১০ জেলায় নতুন ডিসি নিয়োগ

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৩ সেপ্টেম্বর ২০১৮, রোববার, ৩:১৬
দেশের ১০ জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ দিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা এক প্রজ্ঞাপনে একথা জানানো হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব দেওয়ান মাহবুবুর রহমানের সই করা ওই প্রজ্ঞাপনে বিভিন্ন মন্ত্রণালয়ে কর্মরত এসব নতুন জেলা প্রশাসকদের নাম ও নতুন দায়িত্বের বিষয় উল্লেখ করা হয়েছে।

প্রজ্ঞাপনে দেখা যায়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কবির মাহমুদ বরগুনার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে সংযুক্ত উপসচিব আবু আলী মো. সাজ্জাদ হোসাইনকে পিরোজপুরের, পররাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব এবং মন্ত্রীর একান্ত সচিব হিসেবে কর্মরত হায়াত-উদ-দৌলা খোন ব্রাহ্মণবাড়িয়ার, স্থানীয় সরকার বিভাগের উপসচিব মো. শহীদুল ইসলামকে টাঙ্গাইলের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

একইভাবে স্থানীয় সরকার বিভাগে সংযুক্ত উপসচিব বেগম আঞ্জুমান আরা নড়াইলের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, বাংলাদেশ শিপিং করপোরেশনে কর্মরত মোহাম্মদ গোলামুর রহমান নাটোরের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

অন্যদিকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব গোপাল চন্দ্র দাস চুয়াডাঙ্গার, স্বাস্থ্য সেবা বিভাগে সংযুক্ত উপসচিব মো. আল আকবর মাগুরার এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে সংযুক্ত উপসচিব এস এম মোস্তফা কামাল সাতক্ষীরার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ পেয়েছেন। এছাড়াও, গৃহায়ন গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব ফয়েজ আহমেদকে বগুড়ার জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। এরআগে তিনি একই মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব হিসেবে কাজ করছিলেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

লোকসভার নতুন স্পিকার ওম বিড়লা

‘পরকীয়ার কারণে খুন হন মুয়াজ্জিন সোহেল’

ভাণ্ডারিয়ায় মাদ্রাসা ছাত্র হত্যার প্রতিবাদে মানববন্ধন

আজও বুয়েট শিক্ষার্থীরা রাজপথে

মুরসিকে হত্যার অভিযোগ, নিরপেক্ষ তদন্ত দাবি জাতিসংঘের

বেনাপোলে বাসচাপায় ব্যবসায়ী নিহত

ঢাবি ছাত্রীকে অস্ত্রের মুখে ধর্ষণ, ভিডিও ধারণ, অত:পর.....

টীকার ওপর সবচেয়ে বেশি আস্থা বাংলাদেশ ও রোয়ান্ডার

শাহবাজপুরের ক্ষতিগ্রস্থ সেতুর সংস্কার শুরু হয়নি

আওয়ামী লীগের সাবেক এমপি রানার জামিন

জন্মুদিনে রাহুলকে শুভেচ্ছা মোদির

বিএনপির স্থায়ী কমিটির সদস্য হলেন টুকু ও সেলিমা

অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে ১৫৯০ কোটি টাকা দান করলেন মার্কিন ধনকুবের

বরিশালে রাতের আধারে যুবককে কোপালো অস্ত্রধারীরা

বাঙালী শ্রমিকদের হামলায় চীনা শ্রমিক নিহত

বায়তুল মোকাররম মসজিদ মার্কেটে আগুন