রাজু হত্যা

সিলেট ছাত্রদলের ২৩ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৪ আগস্ট ২০১৮, মঙ্গলবার, ১১:৩৪ | সর্বশেষ আপডেট: ৬:১৯
সিলেটে ছাত্রদল নেতা ফয়জুল হক রাজু হত্যার ঘটনায় ২৩ন জনের বিরুদ্ধে  মামলা দায়ের করা হয়েছে। এরা সবাই ছাত্রদলের নেতাকর্মী। সোমবার রাতে সিলেট কোতয়ালী থানায় নিহত রাজুর চাচা আওয়ামী লীগ নেতা দবির হোসেন বাদি হয়ে এ মামলা করেন। মামলায় ছাত্রদলের কেন্দ্রীয় সদস্য, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আবদুুর রকিব  চৌধুরী ও মহানগর ছাত্রদলের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনারকে আসামি করা হয়েছে।
কোতয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, মামলায় এজাহারনামীয় ২৩ জন ছাড়াও অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ৮-৯ জনকে। তবে বাকি আসামিদের নাম প্রকাশে অপারগতা প্রকাশ করেন তিনি। এর আগে রোববার (১২ আগস্ট) বিকেলে রাজু হত্যার ঘটনায় জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি লিটন আহমদ, জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান মুন্না ও জেলা ছাত্রদলের বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক (পদত্যাগকারী) আনোয়ার হোসেন রাজুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। সোমবার দুপুরে তাদের অপর একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে তোলা হয়।
উল্লেখ্য, গত শনিবার রাতে সিলেট নগরের কুমারপাড়ায় নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীর বাসার সামনে বিজয় উল্লাস চলাকালে ছাত্রদলের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলিতে খুন হন সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-প্রচার সম্পাদক ও ছাত্রদলের নতুন কমিটিবিরোধী নেতা ফয়জুল হক রাজু।।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভোট হয়েছে রাতেই, নেতাদের প্রতিও ক্ষোভ

নাটেশ্বরের ঘরে ঘরে কান্না

গাড়িতে গাড়িতে ‘গ্যাস বোমা’

রাসায়নিকের গোডাউন ওয়াহেদ ম্যানশন

সরকারকে দায়ী করে বিএনপির মন্তব্য দায়িত্বজ্ঞানহীন: তথ্যমন্ত্রী

চ্যালেঞ্জ ছুড়ে সিলেটে মাঠে ৫ বিদ্রোহী আওয়ামী লীগে দ্বিধাবিভক্তি

সড়কে মৃত্যুর মিছিল যেন স্বাভাবিক

বাংলাদেশের জনগণ ভালো থাকলে কিছু মানুষ অসুস্থ হয়ে যায়

গা ঢাকা দিয়েছেন গোডাউন মালিকরা

চার জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৫

কোথায় হারালো দুই বোন

আজিমপুরে শোকের মাতম

কান্নায় ভারি হয়ে উঠেছে বাতাস

কন্যার স্মৃতিতে পিতা

বাংলাদেশের জনগণ ভালো থাকলে কিছু মানুষ অসুস্থ হয়ে যায়

দরিদ্র্যতা নয় লোভের বলি