গোপন ক্যামেরায় ৩৪ নারীর স্নানের দৃশ্য ধারণ, অতপরঃ...

রকমারি

অনলাইন ডেস্ক | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার | সর্বশেষ আপডেট: ১২:১১
অবাক করার মতো এই ঘটনাটি ঘটেছে নিউজিল্যান্ডে।  সেখানকার এক নাগরিক নিজের গেস্টহাউসে আসা নারীদের স্নানঘরের দৃশ্য গোপন ক্যামেরায় ধারণ করতেন। আর এ জন্য ব্যবহার করতেন শ্যাম্পুর বোতল। শ্যাম্পুর  বোতলে গোপনে ক্যামেরা লাগিয়ে রেখে দিতেন স্নানঘরে। নারী অতিথিরা নিরাপদ ভেবে  ঘরে প্রবেশ করলেই তা রেকর্ড হয়ে যেত। অবশেষে  নিউজিল্যান্ডের এই নাগরিক ধরা পড়েছে। নিউজিল্যান্ডের নর্থ আইল্যান্ডের হকস বে এলাকার ঘটনা এটি।

বিবিসি আরও জানায়, পুলিশের হাতে ধরা পড়া অভিযুক্ত ব্যক্তি আদালতে দোষী সাব্যস্ত হয়েছেন। দোষী সাব্যস্ত এই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ, ২০১৭ সালের ডিসেম্বর থেকে ২০১৮ সালের ফেব্রুয়ারি মাস পর্যন্ত গোপনে ৩৪ নারীর ২১৯টি ভিডিও চিত্র ধারণ করেন তিনি। গোপন ক্যামেরায় ধারণ করা এসব ভিডিও চিত্র একটি পর্নো সাইটে আপলোড করেছিলেন ওই ব্যক্তি।
কিছু ভিডিও চিত্রের ক্ষেত্রে লিখিত বর্ণনাও দেওয়া হয়েছিল। প্রতারণার শিকার নারীদের বেশির ভাগের বয়স ৩০ বছরের নিচে। জানা গেছে, গেস্টহাউসে থাকা কোনো নারী স্নানঘরে ঢুকলেই রিমোট কন্ট্রোলের মাধ্যমে শ্যাম্পুর বোতলে থাকা ক্যামেরা চালু করতেন ওই ব্যক্তি। পরে সুযোগমতো শ্যাম্পুর বোতল সরিয়ে নিয়ে ভিডিও চিত্রগুলো কম্পিউটারে রেখে দিতেন।

এই ব্যক্তিকে গ্রেপ্তারের পর থেকেই নিউজিল্যান্ডের পুলিশ পর্নো সাইটে আপলোড করা ভিডিও চিত্রগুলো মুছে ফেলতে শুরু করে। দোষী সাব্যস্ত ব্যক্তির স্ত্রী শারীরিকভাবে অসুস্থ থাকায় তার পরিচয় ও নাম প্রকাশ না করার জন্য আদালতে অনুরোধ জানিয়েছেন তার আইনজীবী। ইতিমধ্যেই ভিডিওগুলো মুছে ফেলতে শুরু করেছে সে দেশের পুলিশ। চূড়ান্ত রায়ে অভিযুক্ত ব্যক্তির সর্বোচ্চ ১৪ বছরের কারাদন্ড হতে পারে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

দাঁড়িয়ে থাকা ট্রাককে অন্য ট্রাকের ধাক্কা, নিহত ২

পারমাণবিক অস্ত্র উৎপাদন বৃদ্ধির ঘোষণা ট্রাম্পের

সীমান্ত অস্ত্রমুক্ত করতে সম্মত দুই কোরিয়া

হাতিরঝিলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যুবকের মৃত্যু

রেলস্টেশনে ৭ ঘন্টা ধরে দু’পক্ষের গোলাগুলি

‘তার কথা, গান ও স্মৃতিগুলো ভেসে আসছে বার বার’

মিয়ানমারের পাঁচ জেনারেলের ওপর অস্ট্রেলিয়ার নিষেধাজ্ঞা

কে এই কাহতানি

খাসোগিকে মারবে ভেবে ‘বডি ডাবল’ নিয়ে আসে সৌদি ঘাতক দল!

সৌদি আরবের সঙ্গে অস্ত্র চুক্তি ছিন্ন করলো জার্মানি

কাতার এয়ারওয়েজের জরুরি অবতরণ

ব্যারিস্টার মইনুল হোসেন গ্রেপ্তার

ঐক্যফ্রন্টের সমাবেশে বিপুল লোকসমাগমের প্রস্তুতি বিএনপির

চট্টগ্রাম ও সিলেটে বিএনপি নেতাকর্মীদের ধরপাকড়

মন্ত্রিসভা ছোট না করার ইঙ্গিত প্রধানমন্ত্রীর

অবাধ, বিশ্বাসযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচনের বার্তা দিয়েছি