রায় ঘিরে ভূঞাপুরে ৫ ছাত্র ও যুবদল নেতা আটক

অনলাইন

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ১০ অক্টোবর ২০১৮, বুধবার, ১১:০৭ | সর্বশেষ আপডেট: ১১:০৯
২১ শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে আব্দুস সালাম পিন্টুর নির্বাচনী এলাকা ভূঞাপুরের পাঁচ ছাত্রদল ও যুবদল নেতাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে ভূঞাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। আটকৃতরা হচ্ছেন- ভূঞাপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ইব্রাহীম খলিল তরফদার স্বপন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জুলহাস উদ্দিন, পৌর যুব দলের যুগ্ম আহবায়ক মহসিন তালুকদার দীপু, ইব্রাহীম খাঁ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি দেলোয়ার হোসেন ও যুবদল নেতা ফরিদ হোসেন।
 ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ আব্দুস ছালাম মিঞা জানান, ২১ শে আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে নাশকতার উদ্দ্যেশে মঙ্গলবার রাতে বিএনপি'র নেতা, কর্মীরা ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকায় থানা বিএনপি'র সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান সেলুর নবনির্মিত ভবনে গোপনে মিটিং করছিলো। পরে পুলিশ বিষয়টি জানতে পেরে ওই ভবনে অভিযান চালায়। এসময়  উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ইব্রাহীম খলিল তরফদার স্বপন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জুলহাস উদ্দিন, পৌর যুব দলের যুগ্ম আহবায়ক মহসিন তালুকদার দীপু, ইব্রাহীম খাঁ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন ও যুবদল নেতা ফরিদ হোসেনকে আটক করা হয়। আটকৃত ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে কোর্টে প্রেরণ করা হয়েছে।
আটকের বিষয়ে ভূঞাপুর উপজেলা বিএনপি'র সভাপতি এ্যাডভোকেট গোলাম মোস্তফা বলেন, ছাত্র ও যুব দলের যে সকল নেতাদের আটক করা হয়েছে তারা নাশকতার জন্য তারা কোন মিটিং করেনি। ওই নেতাদের নিজ নিজ বাসা থেকে অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে।।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রকাশ্যে স্ত্রীর সামনে যুবককে কুপিয়ে হত্যা

রোহিঙ্গারা ফেরত না গেলে নিরাপত্তা বিঘ্নিত হতে পারে- সংসদে প্রধানমন্ত্রী

রেমিটেন্স ১৬শ’ কোটি ডলার ছাড়ালো

টিকে রইলো পাকিস্তান

সংকট সমাধানে আশাবাদী বিএনপি

এ যেন আরেক আয়লান

মাহমুদুল্লাহর সুস্থতার দিকে তাকিয়ে বাংলাদেশ

মায়ের ভিডিওকলে অন্তঃসত্ত্বা মেয়ের সংসার ভাঙার উপক্রম!

যুক্তরাষ্ট্র-ইরান বাকযুদ্ধ

টেলিকম খাতে করের বোঝা চাপিয়ে প্রবৃদ্ধিকে আটকে দেয়া হয়েছে

ফেসবুক, ইউটিউব গুগলকে ভ্যাট এজেন্ট নিয়োগের নির্দেশনা

তিউনিশিয়া থেকে ফিরলো আরো ২৪ জন

মাঠের অভাবে ছুটিতে বাংলাদেশ

চুড়িহাট্টা ও এফ আর টাওয়ারের অগ্নিকাণ্ড থেকে শিক্ষা নিতে চায় সরকার

মৌসুমের প্রথম বৃষ্টিতেই ডুবলো সিলেট নগর

সিলেট-আখাউড়া রেলপথে পদে পদে মৃত্যু ঝুঁকি