১০ জেলায় নতুন ডিসি নিয়োগ

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৩ সেপ্টেম্বর ২০১৮, রোববার, ৩:১৬
দেশের ১০ জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ দিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা এক প্রজ্ঞাপনে একথা জানানো হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব দেওয়ান মাহবুবুর রহমানের সই করা ওই প্রজ্ঞাপনে বিভিন্ন মন্ত্রণালয়ে কর্মরত এসব নতুন জেলা প্রশাসকদের নাম ও নতুন দায়িত্বের বিষয় উল্লেখ করা হয়েছে।

প্রজ্ঞাপনে দেখা যায়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কবির মাহমুদ বরগুনার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে সংযুক্ত উপসচিব আবু আলী মো. সাজ্জাদ হোসাইনকে পিরোজপুরের, পররাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব এবং মন্ত্রীর একান্ত সচিব হিসেবে কর্মরত হায়াত-উদ-দৌলা খোন ব্রাহ্মণবাড়িয়ার, স্থানীয় সরকার বিভাগের উপসচিব মো. শহীদুল ইসলামকে টাঙ্গাইলের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

একইভাবে স্থানীয় সরকার বিভাগে সংযুক্ত উপসচিব বেগম আঞ্জুমান আরা নড়াইলের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, বাংলাদেশ শিপিং করপোরেশনে কর্মরত মোহাম্মদ গোলামুর রহমান নাটোরের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

অন্যদিকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব গোপাল চন্দ্র দাস চুয়াডাঙ্গার, স্বাস্থ্য সেবা বিভাগে সংযুক্ত উপসচিব মো. আল আকবর মাগুরার এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে সংযুক্ত উপসচিব এস এম মোস্তফা কামাল সাতক্ষীরার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ পেয়েছেন। এছাড়াও, গৃহায়ন গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব ফয়েজ আহমেদকে বগুড়ার জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। এরআগে তিনি একই মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব হিসেবে কাজ করছিলেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বোনের বিয়ের সদাই আনতে গিয়ে লাশ হলেন ভাই

আগেই সতর্কতা দেয়া হয়েছিল

দুর্ঘটনা, না হত্যা?

মর্গে আছিয়া বেগমের কান্না, ‘আমার ভাইডারে আনে দাও’

‘শামিমাকে বাংলাদেশে প্রবেশের অনুমতি দেয়ার প্রশ্নই ওঠে না’

‘৭০টি লাশ উদ্ধার, আরও থাকতে পারে’

অগ্নিকাণ্ডের সূত্রপাত কিভাবে?

চুড়িহাট্টা যেন আগুনে পুড়ে যাওয়া এক জনপদ (ভিডিও ও স্থির চিত্র)

‘এটা তারা ভুল বলছে’

এ পর্যন্ত ৭৮ লাশ উদ্ধার

আইএস গার্ল শামিমাকে নিয়ে ঢাকায় চিঠি চালাচালি

অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ

ভারতের নাগরিকত্ব বিল কেন?

থাইল্যান্ডে বাংলাদেশি পরিবার নিখোঁজ

পর্নোগ্রাফির বিরুদ্ধে যুদ্ধ, বাংলাদেশে ২০,০০০ সাইট বন্ধ

পদকজয়ীদের অনুসরণে আগামী প্রজন্ম নিজেদের গড়ে তুলবে: প্রধানমন্ত্রী