দীর্ঘদিন পর

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ অক্টোবর ২০১৮, বুধবার | সর্বশেষ আপডেট: ১:১৭
জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্‌সি এরইমধ্যে অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। চলতি সময়ে প্লেব্যাকের সবচাইতে শ্রুতিমধুর নারী কণ্ঠ হিসেবে ধরা হয় তাকে। এদিকে গত বছর থেকেই নতুন কাজ বেশ কম করছেন এ শিল্পী। ক’দিন আগেই ন্যান্‌সির ভাইয়ের নামে মামলা করে। গ্রেপ্তারও করা হয়। এই মামলায় আসামি করা হয় ন্যান্‌সিকেও। আর এই খারাপ সময়টা কাটিয়ে উঠতে কিছুটা সময় লেগে যায়। এই সময়টায় নতুন গান থেকেও বিরতিতে ছিলেন তিনি।
তবে এখন আবার গানে মনোযোগী হয়েছেন। আর তারই ধারাবাহিকতায় চলতি বছরের ২৭ তারিখ অস্ট্রেলিয়ায় একটি বড় মাপের শোতে অংশ নিতে যাচ্ছেন এ সংগীত তারকা। বিষয়টি ফেসবুকের মাধ্যমেও ঘোষণা দিয়েছেন ন্যান্‌সি। ‘বাংলাদেশ
ফেস্টিভ্যাল অস্ট্রেলিয়া’ শীর্ষক এ অনুষ্ঠানটি আয়োজন করছে এনটিভি। এখানে ন্যান্‌সি ছাড়াও অংশ নেবেন জনপ্রিয় আরেক সংগীতশিল্পী আগুন। ন্যান্‌সি সচরাচর বিদেশে অনুষ্ঠান করেন না। কারণ, দেশের বাইরে গেলে বেশি সময় নিয়ে যেতে হয়। তাছাড়া স্বামী ও দুই মেয়ের কাছ থেকেও দূরে থাকতে হয়। তবে এবার দীর্ঘদিন পর বিদেশের মাটিতে অনুষ্ঠান করতে যাচ্ছেন তিনি। এদিকে বর্তমানে অডিও এবং প্লেব্যাক নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ শিল্পী। এরইমধ্যে কয়েকটি নতুন গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এ গানগুলো সামনে প্রকাশ হবে বলে জানিয়েছেন। এর বাইরে স্টেজ শো নিয়েও চলছে তার ব্যস্ততা। ন্যান্‌সি বলেন, দেশের ভেতর স্টেজ শো নিয়ে ব্যস্ততাটা বেশি যাচ্ছে। এর বাইরে নতুন গানও করছি। তবে সংখ্যায় আগের তুলনায় কম। চলচ্চিত্রের গানও কম করছি। কারণটা আমি নিজেও জানি না। এর মধ্যেও চলচ্চিত্র ও অডিওতে গান করেছি কিছু। এগুলো সামনেই প্রকাশ হবে। আমার বিশ্বাস গানগুলো ভালো লাগবে সবার।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

কাতার এয়ারওয়েজের জরুরি অবতরণ

ঐক্যফ্রন্টের সমাবেশে বিপুল লোকসমাগমের প্রস্তুতি বিএনপির

চট্টগ্রাম ও সিলেটে বিএনপি নেতাকর্মীদের ধরপাকড়

মন্ত্রিসভা ছোট না করার ইঙ্গিত প্রধানমন্ত্রীর

অবাধ, বিশ্বাসযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচনের বার্তা দিয়েছি

রাষ্ট্রীয় পদ পাওয়ার ইচ্ছা নেই, অবাধ ও সুষ্ঠু নির্বাচনই লক্ষ্য

খাসোগি হত্যা মারাত্মক ভুল, সালমান জড়িত নয়

কী মর্মান্তিক!

গ্রহণযোগ্য নির্বাচনের জন্য বিরোধী দলের অংশগ্রহণ প্রয়োজন

৪ জনের ফাঁসি ও ১ জনের যাবজ্জীবন

‘শহিদুল আলম যুক্তরাষ্ট্রেও সম্মানিত’

আদমজীতে পুলিশ-শ্রমিক সংঘর্ষ, আহত অর্ধশত

ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে আরো মামলা, জামিন

প্রচারণায় আওয়ামী লীগ মাঠে নেই বিএনপি

যুক্তরাজ্যে বাংলাদেশের নতুন হাইকমিশনার সাঈদা মুনা তাসনিম

আড়াইহাজারে গুলিবিদ্ধ ৪ লাশের পরিচয় মিলেছে