মনোযোগী রিজিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার | সর্বশেষ আপডেট: ১২:৪১
জনপ্রিয় সংগীতশিল্পী রিজিয়া পারভীন বর্তমানে গান নিয়ে বেশ সরব রয়েছেন। মধ্যে নিউ ইয়র্কে থাকায় দেশে গান তেমন একটা করা হয়ে উঠেনি। তবে গত কয়েক মাস ধরেই নিয়মিত গান করছেন তিনি। বিশেষ করে স্টেজ প্রোগ্রামগুলো করছেন। চলতি মাসে চ্যানেল আই, দেশটিভি, মাইটিভিসহ বেশ কয়েকটি টিভি চ্যানেলে শো করেছেন রিজিয়া। এসব শো-এর মাধ্যমে ভালো সাড়াও পেয়েছেন শ্রোতাদের। সামনেও কয়েকটি টিভি চ্যানেলে সংগীত পরিবেশন করবেন বলে জানালেন তিনি। এর বাইরে বড় কয়েকটি স্টেজ শোতেও পারফর্ম করবেন।
রিজিয়া বলেন, আসলে বড় ও ভালো মাপের শো ছাড়া পারফর্ম করছি না এখন। তবে যে শোগুলো করেছি, সেগুলোর সাড়া অনেক ভালো পেয়েছি। সামনেও এরকম কিছু শোতে দেখা যাবে আমাকে। আমার বিশ্বাস সেগুলো শ্রোতা-দর্শক উপভোগ করবে। এদিকে তার নতুন গানের কাজেও মনোযোগী হয়েছেন রিজিয়া পারভীন। এরই মধ্যে একক অ্যালবামের কাজ শুরু করেছেন। ওপার বাংলার জনপ্রিয় শিল্পী-সুরকার নচিকেতা তার এ অ্যালবামের সব গানের সুর করছেন। কয়েকটি গানের কাজও শেষ হয়েছে। এ অ্যালবামটি চলতি বছরের শেষে অথবা নতুন বছরের প্রথম দিকে প্রকাশের কথা জানিয়েছেন রিজিয়া পারভীন। এ বিষয়ে এ শিল্পী বলেন, এটি আমার স্বপ্নের একটি অ্যালবাম। এখন অ্যালবাম কেউ করছে না- এটা ঠিক। কিন্তু আমি সাহস করে অন্তত এ অ্যালবামটা করতে চাই। কারণ, অ্যালবামের আবেদন সিঙ্গেলসে নেই। সেদিক থেকে এবারের অ্যালবামটি খুব ভালোভাবে করতে চাই।
নচিকেতা দা আমার খুব প্রিয় সুরকার ও শিল্পী। তিনি আমার এ অ্যালবামের দায়িত্ব নিয়েছেন। এটা আমার জন্য অনেক ভালো লাগার ব্যাপার। তার কাছ থেকে অনেক ভিন্নধর্মী কিছু গান আমি পাচ্ছি। এরই মধ্যে কয়েকটি গানের কাজ শেষ হয়েছে। খুব শিগগিরই হয়তো বাকি গানগুলোর কাজও শেষ করতে পারবো।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে রাখালের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

এনআরসি ও ভারত-বাংলাদেশ সম্পর্ক

যুক্তরাষ্ট্র সিনেটের ‘হস্তক্ষেপে’র নিন্দা সৌদি আরবে

‘রাতে ভক্তদের সঙ্গে নিয়ে কেক কেটেছি’

স্ত্রী ও দুই সন্তানকে হত্যার পর যুবকের আত্মহত্যা

পাচার হওয়া নারী নিজেই যেভাবে হয়ে গেলেন পাচারকারী

নিরাপত্তার অভাবে এলাকা ছাড়লেন রেজা কিবরিয়া

উদ্বেগ-আতঙ্ক

হামলার বিচার চেয়ে লতিফ সিদ্দিকীর অবস্থান

নির্বাচনের আগে চারটি জনসভা করবেন শেখ হাসিনা

ভারতীয় নেতারা বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের স্বীকৃতি দেননি

নির্বাচন না হওয়ার আশঙ্কা তৈরি হয়েছে

অভিযোগের প্রতিকার নেই ইসিতে

নির্বাচনে বলপ্রয়োগ গ্রহণযোগ্য হবে না

পরিস্থিতি নো ইলেকশনের দিকেই যাচ্ছে

হাসিনা না খালেদা ভারতের উভয় সংকট