নরেন্দ্র মোদির দৃষ্টি আকর্ষণের জন্য...

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৮ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৮:৩৫
সোমবার ছিল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন। এদিনে তাকে শুভেচ্ছা জানাতে ব্যতিক্রমী ঘটনা ঘটালেন আকাশচারী (স্কাইডাইভার) শীতল মহাজন। তিনি মাটি থেকে ১৩০০০ ফুট উপরে বিমান থেকে লাফিয়ে পড়লেন। হাতে একটি প্লাকার্ড। তাতে তিনি নরেন্দ্র মোদিকে তার জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন। শীতল মহাজন ৩৫ বছর বয়সী যুবতী। তিনি পদ্মশ্রী পুরস্কার বিজয়ী। গত চার বছর ধরে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের চেষ্টা করে যাচ্ছেন।
কিন্তু সফল হন নি। তাই যাতে নরেন্দ্র মোদির চোখে পড়েন, তার কাছ থেকে সাড়া পান এ জন্য শীতল মহাজন ওই ঘটনা ঘটিয়েছেন।
যুক্তরাষ্ট্রের শিকাগো শহরের উপরে তিনি প্যারাজাম্প করেন। সফলভাবে তা সম্পন্ন হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন শীতল মহাজন। তাতে তিনি লিখেছেন, ভারতের সম্মানীত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজিকে তার ৬৮তম জন্মদিনে ১৩০০০ ফুট উপরের নীল আকাশ থেকে শুভেচ্ছা। ভারতীয় আরেক স্কাইডাইভার সুদীপ কোড়াবতী এই ভিডিও ধারণ করেছেন।
এক বার্তায় শীতল মহাজন বলেছেন, তিনি গত চার বছর ধরে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের চেষ্টা করে যাচ্ছেন। কিন্তু প্রধানমন্ত্রীর অফিস থেকে কোনো সাড়া পাচ্ছেন না। ‘এই জাম্পের পর আশা করি কোনো সাড়া পাবো’।
উল্লেখ্য, সোমবার নরেন্দ্র মোদির বয়স ৬৮ বছর হলো। ভারতীয় জনতা পার্টির নেতাকর্মীরা এদিন দেশজুড়ে লাড্ডু থেকে কেক কেটে, খেয়ে দিনটি উদযাপন করেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন