বয়ফ্রেন্ড ভাড়া করতে ভারতে অ্যাপস

রকমারি

| ২৭ আগস্ট ২০১৮, সোমবার | সর্বশেষ আপডেট: ৪:৪০
বয়ফ্রেন্ড ভাড়া চাই?

হ্যাঁ ঠিকই শুনেছেন। ছিছিক্কার করে কোনও লাভ নেই। বয়ফ্রেন্ড নেই বলে একলা মনখারাপ নিয়ে থাকার দিন শেষ। এবার ‘সিঙ্গল’ থাকার হতাশা ঝেড়ে ফেলতে পারেন এক ঝটকায়। চিন, বা জাপানের মতো এবার দেশেও চলে এল ‘রেন্ট আ বয়ফ্রেন্ড অ্যাপস’ www.rentabf.in।

কোনও বিয়েবাড়িতে বা বন্ধুদের পার্টিতে ‘সিঙ্গলহুড’ প্রকাশ করতে ভাল লাগছে না? লং ড্রাইভে আর কতবার একা যাবেন। এর জন্য ডাউনলোড করতে হবে অ্যাপটা কিংবা ওয়েবসাইট থেকে লগ ইন করতে হবে মেল আইডি দিয়ে। মিনিট পনেরোর জন্য বয়ফ্রেন্ড ভাড়া নিলে দিতে হবে ৫০০ টাকা। এর পরে সময় কাটাতে চাইলে আরও খানিকটা বেশি।

সেলেব্রিটি হলে বয়ফ্রেন্ডের ভাড়া প্রতি ঘণ্টায় ৩০০০ টাকাও হতে পারে। মডেল হলে ২০০০।  আর যদি ‘আম আদমি’ হয় তা হলে বয়ফ্রেন্ডের দাম ঘণ্টায় ৩০০ থেকে ৪০০ টাকা। তবে ২০ থেকে ২৫ বছরের বয়ফ্রেন্ডের প্রোফাইলের ভিড়ে কয়েক জন বছর পঞ্চান্নর ব্যক্তিকেও রাখা হয়েছে। তবে সেলেব্রিটিদের মধ্যে কাকে রাখা হয়েছে এই তালিকায়, তা জানা যায়নি।

২২ থেকে ২৫ বছরের হ্যান্ডসাম হাঙ্ককে পাশে নিয়ে ঘুরতে ইচ্ছে করতেই পারে। এই অ্যাপে রয়েছে তেমনই কিছু ছেলেদের প্রোফাইল। যাঁদের সিক্স প্যাক অ্যাবও রয়েছে।

এই ওয়েবসাইট বা অ্যাপের মাধ্যমেই আপনি খুঁজে নিতে পারেন বয়ফ্রেন্ডকে। তবে তা ক্ষণিকের জন্য। বিয়েবাড়ি থেকে অফিস, সর্বত্র যাঁরা আপনার ‘সিঙ্গলহুড’ নিয়ে প্রশ্ন করতেই থাকেন, তাঁদের হাত থেকেও স্বস্তি মিলতে পারে। এ ছাড়াও সঠিক বয়ফ্রেন্ড ভাড়া নিলে পরবর্তীতে সঙ্গী নির্বাচনেও সুবিধা হতে পারে। কারণ এই ‘রেন্ট’ থেকেই রুচিও তো বোঝা যেতে পারে আপনার!

মুম্বই ও পুণেতে ইতিমধ্যে লঞ্চ হয়েছে সেই অ্যাপ- রেন্ট আ বয়ফ্রেন্ড। এমন অভিনব অ্যাপ তৈরি করেছেন ২৯ বছর বয়সী কৌশল প্রকাশ। বান্ধবীহীন থাকায় নিজেও এক সময়ে ডিপ্রেশনে ছিলেন, সেখান থেকেই এই অ্যাপের ভাবনা। তিনি বলেন, ‘‘বান্ধবী ভাড়া করুন বললে এ দেশের লোকজন হয়তো ঠিক ভাবে নাও নিতে পারেন। তাই উল্টো ভাবনা। তবে এই অ্যাপের ক্ষেত্রে নো-সেক্সুয়াল রিলেশনশিপের শর্ত রয়েছে। যৌনতার কোনও জায়গাই নেই।’’

কৌশলের দাবি, এটি বাজারচলতি আর পাঁচটা বন্ধুত্ব খোঁজার অ্যাপের মতো নয়। কারণ এক্ষেত্রে প্রতারণার কোনও জায়গা নেই।

তাহলে একলা থাকতে থাকতে ‘বোর’ হলে এবার অ্যাপ থেকে বেছে নিন বরং পছন্দের বয়ফ্রেন্ডটিকে, আর চাইলে ‘তু মেরা বয়ফ্রেন্ড, ম্যায় তেরি গার্লফ্রেন্ড’-এর দু’কলি শুনিয়ে দিতেও পারেন।
সুত্রঃআনন্দবাজার পত্রিকা



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

তেরেসা মে’র চোখে তখন পানি

২৮শে মে শপথ নিতে পারেন নরেন্দ্র মোদি

সরকার এত অমানবিক নয়

খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার

ধারণা পাল্টে দিতে চায় অভিজ্ঞ বাংলাদেশ

গান্ধী পরিবারের রাজনীতির সমাপ্তি?

দোহার-নবাবগঞ্জকে আধুনিক উপজেলায় পরিণত করবো

তৃতীয় দিনেও ট্রেনের টিকিট পেতে ভোগান্তি

মৃত্যুর দুয়ার থেকে ফিরে এলাম

চট্টগ্রামে মাদক নিয়ন্ত্রণে ‘কিশোর গ্যাং’

বাংলাদেশে মানব পাচার রোধে কাজ করছে আইওএম

মোদির সামনে যেসব চ্যালেঞ্জ

জৈন্তাপুরে এখন নয়া ‘ধান্ধা’ চোরাকারবার

ড্যাবের নির্বাচনে ডা. হারুন-সালাম প্যানেলের নিরঙ্কুশ জয়

ছয় শতাধিক কারখানায় বেতন বোনাস নিয়ে সমস্যা

এক সপ্তাহ আগে মোটরসাইকেলটি কিনেছিলেন মেহেদী