ওয়েব সিরিজের ট্রেইলারে উঠে এল সমকামিতা

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৪ আগস্ট ২০১৮, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৬:৫৭
কখনো হিন্দি সিনেমার চটুল গানের সঙ্গে আপত্তিকর নাচ। কখনো আবার থানায় গিয়ে পুলিশ অফিসারের চেয়ারে বসে পড়া। বিতর্কই যেন তার নিত্যসঙ্গী। বিতর্কের কারণেই বারবার সংবাদের শিরোনামে উঠে এসেছেন রাধে মা। তবে এবারে নাকি নিজের ইমেজ শোধরাতে চান স্বঘোষিত ধর্মগুরু। তাই পা রাখলেন সিনেমার জগতে। তবে সিলভার স্ক্রিনে নয়, ডিজিটাল প্ল্যাটফর্মে। ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে রাধে মা-কে।
সিরিজের নাম ‘রাহ দে মা’। প্রকাশ্যে এল সিরিজের ট্রেইলার। সিরিজে বাস্তবের ভূমিকাতেই দেখা যাচ্ছে রাধে মা-কে। রিয়াল লাইফের মতো রিল লাইফেও ভক্তদের মুশকিল আসানের দায়িত্ব নিয়েছেন তিনি। তবে রাধে মা-এর উপস্থিতি বাদে ট্রেইলারের বাকি অংশে বেশ সাহসী দৃশ্য রয়েছে।

একদিকে যেমন উঠে এসেছে সমকামিতার মতো বিষয়বস্ত, অন্যদিকে তুলে ধরা হয়েছে বলিউডের কাস্টিং কাউচ। সম্প্রতি বেশ ঘটা করেই হয়েছে সিরিজের ট্রেইলার লঞ্চ। সেখানে সেজেগুজেই হাজির হয়েছিলেন রাধে মা। মাত্র ২০ বছর বয়সে নিজেকে ধর্মগুরু বলে ঘোষণা করেন রাধে মা ওরফে সুখবিন্দর কৌর। বিভিন্ন সময়ে হিন্দির সিনেমার চটুল গানে ভক্তদের সঙ্গে নাচতে দেখা গিয়েছে তাকে। ভক্তরা বলেন, তাদের জড়িয়ে ধরে, চুম্বন করে নাকি ‘আশীর্বাদ’ করেন রাধে মা।

এসব নিয়ে বিতর্কও কম হয়নি। এক মহিলা তো আবার এমনও অভিযোগ করেছিলেন, যে রাধে মা-এর পরামর্শেই পণের জন্য তার ওপর অত্যাচার করছেন শ্বশুরবাড়ির লোকেরা। কিছুদিন আগেও দিল্লির এক থানায় ঢুকে পুলিশ অফিসারের চেয়ার বসে বিতর্কে জড়িয়েছিলেন এই স্বঘোষিত ধর্মগুরু। রাম রহিম কারে পর, দেশে ভ- সাধুদের একটি তালিকা প্রকাশ করেছে হিন্দু অখিল ভারতীয় আখড়া। সেই তালিকায় যেমন আসারাম বাপু, রাম রহিমদের পাশাপাশি এই স্বঘোষিত ধর্মগুরুরও নাম রয়েছে। নিজের এই বদনাম ঘোচাতেই নাকি ওয়েব সিরিজ তৈরি করেছেন রাধে মা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রেমিককে হত্যার পর...

সংসদ নির্বাচন পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানে নির্বাচন নয়

গুপ্তচরবৃত্তির অভিযোগে আরব আমিরাতে বৃটিশ শিক্ষার্থীর জেল

বয়সের পার্থক্য ৪৫ বছর, দাম্পত্যের গোপন রহস্য

প্রতিযোগিতাপূর্ণ অর্থনীতিতে সুশাসন প্রয়োজন

বিএনপি নেতা গিয়াস কাদের চৌধুরী কারাগারে

১৫ ডিসেম্বরের পর মাঠে থাকবে সশস্ত্র বাহিনী

বিভিন্ন দেশের সঙ্গে সম্পর্কোন্নয়নে আমরা অর্থনৈতিক কূটনীতিকে প্রাধান্য দিচ্ছি

‘খাসোগি হত্যায় ক্রাউন প্রিন্সের বিচার চাওয়া সীমা লঙ্ঘন’

ঐক্যফ্রন্টের ইশতেহারে যা থাকছে

জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে, সকলকে ঐক্যবদ্ধ হতে হবে

পৌঁছামাত্র বাংলাদেশীদের ভিসা দেবে চীন

ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে অভিযোগ গঠন ১০ জানুয়ারি

ঢাকায় ডেঙ্গু নিয়ে গার্ডিয়ানের প্রতিবেদন, এ বছর মারা গেছেন ১৭ জন

তৈরির পোশাক খাতের জন্য অশনি সংকেত

৮ ভক্তকে ধর্ষণ, সিউলে যাজকের ১৫ বছরের জেল