কিশোরগঞ্জ যাচ্ছেন প্রেসিডেন্ট

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৩ সেপ্টেম্বর ২০১৮, রোববার, ৬:৩০ | সর্বশেষ আপডেট: ৬:৪০
বাংলাদেশের প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ সোমবার ৫ দিনের সফরে তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ যাচ্ছেন। প্রেসিডেন্টের প্রেস সচিব জয়নাল আবেদিন এক বার্তায় জানান, আগামী ২৪ থেকে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত কিশোরগঞ্জে অবস্থান করবেন প্রেসিডেন্ট। তিনি আরও জানান, প্রেসিডেন্ট সেখানে বেশকিছু জনসভায় বক্তৃতা করবেন এবং অষ্টগ্রাম, ইটনা ও মিঠামইনে মতবিনিময় সভায় যোগ দেবেন।

প্রেসিডেন্টের সফরসূচিতে জানা যায়, সোমবার দুপুর ১২টায় হেলিকপ্টারে তিনি কিশোরগঞ্জের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন। বিকেল ৩টার দিকে অষ্টগ্রাম উপজেলা খেলার মাঠে এক জনসভায় যোগ দেবেন। পরবর্তীতে প্রেসিডেন্ট আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় রাজনৈতিক নেতা, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও গণমাধ্যম ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভা করবেন।

মঙ্গলবার বেলা ১১টায় অষ্টগ্রাম-নওগাঁ ও অষ্টগ্রাম-কাস্তুল-বাঁশতলা সড়কের উন্নয়ন কাজের অগ্রগতি দেখা শেষে অষ্টগ্রামে প্রেসিডেন্ট, আবদুল হামিদ সরকারি কলেজ প্রাঙ্গণে আরেক জনসভায় বক্তব্য রাখবেন। এরপর সন্ধ্যা ৭টায় প্রেসিডেন্ট আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে বৈঠক করবেন।
সফরসূচি অনুযায়ী আরও জানান যায়, বুধবার বেলা ১১টায় প্রেসিডেন্ট ইটনা উপজেলার ইটনা-জেলা রোড প্রত্যক্ষ করা শেষে মুক্তিযোদ্ধা আবদুল হক কলেজ মাঠের এক জনসভায় বক্তৃতা দেবার সম্ভাবনা রয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় মিঠামইন উপজেলায় বেশ কয়েকটি উন্নয়ন কাজ পরিদর্শন শেষে বিকেলে হাজী তৈয়ব উদ্দিন স্কুলের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে যোগ দেবেন প্রেসিডেন্ট ।

৫ দিনের সফরের শেষ দিন শুক্রবারে প্রেসিডেন্ট মিঠামইন উপজেলার কামালপুর গ্রামে অবস্থিত তার পৈতৃক বাড়ির পাশের মসজিদে জুমার নামাজ আদায় করবেন। নামাজ শেষে প্রেসিডেন্ট মসজিদ সংলগ্ন বাবা মোঃ তৈয়বউদ্দিন ও মাতা তমিজা খাতুনের কবর জিয়ারত করবেন। এরপর ওই দিনই বিকেলে ঢাকা ফিরে আসবেন বলে জানানো হয় সফরসূচিতে।।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

কিশোরিদের বাল্যবিবাহ না করার শপথ

৫৫ দিন ধরে বেডরুমে মায়ের মৃতদেহ লুকিয়ে রেখে ধরা পড়ল মেয়ে

ঘুম থেকে দেরি করে উঠলে কি হয়?

ভারত-পাকিস্তান উত্তেজনা তুঙ্গে, যুদ্ধের আশঙ্কা

কেজির দরে প্রাথমিকের বই

৪৭ বছর পর ক্ষমা চাওয়ার বিষয় কেনো এলো?

শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন

সৌদি ক্রাউন প্রিন্সের পাকিস্তান সফর বিলম্বিত

আজিমপুর-ধানমন্ডি-মোহাম্মদপুর-মিরপুরে ২৪ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ

সি জিনপিংয়ের বৈশ্বিক স্বপ্নে বাধা

ইয়াবা ও অস্ত্র জমা দিয়ে ১০২ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

নাটোরে অগ্নিকান্ডে সর্বশান্ত দিনমজুর

রূপপুর প্রকল্পে বিদ্যুৎস্পৃষ্টে রাশিয়ান নাগরিকের মৃত্যু

‘মিয়ানমার বাংলাদেশের সার্বভৌমত্বের ওপরে আঘাত করেছে’

কবি আল মাহমুদের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

ভোট শুরুর ৫ ঘন্টা আগে নির্বাচন পিছানো হলো নাইজেরিয়ায়