‘নির্বাচনে সব দলের অংশ গ্রহণ চায় জাতীয় পার্টি’

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৯ অক্টোবর ২০১৮, মঙ্গলবার, ৪:০৭
জাতীয় পার্টি (জাপা) মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, সকল দলের অংশ গ্রহণে একটি অবাধ, নিরপেক্ষ, গ্রহণযোগ্য ও সুষ্ঠু নির্বাচন চান তারা । আজ মঙ্গলবার সকালে রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে ২০শে অক্টোবরের  মহাসমাবেশ সফল করার লক্ষ্যে আয়োজিত এক বিশেষ সভায় তিনি এ কথা বলেন ।
তিনি বলেন, সাধারণ মানুষের আস্থা ও শেষ ভরসা হচ্ছে জাপা । আগামী নির্বাচনে আমরা জয়ী হয়ে হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে একটি শান্তিময় ও নতুন বাংলাদেশ গড়ে তুলবো ।

রুহুল আমিন হাওলাদার বলেন, বিগত সাতাশ বছরে দুটি দল গণতন্ত্রের নামে স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা করে দেশের মানুষের উপর নানাভাবে নির্যাতন চালিয়েছে । মানুষকে অধিকার বঞ্চিত করেছে, তাই আগামী নির্বাচন জাপার জন্য সম্ভাবনাময় ।

তিনি আরও বলেন, ২০শে অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত মহাসমাবেশে দেশের মানুষকে ইতিবাচক রাজনীতির বার্তা দেবেন হুসেইন মুহম্মদ এরশাদ । নির্বাচন এবং জোট গঠন নিয়েও তিনি কথা বলবেন । এছাড়া দেশ গঠনে তার পরিকল্পনার কথা, দেশের মানুষের জন্য স্বপ্নের কথা বলবেন ওই সমাবেশে ।

জাতীয় পার্টির ঐক্য ও সংহতি প্রসঙ্গে রুহুল আমিন হাওলাদার বলেন, প্রেসিডিয়াম সভায় পার্টির শীর্ষ নেতা এক হয়ে হুসেইন মুহম্মদ এরশাদকে নির্বাচন, প্রার্থী তালিকা চুড়ান্তকরণ এবং জোট গঠনের বিষয়ে সিদ্ধান্ত নেয়ার একক ক্ষমতা দিয়েছে । তিনি বলেন, জাতীয় পার্টিতে বিভেদ বা বিভ্রান্তির সুযোগ নেই। আমরা সবাই হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছি ।

জাপা মহাসচিব বলেন, দেশের মানুষ চায় হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে একটি সরকার ।
কারণ, সাধারন মানুষ মনে করে এরশাদ তার অভিজ্ঞতা দিয়েই শান্তিময় নতুন বাংলাদেশ গড়তে পারবেন । ২০শে অক্টোবরের মহাসমাবেশ দেশের রাজনীতিতে নতুন চমক সৃষ্টি করবেন তিনি। নির্বাচনের আগে দলকে আরো শক্তিশালী করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বানও জানান জাপা মহাসচিব ।

সভায় বক্তব্য রাখেন জাপার প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলু, ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস.এম ফয়সল চিশতী । এছাড়া উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, মোঃ শফিকুল ইসলাম সেন্টু, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, জহিরুল ইসলাম জহির, আরিফুর রহমান খান, আলমগীর সিকদার লোটন, নুরুল ইসলাম নুরু, সরদার শাহ জাহান ও মো. এমরান হোসেন মিয়া  প্রমুখ ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Abir

২০১৮-১০-০৯ ০৭:২৩:৪৪

তিনি বলেন, সাধারণ মানুষের আস্থা ও শেষ ভরসা হচ্ছে জাপা । আগামী নির্বাচনে আমরা জয়ী হয়ে হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে একটি শান্তিময় ও নতুন বাংলাদেশ গড়ে তুলবো ।

আপনার মতামত দিন

ঢাকা-১৫ আসনে আওয়ামী লীগ অফিস ভাঙচুরের ঘটনায় ধানের শীষ প্রার্থীর নিন্দা

১৪ বছর পর আবার স্বামীকে বিয়ে করলেন নাদিয়া হোসেন

মেহেরপুরে বিএনপির নির্বাচনী অফিস ভাঙচুর

হিরো আলম পর্যন্ত ইসিকে হাইকোর্ট দেখায় : ইসি সচিব

লিঙ্গগত ফারাক বিশ্বে সবচেয়ে কম আইসল্যান্ডে, দক্ষিণ এশিয়ায় শীর্ষে বাংলাদেশ

গাংনীতে বিএনপি-জামায়াতের ১৯ নেতাকর্মী আটক

হাসপাতালে ভর্তি লতিফ সিদ্দিকী

৪০ হাজার শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি

সেনাবাহিনীর সঙ্গে যোগসাজশ: মিয়ানমারে শতাধিক একাউন্ট মুছে দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ

নির্বাচনী প্রচারণায় কুমিল্লার পথে ঐক্যফ্রন্ট

জনগণের আস্থার জায়গা যেন ব্যাহত না হয় : সিইসি

হঠাৎ প্রধানমন্ত্রী হয়েছিলেন মনমোহন সিং!

এনআরসিতে নাম না ওঠায় আসামে ফের আত্মহত্যা

নির্বাচন নিয়ে জনমনে অজানা ভয় ফুটে উঠেছে

শ্রীলঙ্কার রাজনৈতিক সঙ্কট সহজেই কাটছে না

ফতুল্লায় বাসায় আগুন, দগ্ধ ৯