যৌন অসদাচরণের দায়ে ক্ষমা চাইলেন রজত কাপুর

অনলাইন

অনলাইন ডেস্ক | ৯ অক্টোবর ২০১৮, মঙ্গলবার, ৯:০০ | সর্বশেষ আপডেট: ৯:০১
বলিউডে 'মি টু' আন্দোলনের জেরে প্রকাশ্যে আসছে সকল অভিনেতা-অভিনেত্রী, পরিচালকদের আসল রূপ। সম্প্রতি নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রীর করা যৌন অসদাচরণের অভিযোগ বলিউডকে দুইভাগে বিভক্ত করে দিয়েছে। তার কিছুদিন পরেই পরিচালক বিশালের বিরুদ্ধে এমন অভিযোগ করেছে কুইন খ্যাত অভিনেত্রী কঙ্গণাসহ অনেক অভিনেত্রী।

আর এবার যৌন অসদাচরণের অভিযোগ অভিনেতা-পরিচালক রজত কাপুরের বিরুদ্ধে। দ্যা ইন্ডিয়ান এক্সপ্রেসের বরাত দিয়ে জানা যায়, অভিযোগের পরিপ্রেক্ষিতে নিজের ভ্যারিফায়েড টুইটার অ্যাকাউন্টে রজত প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন।

রজত লিখেন, 'আমি আমার জীবনে সব সময় একজন ভদ্র মানুষ হবার চেষ্টা করেছি এবং সঠিক কাজ করেছি। তারপরেও, যদি কখনো আমার ব্যবহার অথবা কথাবার্তায় কেউ কোন কষ্ট পেয়ে থাকে কিংবা দুঃখবোধ করে, তবে আমি আমার অন্তরের অন্তঃস্থল থেকে ক্ষমাপ্রার্থী।'

তিনি আরও লিখেন, 'আমি হৃদয় থেকে ক্ষমা চাচ্ছি যে, আমার কারণে একজন মানুষ কষ্টের স্বীকার হয়েছে। আমার কাজের বাইরে যদি কোন একটা জিনিস আমার কাছে খুব গুরুত্ব বহন করে, তা হচ্ছে ভাল মানুষ হওয়া। আমি সব সময় ভাল মানুষ হবার চেষ্টা করেছি এবং এখন থেকে সেই চেষ্টা আরও জোরদার করবো।'

টুইটারে রজত কাপুর তার বিরুদ্ধে দুই নারী অভিযোগকারীর উদ্দেশ্যে লিখেন। একজন অভিযোগ করেছিলেন, বছর দশেক আগে রজত, সুরাভ শুক্লার ফোন থেকে তাকে অবিরাম কল করে যেতেন।
তার তখন কোন ফোন ছিল না। রজত তাকে নিয়ে ফিল্ম শ্যুট করতে চেয়েছিলেন এবং তাকে জিজ্ঞাসা করছিলেন তার জানামতে কোন ফাঁকা বাসা আছে কি না যেখানে এটা করা যায়। এ কথা শোনার পর ওই নারী বুঝতে পারে রজত কি শ্যুটের কথা বোঝাতে চেয়েছেন।

অপর অভিযোগকারী ছিলেন একজন নারী সাংবাদিক। টেলিফোনে একদিন রজতের ইন্টারভিউ নেবার সময় রজত তাকে জিজ্ঞাসা করেন, আপনি কি দেখতে আপনার কন্ঠের মতোই সেক্সি কি না! সাংবাদিক নারী এই প্রশ্নকে এড়িয়ে গেলেও বারবার রজত এমন অপ্রাসঙ্গিক প্রশন করে যাচ্ছিলেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

দু’নম্বর শীর্ষকর্তার ক্ষমতা কেড়ে নিলেন এক নম্বর কর্তা

সংসদে কতটা বিরোধী দল হতে পেরেছে জাতীয় পার্টি ?

অডিও ক্লিপ সরকারের ইঞ্জিনিয়ারিংয়ের ফসল: দুদু

কোটা আন্দোলনকারীদের ওপর আবারো ছাত্রলীগের হামলা, আহত ৪

দুর্গা পূজা কার্নিভালে বৈভব ও বৈচিত্র্যের প্রদর্শনী

সড়ক দুর্ঘটনা জাতীয় সমৃদ্ধির পথে বড় অন্তরায়: এমাজউদ্দিন

প্রতিটি জেলখানায় কোর্টরুম রাখার নির্দেশ

অব্যাহতি পেলেন সেলিম ওসমান

১০০ প্রধান শিক্ষককে শোকজ নোটিশ

বিএনপি নেতা শামীম ও বক্কর এক দিনের রিমান্ডে

কংগ্রেস রাহুল গান্ধীকে প্রধানমন্ত্রী হিসেবে তুলে ধরছে না

সৌদি সম্মেলনের ওয়েবসাইট হ্যাকড

সেপ্টেম্বরে খাসোগি হত্যার নীলনকশা করা হয়- এরদোগান

ফের ব্রেক্সিট গণভোটের দাবিতে লন্ডনে সাড়ে ৬ লাখ মানুষের বিক্ষোভ

ঢাবির ‘ঘ’ ইউনিটে ফের পরীক্ষা

হাটহাজারীতে হঠাৎ ট্রাফিক পুলিশের কর্মবিরতি