াশে সাপের দংশনে মা ও ছেলের মৃত্যু

বাংলারজমিন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি | ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার
তাড়াশে সাপের দংশনে অন্তঃসত্ত্বা মা রাবেয়া সুলতানা (২৫) ও সিয়াম (৪) নামের মা-ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার মাধাইনগর ইউনিয়নের মালশীন গ্রামে এ ঘটনা ঘটে। মাধাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হাসান মির্জা জানান, বিষাক্ত সাপের দংশনে ৯ মাসের অন্তঃসত্ত্বা মা রাবেয়ার সুলতানা-ছেলের মৃত্যু হয়েছে।
স্থানীয়রা জানান, মালশীন গ্রামের ইয়াসিন আলীর স্ত্রী রাবেয়া সুলতানা ও তার ছেলে সিয়ামকে নিয়ে ওই রাতে শোবার ঘরের মেঝেতে ঘুমিয়ে পড়েন। এ সময় বিষধর সাপ তাদের দু’জনকেই দংশন করে। তারা সাপের দংশনের বিষয়টি টের পেয়ে চিৎকার করতে থাকে। এ সময় পরিবারের অন্য সদস্যরা তাদেরকে উদ্ধার করে তাড়াশ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।
তাড়াশ স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আসিফ মাহমুদ জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে সাপের বিষের প্রতিষেধক (অ্যান্টি স্নেক ভেনম) না থাকায় মা-ছেলেকে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
আর এ সময় পথের মধ্যেই প্রথমে মা রাবেয়া সুলতানা ও পরে ছেলে সিয়াম মৃত্যুর কোলে ঢলে পড়েন। এদিকে সাপের দংশনে মা-ছেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন