কিশোরগঞ্জ যাচ্ছেন প্রেসিডেন্ট

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৩ সেপ্টেম্বর ২০১৮, রোববার, ৬:৩০ | সর্বশেষ আপডেট: ৬:৪০
বাংলাদেশের প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ সোমবার ৫ দিনের সফরে তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ যাচ্ছেন। প্রেসিডেন্টের প্রেস সচিব জয়নাল আবেদিন এক বার্তায় জানান, আগামী ২৪ থেকে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত কিশোরগঞ্জে অবস্থান করবেন প্রেসিডেন্ট। তিনি আরও জানান, প্রেসিডেন্ট সেখানে বেশকিছু জনসভায় বক্তৃতা করবেন এবং অষ্টগ্রাম, ইটনা ও মিঠামইনে মতবিনিময় সভায় যোগ দেবেন।

প্রেসিডেন্টের সফরসূচিতে জানা যায়, সোমবার দুপুর ১২টায় হেলিকপ্টারে তিনি কিশোরগঞ্জের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন। বিকেল ৩টার দিকে অষ্টগ্রাম উপজেলা খেলার মাঠে এক জনসভায় যোগ দেবেন। পরবর্তীতে প্রেসিডেন্ট আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় রাজনৈতিক নেতা, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও গণমাধ্যম ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভা করবেন।

মঙ্গলবার বেলা ১১টায় অষ্টগ্রাম-নওগাঁ ও অষ্টগ্রাম-কাস্তুল-বাঁশতলা সড়কের উন্নয়ন কাজের অগ্রগতি দেখা শেষে অষ্টগ্রামে প্রেসিডেন্ট, আবদুল হামিদ সরকারি কলেজ প্রাঙ্গণে আরেক জনসভায় বক্তব্য রাখবেন। এরপর সন্ধ্যা ৭টায় প্রেসিডেন্ট আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে বৈঠক করবেন।
সফরসূচি অনুযায়ী আরও জানান যায়, বুধবার বেলা ১১টায় প্রেসিডেন্ট ইটনা উপজেলার ইটনা-জেলা রোড প্রত্যক্ষ করা শেষে মুক্তিযোদ্ধা আবদুল হক কলেজ মাঠের এক জনসভায় বক্তৃতা দেবার সম্ভাবনা রয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় মিঠামইন উপজেলায় বেশ কয়েকটি উন্নয়ন কাজ পরিদর্শন শেষে বিকেলে হাজী তৈয়ব উদ্দিন স্কুলের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে যোগ দেবেন প্রেসিডেন্ট ।

৫ দিনের সফরের শেষ দিন শুক্রবারে প্রেসিডেন্ট মিঠামইন উপজেলার কামালপুর গ্রামে অবস্থিত তার পৈতৃক বাড়ির পাশের মসজিদে জুমার নামাজ আদায় করবেন। নামাজ শেষে প্রেসিডেন্ট মসজিদ সংলগ্ন বাবা মোঃ তৈয়বউদ্দিন ও মাতা তমিজা খাতুনের কবর জিয়ারত করবেন। এরপর ওই দিনই বিকেলে ঢাকা ফিরে আসবেন বলে জানানো হয় সফরসূচিতে।।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

এমন নির্বাচন হওয়া উচিত যাতে বৈধতার সংকট থেকে শাসনব্যবস্থা মুক্ত হয়

সেপ্টেম্বরে খাসোগি হত্যার নীলনকশা তৈরি হয়

খালেদা জিয়ার যাবজ্জীবন কারাদণ্ড চায় দুদক

মানহানির মামলায় মইনুল হোসেন কারাগারে

মইনুলকে গ্রেপ্তার জরুরি ছিল- কাদের

ঢাবি’র ‘ঘ’ ইউনিটের উত্তীর্ণদের নিয়ে আবার পরীক্ষা

সরকারের সাম্প্রতিক পদক্ষেপে ড. কামালের উদ্বেগ

সেলিম ওসমানকে অব্যাহতি

কোটা আন্দোলনের চার নেতাকে ছাত্রলীগের মারধর

জয়-পরাজয়ে অন্তরায় কোন্দল

পার্বত্য অঞ্চলের শান্তিতে হুমকি ৯৬৯-এর তৎপরতা

সিলেটে রাতে ধরপাকড়ের অভিযোগ

সিলেটে মাজার জিয়ারতে ঐক্যফ্রন্টের নেতারা ( ভিডিও)

এবার মোবাইল অ্যাপ দেবে অ্যাম্বুলেন্সের সন্ধান

মধ্যরাতে তরুণীর সঙ্গে পুলিশের অশোভন আচরণ ব্যবস্থা নেয়ার সুপারিশ

সৌদিতে ‘যৌনদাসী’ হিসেবে বিক্রি হচ্ছে বাংলাদেশি নারীরা