১০ জেলায় নতুন ডিসি নিয়োগ

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৩ সেপ্টেম্বর ২০১৮, রোববার, ৩:১৬
দেশের ১০ জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ দিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা এক প্রজ্ঞাপনে একথা জানানো হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব দেওয়ান মাহবুবুর রহমানের সই করা ওই প্রজ্ঞাপনে বিভিন্ন মন্ত্রণালয়ে কর্মরত এসব নতুন জেলা প্রশাসকদের নাম ও নতুন দায়িত্বের বিষয় উল্লেখ করা হয়েছে।

প্রজ্ঞাপনে দেখা যায়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কবির মাহমুদ বরগুনার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে সংযুক্ত উপসচিব আবু আলী মো. সাজ্জাদ হোসাইনকে পিরোজপুরের, পররাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব এবং মন্ত্রীর একান্ত সচিব হিসেবে কর্মরত হায়াত-উদ-দৌলা খোন ব্রাহ্মণবাড়িয়ার, স্থানীয় সরকার বিভাগের উপসচিব মো. শহীদুল ইসলামকে টাঙ্গাইলের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

একইভাবে স্থানীয় সরকার বিভাগে সংযুক্ত উপসচিব বেগম আঞ্জুমান আরা নড়াইলের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, বাংলাদেশ শিপিং করপোরেশনে কর্মরত মোহাম্মদ গোলামুর রহমান নাটোরের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

অন্যদিকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব গোপাল চন্দ্র দাস চুয়াডাঙ্গার, স্বাস্থ্য সেবা বিভাগে সংযুক্ত উপসচিব মো. আল আকবর মাগুরার এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে সংযুক্ত উপসচিব এস এম মোস্তফা কামাল সাতক্ষীরার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ পেয়েছেন। এছাড়াও, গৃহায়ন গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব ফয়েজ আহমেদকে বগুড়ার জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। এরআগে তিনি একই মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব হিসেবে কাজ করছিলেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সারা দেশে ধরপাকড় গ্রেপ্তার ২৫০

খোকন গুলিবিদ্ধ, আব্বাস-সুব্রতের ওপর হামলা, কর্নেল অলির ছেলের আঙুল কর্তন

অর্থনীতিতে বড় অর্জন রাষ্ট্র মেরামতের তাগিদ

সংকটময় মুহূর্তে বাংলাদেশ

জনগণ ঘুরে দাঁড়ালে পালানোর পথ পাবেন না: আ স ম রব

৩০-৩১ ডিসেম্বরের এয়ারলাইন্সের টিকিটের চাহিদা তুঙ্গে

পরিস্থিতি সৃষ্টি হলে গ্রেপ্তার করতে পারবে সেনাবাহিনী

নৌকার জোয়ার দেখে ঐক্যফ্রন্ট নেতারা বেসামাল হয়ে পড়েছেন

আওয়ামী লীগের বিদ্রোহীদেরকে দুই দিনের আল্টিমেটাম

‘নৌকা’-‘সিংহ’ এক ভাই

জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় সমন্বয় কমিটি গঠন

সিলেটে ভোটের মাঠে উন্নয়ন নিয়ে ‘বিতর্ক’

রাজাপাকসের পদত্যাগ

এবার প্রজার ছেলে রাজা হবে

বাবা জীবিত থাকলে আওয়ামী লীগ করতেন না : রেজা কিবরিয়া

চট্টগ্রামে গণসংযোগে চাঙ্গা বিএনপি নেতাকর্মীরা