স্ত্রীকে চুমু খেতে গিয়ে বাকশক্তি হারালেন স্বামী!

রকমারি

অনলাইন ডেস্ক | ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার | সর্বশেষ আপডেট: ৭:৫২
স্বামী নাকি দেখতে ‘কুৎসিত’। শিল্পী স্বামীর বাউন্ডুলে স্বভাবও পছন্দ ছিল না। এই নিয়ে দাম্পত্য কলহ ছিল রোজকার ঘটনা। এমনকী স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ার পরও তা কমেনি। কিন্তু শেষ পর্যন্ত যে এমন ভয়ঙ্কর কা- ঘটাতে পারেন কোনও মহিলা, তা ভেবেই শিউরে উঠছেন ভারতের দিল্লির রণহোলা এলাকার বাসিন্দারা। এমনকী, প্রবীণ পুলিশকর্তারাও বলছেন, তাঁদের দীর্ঘ কর্মজীবনে এরকম ঘটনার কথা শোনেননি।

কী করেছেন বছর বাইশের অন্তঃসত্ত্বা ওই মহিলা? অভিযোগ, চুমু খাওয়ার সময় কামড়ে কার্যত স্বামীর অর্ধেক মুখই খুবলে-ছিঁড়ে তুলে নিয়েছেন। শনিবার রাতে ঘটনাটি ঘটে। এই খবর প্রকাশিত হয় ভারতীয় আনন্দবাজার পত্রিকায়।
আপাতত দিল্লির সফদর জং হাসপাতালে ভর্তি করণ নামে ওই যুবক। কথা বলতে পারছেন না। তাঁর অভিযোগের ভিত্তিতে স্ত্রী কাজলকে গ্রেপ্তার করেছে পুলিশ। চিকিৎসকরা জানিয়েছেন, অস্ত্রোপচার হয়েছে। প্রাণে বাঁচলেও ভবিষ্যতে আর কোনওদিন কথা বলতে পারবেন কিনা, তা নিয়ে সংশয় রয়েছে।

করণ লিখিত অভিযোগে জানিয়েছেন, শনিবার বিকেলের দিকে এক দফা ঝগড়া হয় দু’জনের। তার জেরে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। এরপর রাতের দিকে বাড়ি ফিরলে ফের শুরু হয় বাক-বিত-া। তার মধ্যেই স্ত্রীকে জড়িয়ে ধরে চুমু খেয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন করণ। স্ত্রীও তাতে বাধা দেননি। কিন্তু আচমকাই প্রচ- জোরে কামড়ে মুখের প্রায় অর্ধেকটা ছিঁড়ে তুলে নেন।

ওই দম্পতির প্রতিবেশীরা জানিয়েছেন, শনিবার রাত সাড়ে ন’টা নাগাদ আচমকাই করণের আর্তনাদে তাঁরা ছুটে যান। গিয়ে দেখেন, কার্যত অর্ধেক মুখই খুবলে-ছিঁড়ে নেওয়া হয়েছে। রক্তাক্ত অবস্থায় তাঁরাই করণকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরে করণের বাবা পুলিশে খবর দেন।

পুলিশ সূত্রে খবর, ২০১৬ সালের ২০শে নভেম্বর রণহোলার বিকার নগর এলাকার যুবক করণের সঙ্গে বয়ে হয় কাজলের। ওই দম্পতির প্রতিবেশীরা জানিয়েছেন, বিয়ের কিছুদিন পর থেকেই স্বামীর চেহারা নিয়ে বিদ্রুপ, উপহাস করতে শুরু করেন কাজল। তাছাড়া শিল্পী করণের রোজগার ও খামখেয়ালি স্বভাব নিয়েও ঝগড়া-বিবাদ কার্যত নিত্যদিনের ব্যাপার হয়ে দাঁড়িয়েছিল। কাজল স্বীকার করেছেন, এই সব কারণেই স্বামীর মুখ খুবলে তুলে নিয়েছেন তিনি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

পাকিস্তানে নারী জঙ্গির আত্মঘাতী বোমা হামলা, নিহত ৮

প্রিয়া সাহার ব্যাখ্যা না শুনে মামলা নয়: ওবায়দুল কাদের

প্রিয়া সাহার বিরুদ্ধে মামলা খারিজ

প্রিয়া সাহার বক্তব্য: মার্কিন দূতাবাসেরই দূরভিসন্ধি

দেশের সুনাম সংকটে ফেলাই উদ্দেশ্য: অধ্যাপক দেলোয়ার হোসেন

অর্থনৈতিক উন্নয়নে রাষ্ট্রদূতদের প্রতি প্রধানমন্ত্রীর তাগিদ

মিন্নির জামিন আবেদন না মঞ্জুর

ঢাবির ভবনে ভবনে তালা, ক্লাস বর্জন

ব্রেস্ট ক্যান্সারে নতুন ওষুধ

মালয়েশিয়ার সাবেক রাজার বিচ্ছেদ নিয়ে ক্লাইম্যাক্স

হিউম্যানস অব আসাম- পর্ব ১

পুলিশ যেভাবে বলতে বলেছে সেভাবেই বলেছি, বাবাকে মিন্নি

কায়রোতে ৭ দিনের জন্য ফ্লাইট স্থগিত বৃটিশ এয়ারওয়েজের

বাড্ডায় নিহত নারী ছেলেধরা ছিলেন না, ৪০০ জনের বিরুদ্ধে হত্যা মামলা

নিজ আগ্নেয়াস্ত্রের গুলিতে আহত ঢাবি ছাত্রলীগ নেতা

সাধারণ বাণিজ্যিক ফ্লাইটে ওয়াশিংটন গেলেন ইমরান খান