বগুড়ায় বাসে পেট্রলবোমা নিক্ষেপ, আহত ৩

অনলাইন

বগুড়া প্রতিনিধি | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ৫:২৬
বগুড়া শাজাহানপুর থানার এসআই রুম্মান হাসান এবং কনস্টেবল সোহেল নিজেদের জীবন ঝুঁকি নিয়ে রক্ষা করলো নীলফামারি থেকে ঢাকা গামী নাবিল পরিবহনে (ঢাকা মেট্রো ব ১৫-০৬৪৪)’র যাত্রীদের। ওই কোচে পেট্রোল বোমা ছুঁড়ে পালানোর সময় ধাওয়া করে ধরেছে জেলা যুবদলের সহকৃষি বিসয়ক সম্পাদক নুুর মাহমুদকে।

এ ঘটনায় আগুনে দগ্ধ হয়ে আহত হয়েছে কোচের ৩ যাত্রী। বুধবার দুপুড় সারে ১২টায় উপজেলার বগুড়া ঢাকা মহাসড়কের ফটকি ব্রীজ এলাকায় রাধারঘাট নামক স্থানে ঘটনাটি ঘটে। আহতরা হলেন নীলফামারি জেলার জয়চ-িপুটিহাড়ি গ্রামের মোজাম্মেল হকের স্ত্রী আনজু মনোয়ারা (৫০) জলঢাকা উপজেলার জলার শিমুলগাড়ি গ্রামের নজরুল ইসলামের স্ত্রী মুনিরা বেগম (৪০) এবং টাঙ্গাইল জেলার শান্তিনগর গ্রামের শামছুলের মেয়ে শামীমা (২৭)। পুলিশ তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়েছেন।

আহতরা জানান, মহাসড়কের ফটকি ব্রীজ পার হওয়া মাত্রই গাড়িতে পেট্রোল বোমা ছুঁড়ে পালায় কয়েক যুবক। আগুনের তাপ এসে লাগে আনজু মোনয়ারার মুখে। কাঁচ ছিটে লাগে মুনিরার কপালে এবং আগুন লেগে ঘাড় পুরে যায় শামীমার।

এসআই রুম্মান এবং কনস্টেবল সোহেল জানান, মহাসড়কে তারা একসঙ্গে টহল ডিউটি করছিলেন।
পেট্রোল বোমা ছুঁড়ে পালানোর সাথেই তারা ধাওয়া করেছেন। প্রায় ১কিলোমিটার দৌড়ানোর পর করতোয়া নদীতে ঝাপ দেয় একজন। নিজেরাও সেখানে ঝাপ দিয়ে একজনকে ধরে ফেলেন। আটক ব্যক্তি জেলা যুবদলের সহ কৃষি বিষয়ক সম্পাদক এবং শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামানের ছোট ভাই নুর মাহমুদ মুন্সি।

শাজাহানপুর থানার পরিদর্শক (সার্বিক) জিয়া লতিফুল ইসলাম জানান, নুরমাহমুদ মুন্সিকে গ্রেফতার করা হয়েছে এবং আহতদের চিকিৎসা দিতে হাসপাতালে নেয়া হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রকাশ্যে স্ত্রীর সামনে যুবককে কুপিয়ে হত্যা

রোহিঙ্গারা ফেরত না গেলে নিরাপত্তা বিঘ্নিত হতে পারে- সংসদে প্রধানমন্ত্রী

রেমিটেন্স ১৬শ’ কোটি ডলার ছাড়ালো

টিকে রইলো পাকিস্তান

সংকট সমাধানে আশাবাদী বিএনপি

এ যেন আরেক আয়লান

মাহমুদুল্লাহর সুস্থতার দিকে তাকিয়ে বাংলাদেশ

মায়ের ভিডিওকলে অন্তঃসত্ত্বা মেয়ের সংসার ভাঙার উপক্রম!

যুক্তরাষ্ট্র-ইরান বাকযুদ্ধ

টেলিকম খাতে করের বোঝা চাপিয়ে প্রবৃদ্ধিকে আটকে দেয়া হয়েছে

ফেসবুক, ইউটিউব গুগলকে ভ্যাট এজেন্ট নিয়োগের নির্দেশনা

তিউনিশিয়া থেকে ফিরলো আরো ২৪ জন

মাঠের অভাবে ছুটিতে বাংলাদেশ

চুড়িহাট্টা ও এফ আর টাওয়ারের অগ্নিকাণ্ড থেকে শিক্ষা নিতে চায় সরকার

মৌসুমের প্রথম বৃষ্টিতেই ডুবলো সিলেট নগর

সিলেট-আখাউড়া রেলপথে পদে পদে মৃত্যু ঝুঁকি