রায় ঘিরে ভূঞাপুরে ৫ ছাত্র ও যুবদল নেতা আটক

অনলাইন

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ১১:০৭ | সর্বশেষ আপডেট: ১১:০৯
২১ শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে আব্দুস সালাম পিন্টুর নির্বাচনী এলাকা ভূঞাপুরের পাঁচ ছাত্রদল ও যুবদল নেতাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে ভূঞাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। আটকৃতরা হচ্ছেন- ভূঞাপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ইব্রাহীম খলিল তরফদার স্বপন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জুলহাস উদ্দিন, পৌর যুব দলের যুগ্ম আহবায়ক মহসিন তালুকদার দীপু, ইব্রাহীম খাঁ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি দেলোয়ার হোসেন ও যুবদল নেতা ফরিদ হোসেন।
 ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ আব্দুস ছালাম মিঞা জানান, ২১ শে আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে নাশকতার উদ্দ্যেশে মঙ্গলবার রাতে বিএনপি'র নেতা, কর্মীরা ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকায় থানা বিএনপি'র সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান সেলুর নবনির্মিত ভবনে গোপনে মিটিং করছিলো। পরে পুলিশ বিষয়টি জানতে পেরে ওই ভবনে অভিযান চালায়। এসময়  উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ইব্রাহীম খলিল তরফদার স্বপন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জুলহাস উদ্দিন, পৌর যুব দলের যুগ্ম আহবায়ক মহসিন তালুকদার দীপু, ইব্রাহীম খাঁ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন ও যুবদল নেতা ফরিদ হোসেনকে আটক করা হয়। আটকৃত ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে কোর্টে প্রেরণ করা হয়েছে।
আটকের বিষয়ে ভূঞাপুর উপজেলা বিএনপি'র সভাপতি এ্যাডভোকেট গোলাম মোস্তফা বলেন, ছাত্র ও যুব দলের যে সকল নেতাদের আটক করা হয়েছে তারা নাশকতার জন্য তারা কোন মিটিং করেনি। ওই নেতাদের নিজ নিজ বাসা থেকে অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে।।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সেই পালওয়ামায় এনকাউন্টারে ৪ সেনা সহ নিহত ৫

পল্টনে ডাস্টবিন থেকে গুলি-গ্রেনেড উদ্ধার

মঙ্গলবার সন্ধ্যা থেকে গ্যাস থাকবে না যেসব এলাকায়

সাক্ষাৎকারে কি বলেছেন আইএসের শামিমা

দিনাজপুরে দিনমজুর নারীকে ধর্ষণ, যুবক আটক

২০০০ কোটি ডলারের চুক্তির অঙ্গীকার সৌদি আরবের

পুত্র সন্তানের জন্ম দিয়েছেন আইএসের বাংলাদেশী বংশোদ্ভূত শামিমা

‘সমালোচনায় নিজেকে গুটিয়ে নেয়ার মতো মেয়ে আমি নই’

সালাউদ্দিন লাভলু হাসপাতালে

কী মর্মান্তিক!

জামায়াতের গন্তব্য কোথায়?

সড়কের শৃঙ্খলা ফেরাতে শাজাহান খানের নেতৃত্বে কমিটি

গণশুনানিতে অনড় ঐক্যফ্রন্ট

ঢাকায় যত বাগ

টিকিট বুকিংয়ের নামে প্রতারণা

আমিরাতের প্রতিরক্ষা প্রদর্শনীতে যোগ দিলেন প্রধানমন্ত্রী