'চুমুর দৃশ্যে আপত্তি ছিল'

বিনোদন

অনলাইন ডেস্ক | ১৮ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার
জনপ্রিয় রিয়েলেটি শো রোডিস-২ এর বিজয়ী আয়ুষ্মান খুরানা। তারপর থেকে যাত্রা শুরু মিডিয়ায়। প্রথমে বিভিন্ন অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে কাজ করলেও, ২০১২ সাল তার জন্য নিয়ে অভিনয় জগতে প্রবেশ করার টিকিট। ২০১২ সালে মুলতি পাওয়া ‘ভিকি ডোনার’ সিনেমাতে অভিনয়ের পাশাপাশি গান গেয়ে সবার নজর কেড়ে নেন এই অভিনেতা। এই ছবিতে আয়ুষ্মানকে দেখা যায় নায়িকা ইয়ামি গৌতমের সঙ্গে অনেকগুলো ঘনিষ্ঠ মুহূর্তের দৃশ্যে। আয়ুষ্মান জানান, প্রথম দিকে পর্দায় চুমু খাওয়ার দৃশ্যে আপত্তি ছিল তার স্ত্রীর!

ইন্ডিয়া টুডের বরাত দিয়ে জানা যায়, ‘ভিকি ডোনার’ সিনেমায় অভিনয় করার প্রসঙ্গে সম্প্রতি আয়ুষ্মান জানান, ‘চুমুর দৃশ্যে অভিনয় করা নিয়ে অবশ্যই আমার স্ত্রীর সমস্যা হয়েছিল। কারণ সে এর জন্য প্রস্তুত ছিল না। আসলে বাস্তব জীবনে আমরা দুইজন দুইজনার প্রথম প্রেম।
অনেক ছোটবেলা থেকেই আমরা প্রেম করছি। প্রেম করেই বিয়ে করেছি আমি আর তাহিরা। বিয়ের পর অনেকটাই অপরিণত ছিল তাহিরা। ফলে চুমুর দৃশ্যে আমার অভিনয় করাটা মেনে নিতে পারেননি। এমনকি আমরা সেই সময় একটা কঠিন পরিস্থিতির মাঝেও পার করেছি।’

তিনি আ
রও বলেন, ‘তাহিরা চায়নি যে আমি কোনো চুম্বনের দৃশ্যে কাজ করি। কিন্তু ও শিল্পী হওয়ায় পরবর্তীতে  বিষয়টা বুঝতে শিখেছে। আমি আনন্দিত যে, এখন সব ঠিক আছে।’

দুই সন্তানের পিতা আয়ুষ্মানের বিয়ের আট বছর পার হয়ে গিয়েছে। বর্তমানে এ অভিনেতা তার পরবর্তী র্ সিনেমা ‘আন্ধাধুন’ ও ‘বাধাই হো’র প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ছাত্রের সঙ্গে শিক্ষিকার যৌন সম্পর্ক

বিদায় সোনালী কাবিন-এর কবি

প্রথম ধাপের আখেরি মোনাজাতে কল্যাণের ফরিয়াদ

অ্যামাজনকে টেক্কা দিতে চান বাংলাদেশি ইমরান

জীবন ভিক্ষা চাইলেন আমান

গণশুনানির জন্য হল পাচ্ছে না ঐক্যফ্রন্ট

মঞ্জু মুখ খুললেন

যানজটে বিশ্বের শীর্ষ শহর ঢাকা

আইসিসির সিদ্ধান্তকে স্বাগত প্রধানমন্ত্রীর

মেহেদীর রং না মুছতেই ঘাতক বাস কেড়ে নিলো তাসনিমকে

‘হঠাৎ বস বাড়ি চলে যেতে বলেন’

ভারত-পাকিস্তান উত্তেজনা তুঙ্গে, সীমান্ত থমথমে

প্রার্থীর চেয়ে পরিবেশ নিয়েই আলোচনা বেশি

সংরক্ষিত আসনে ৪৯ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

রাজধানীতে শিশুকে ধর্ষণ, অভিযুক্ত আটক

এক ধর্ষিতার বাঁচার লড়াই