বিনোদন

বৃষ্টি ভেজা রাতে নাদিয়া-লিখন

স্টাফ রিপোর্টার

২১ আগস্ট ২০১৮, মঙ্গলবার, ৩:০১ পূর্বাহ্ন

অভিনয়ের পাশাপাশি নাচেও ব্যস্ত সময় পার করছেন মডেল-অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ। ঈদের পরদিন বাংলাদেশ টেলিভিশনে রাত ১০টার  ইংরেজি সংবাদের পর প্রচার নির্ধারিত ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এ নাচ নিয়ে উপস্থিত থাকছেন তিনি। এ আয়োজনে তাকে ‘এই বৃষ্টি ভেজা রাতে’ শিরোনামের গানের সঙ্গে পারফরমেন্স করতে দেখা যাবে।

গানটিতে তার সঙ্গে থাকছেন নৃত্যশিল্পী লিখন। এদিকে আরো কিছু ভিন্ন ধারার নাচ নিয়ে এসএ টিভি, এটিএন বাংলাসহ অন্য কয়েকটি টিভি চ্যানেলে এ ঈদে তাকে দেখা যাবে বলে জানান তিনি। নাদিয়া বলেন, কয়েকটি চ্যানেলে এবার নাটকের পাশাপাশি নাচেও থাকছি। এসব অনুষ্ঠানে জনপ্রিয় বিভিন্ন গানের সঙ্গে আমি পারফর্ম করেছি। এখন দর্শকের কাছে নাচের অনুষ্ঠানগুলো অনেক পছন্দের। আমি চেষ্টা করছি নাচের মধ্য দিয়ে দর্শকদের আনন্দ দিতে।

নৃত্যানুষ্ঠানের পাশাপাশি ঈদের একাধিক নাটকেও নাদিয়াকে দেখা যাবে। এসবের মধ্যে রয়েছে সকাল আহমেদ, আকাশ রঞ্জন, এস এ হক অলিক ও অরুণ চৌধুরীর নাটক। ঈদের পরেই তার অভিনয়ে প্রচার চলতি ধারাবাহিকগুলো নিয়ে ব্যস্ত হয়ে উঠবেন তিনি। এসবের মধ্যে উল্ল্যেখযোগ্য ধারাবাহিক হলো মিজানুর রহমান আরিয়ানের ‘গল্পগুলো আমাদের’, ডিকে আকাশের ‘ক্যাট হাউজ’, জাবির রাসেলের ‘বিড়ম্বনা’, তুষার খানের ‘বহে সমান্তরাল’, ইমরান হাওলাদারের ‘সালিশ মানি তালগাছ আমার’, আল হাজেনের ‘ভবঘুরে’,  হিমু আকরামের চম্পাকলি’, ফজলুর রহমানের ‘উল্টো পথে উল্টো রথে’, শামিম জামানের ‘সব জান্তা শমসের’। প্রতিটি নাটকেই নাদিয়া গুরুত্বপূর্র্ণ চরিত্রে অভিনয় করছেন।
   
Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status