যৌন অসদাচরণের দায়ে ক্ষমা চাইলেন রজত কাপুর

অনলাইন

অনলাইন ডেস্ক | ৯ অক্টোবর ২০১৮, মঙ্গলবার, ৯:০০ | সর্বশেষ আপডেট: ৯:০১
বলিউডে 'মি টু' আন্দোলনের জেরে প্রকাশ্যে আসছে সকল অভিনেতা-অভিনেত্রী, পরিচালকদের আসল রূপ। সম্প্রতি নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রীর করা যৌন অসদাচরণের অভিযোগ বলিউডকে দুইভাগে বিভক্ত করে দিয়েছে। তার কিছুদিন পরেই পরিচালক বিশালের বিরুদ্ধে এমন অভিযোগ করেছে কুইন খ্যাত অভিনেত্রী কঙ্গণাসহ অনেক অভিনেত্রী।

আর এবার যৌন অসদাচরণের অভিযোগ অভিনেতা-পরিচালক রজত কাপুরের বিরুদ্ধে। দ্যা ইন্ডিয়ান এক্সপ্রেসের বরাত দিয়ে জানা যায়, অভিযোগের পরিপ্রেক্ষিতে নিজের ভ্যারিফায়েড টুইটার অ্যাকাউন্টে রজত প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন।

রজত লিখেন, 'আমি আমার জীবনে সব সময় একজন ভদ্র মানুষ হবার চেষ্টা করেছি এবং সঠিক কাজ করেছি। তারপরেও, যদি কখনো আমার ব্যবহার অথবা কথাবার্তায় কেউ কোন কষ্ট পেয়ে থাকে কিংবা দুঃখবোধ করে, তবে আমি আমার অন্তরের অন্তঃস্থল থেকে ক্ষমাপ্রার্থী।'

তিনি আরও লিখেন, 'আমি হৃদয় থেকে ক্ষমা চাচ্ছি যে, আমার কারণে একজন মানুষ কষ্টের স্বীকার হয়েছে। আমার কাজের বাইরে যদি কোন একটা জিনিস আমার কাছে খুব গুরুত্ব বহন করে, তা হচ্ছে ভাল মানুষ হওয়া। আমি সব সময় ভাল মানুষ হবার চেষ্টা করেছি এবং এখন থেকে সেই চেষ্টা আরও জোরদার করবো।'

টুইটারে রজত কাপুর তার বিরুদ্ধে দুই নারী অভিযোগকারীর উদ্দেশ্যে লিখেন। একজন অভিযোগ করেছিলেন, বছর দশেক আগে রজত, সুরাভ শুক্লার ফোন থেকে তাকে অবিরাম কল করে যেতেন।
তার তখন কোন ফোন ছিল না। রজত তাকে নিয়ে ফিল্ম শ্যুট করতে চেয়েছিলেন এবং তাকে জিজ্ঞাসা করছিলেন তার জানামতে কোন ফাঁকা বাসা আছে কি না যেখানে এটা করা যায়। এ কথা শোনার পর ওই নারী বুঝতে পারে রজত কি শ্যুটের কথা বোঝাতে চেয়েছেন।

অপর অভিযোগকারী ছিলেন একজন নারী সাংবাদিক। টেলিফোনে একদিন রজতের ইন্টারভিউ নেবার সময় রজত তাকে জিজ্ঞাসা করেন, আপনি কি দেখতে আপনার কন্ঠের মতোই সেক্সি কি না! সাংবাদিক নারী এই প্রশ্নকে এড়িয়ে গেলেও বারবার রজত এমন অপ্রাসঙ্গিক প্রশন করে যাচ্ছিলেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রকাশ্যে স্ত্রীর সামনে যুবককে কুপিয়ে হত্যা

রোহিঙ্গারা ফেরত না গেলে নিরাপত্তা বিঘ্নিত হতে পারে- সংসদে প্রধানমন্ত্রী

রেমিটেন্স ১৬শ’ কোটি ডলার ছাড়ালো

টিকে রইলো পাকিস্তান

সংকট সমাধানে আশাবাদী বিএনপি

এ যেন আরেক আয়লান

মাহমুদুল্লাহর সুস্থতার দিকে তাকিয়ে বাংলাদেশ

মায়ের ভিডিওকলে অন্তঃসত্ত্বা মেয়ের সংসার ভাঙার উপক্রম!

যুক্তরাষ্ট্র-ইরান বাকযুদ্ধ

টেলিকম খাতে করের বোঝা চাপিয়ে প্রবৃদ্ধিকে আটকে দেয়া হয়েছে

ফেসবুক, ইউটিউব গুগলকে ভ্যাট এজেন্ট নিয়োগের নির্দেশনা

তিউনিশিয়া থেকে ফিরলো আরো ২৪ জন

মাঠের অভাবে ছুটিতে বাংলাদেশ

চুড়িহাট্টা ও এফ আর টাওয়ারের অগ্নিকাণ্ড থেকে শিক্ষা নিতে চায় সরকার

মৌসুমের প্রথম বৃষ্টিতেই ডুবলো সিলেট নগর

সিলেট-আখাউড়া রেলপথে পদে পদে মৃত্যু ঝুঁকি