সরাইলে অজ্ঞাত ২ ব্যক্তির লাশ উদ্ধার

বাংলারজমিন

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি | ১১ আগস্ট ২০১৮, শনিবার
সরাইলে একই দিনে পৃথক জায়গা থেকে অজ্ঞাতনামা দুই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বিকেলে শাহবাজপুর মৌলভী বাজার তিতাস নদী থেকে একজন (৫০) ও সকাল ৮টার দিকে সরাইল-নাসিরনগর-লাখাই আঞ্চলিক সড়কের পাশে জিল্লুকদার পাড়া এলাকা থেকে অপর অজ্ঞাতনামা যুবকের (৩৫) লাশটি উদ্ধার করেছে সরাইল থানা পুলিশ। পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, গতকাল বিকেলে শাহবাজপুর তিতাস নদীর দ্বিতীয় গেইট এলাকায় মৌলভীবাজার নামক স্থানে একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ নদী থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করেছে। হিন্দু সম্প্রদায়ভুক্ত ওই লাশটির শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা তাকে হত্যা করেই নদীতে ফেলে গেছে দুর্বৃত্তরা।
একইদিন সকাল ৮টার দিকে সরাইল সদর ইউনিয়নের জিল্লুকদার পাড়া এলাকা থেকে অজ্ঞাতনামা আরেক যুবকের লাশ উদ্ধার ময়না তদরন্তর জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।
বৃহস্পতিবার রাতের যেকোন সময় ওই যুবককে আঘাতের পর গলায় গামছা মুড়িয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার পর লাশটি ফেলে পালিয়ে গেছে।
গতকাল ভোর বেলা সড়কে যাতায়তকারী লোকজন লাশটি দেখে পুলিশকে জানায়। নিহত ওই যুবকের মাথায় আঘাতের চিহ্ন ও গলায় ফাঁস লাগানোর দাগ রয়েছে। আর পড়নে একটি স্টাইপ গেঞ্জি ও জিন্সের প্যান্ট ছিল। সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, উভয়টিই পরিকল্পিত হত্যা কান্ড বলে হচ্ছে। এখনো লাশের পরিচয় পায়নি। ময়না তদন্তের জন্য জেলা সদরে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

এই নির্বাচনে বিএনপির সাথে আলোচনা নয়

হজের আনুষ্ঠানিকতা শুরু,মুসল্লিদের পদচারণায় মুখর মিনা

প্রশান্ত মহাসাগরে আঘাত হেনেছে শক্তিশালী ভূমিকম্প

ভোগান্তিতে ঘরমুখো মানুষ

প্রধানমন্ত্রীর ফেসবুক আইডি নেই

ফতুল্লায় যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে ২৬ গরু নিখোঁজ (ভিডিও)

ঝিনাইদহে ডাকাতের হাতে সেনা কর্মকর্তা নিহত

সৌদি আরবে বাংলাদেশী হজযাত্রীর মৃত্যুর সংখ্যা অর্ধশত ছাড়ালো

‘স্বার্থের জন্যই কেউ কেউ অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ছে’

আত্মগোপনে

চলে গেলেন কফি আনান

খাগড়াছড়িতে ব্রাশফায়ারে নিহত ৭

ছিনতাইকারীদের কল্যাণ তহবিল ৮ লাখ টাকা উদ্ধার

‘মত প্রকাশের জগৎ ছোট হলে গুজব ছড়ায়’

প্রধানমন্ত্রী হিসেবে ইমরানের শপথ

গুজব ছড়াতে ফারিয়া ধারণকৃত অডিও প্রচার করেছেন- র‌্যাব মহাপরিচালক