হিন্দি ছবিতে অভিনয় করার কথা ছিল মৌসুমীর

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ আগস্ট ২০১৮, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১:৩০
চলচ্চিত্রের ‘প্রিয়দর্শিনী চিত্রনায়িকা’ খ্যাত মৌসুমী সম্প্রতি পূর্ণ করেছেন তার চলচ্চিত্র অভিনয় জীবনের ২৫ বছর। আর এই বিশেষ ক্ষণটিকে স্মরণীয় করে রাখতে মাছরাঙা
টেলিভিশন ঈদের অনুষ্ঠানমালায় আমন্ত্রণ জানিয়েছে তাকে। ঈদের জনপ্রিয় অনুষ্ঠান ‘স্টার নাইট’-এর এবারের বিশেষ অতিথি হয়ে এসেছেন মৌসুমী। সম্প্রতি মাছরাঙা স্টুডিওতে এই অনুষ্ঠানের ধারণ সম্পন্ন হয়। ২৫ বছর কিংবা তারও আগে মডেলিং সময়কার বিভিন্ন তথ্য, ছবি, ভিডিওচিত্র দিয়ে মৌসুমীকে সারপ্রাইজ দেয় ‘স্টার নাইট’ টিম। অনুষ্ঠানের বিভিন্ন পর্যায়ে একের পর এক সারপ্রাইজ পেয়ে মৌসুমী অশ্রুসিক্ত হয়ে পড়েন। ক্যারিয়ারের সঙ্গে, জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকা কিছু মানুষের মন্তব্য ও ভিডিওবার্তা দেখে আবেগ সামলাতে পারেননি মৌসুমী। জনপ্রিয় উপস্থাপিকা মারিয়া নূরের সঙ্গে কথোকথনে তিনি নিজের লেখা কবিতা আবৃত্তি করেন, গান গেয়ে শোনান।
আলাপচারিতার ফাঁকেই উঠে আসে বিভিন্ন তথ্য: বলিউডে মিঠুন চক্রবর্তী ও আমির খানের সঙ্গে একটা সময় হিন্দি ছবিতে অভিনয় করার কথা ছিল তার। মৌসুমী জানান, সমাজের স্বার্থে, দেশের স্বার্থে উপকার হয় এমন যে কোনো কাজে তাকে আমন্ত্রণ জানানো হলে তিনি সেখানে যুক্ত হতে চান। তবে সক্রিয় রাজনীতিতে এখনই জড়িয়ে পড়ার কোনো ইচ্ছা তার নেই। গল্পচ্ছলে মৌসুমী বলেন, শাবনূর আর তার মধ্যে শাবনূর সবচেয়ে বেশি জনপ্রিয়। এমনকি নিজের স্বামী ওমর সানীর চেয়ে জনপ্রিয়তার দৌড়ে প্রয়াত সালমান শাহকে এগিয়ে রাখেন মৌসুমী। যদিও স্বামী ওমর সানীকে জীবনে চলার পথে সবচেয়ে বড় অবলম্বন, সবচেয়ে বড় বন্ধু বলে দাবি করেন তিনি। অনুষ্ঠানের শেষ পর্যায়ে চলচ্চিত্র ক্যারিয়ারের রজতজয়ন্তী উদযাপনের কেক কাটেন মৌসুমী। রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও পরিকল্পনায় ‘স্টার নাইট’ প্রযোজনা করেছেন অজয় পোদ্দার। অনুষ্ঠানটি মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে আসছে ঈদের দিন রাত ৮টায়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিমানবন্দরে আত্মহত্যার চেষ্টা করা রুনা বললেন আমি মরতে চাই

দুর্নীতিবাজদের নিয়ে জোট করে সরকার উৎখাতের চেষ্টা হচ্ছে

সহস্রাধিক সাইট পেজে নজরদারি

সাধারণের ভোট ভাবনা

মেজর (অব.) মান্নানকে দুদকে তলব

ডিজিটাল আইন স্বাধীন সাংবাদিকতার অন্তরায়

২৯শে সেপ্টেম্বর আওয়ামী লীগের নাগরিক সমাবেশ

ঢাকায় বৃহস্পতিবার বিএনপি’র সমাবেশ

জগাখিচুড়ির ঐক্য টিকবে না

৫৭ ধারার মামলায় চবি শিক্ষক কারাগারে

পদ্মার ডান তীরে ভাঙন ফের আতঙ্ক

মালদ্বীপে বিরোধীদের অভাবনীয় জয়

চট্টগ্রামে গণধর্ষণের শিকার দুই কিশোরী

বিচারকের প্রতি দুই আসামির অনাস্থা

ভালো মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করবেন: প্রেসিডেন্ট

শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাওয়ার কথা বলেননি ড. কামাল