সড়ক দুর্ঘটনায় নিহত ৪

শেষের পাতা

চট্টগ্রাম প্রতিনিধি | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার | সর্বশেষ আপডেট: ১১:০৯
ফাইল ফটো
চট্টগ্রাম মহানগরীতে ট্রেন ও কাভার্ডভ্যানের ধাক্কায় তিন যুবক নিহত হয়েছেন। এরমধ্যে একজনের নাম-পরিচয় পাওয়া গেলেও দুজনের নাম-পরিচয় মেলেনি। এদের মধ্যে এক যুবকের বয়স আনুমানিক ২৫ বছর। অপর যুবকের বয়স ২২ বছর বলে জানিয়েছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়িতে কর্মরত এএসআই আলাউদ্দিন তালুকদার। তিনি বলেন, পরিচয় পাওয়া যুবক হচ্ছেন-হেলাল সিকদার (২৭)। তিনি হাটহাজারী থানার ফতেয়াবাদ এলাকার সন্দ্বীপ কলোনির সুমন সিকদারের ছেলে। গতকাল সকাল ১১টা এবং বুধবার দিনগত রাত সাড়ে ১০টা ও ১১টায় পৃথক তিনটি দুর্ঘটনায় তিনজন নিহতের এই ঘটনা ঘটে। এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, বৃহস্পতিবার সকাল ১১টায় নগরীর আকবর শাহ থানা এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় ২২ বয়সী যুবকের মৃত্যু ঘটে।
দুপুর ১২টার দিকে আকবর শাহ থানার পুলিশ তার মরদেহ উদ্ধার করে চমেক হাসপাতাল মর্গে নিয়ে আসে।

তিনি জানান, বুধবার দিনগত রাত ১১টার দিকে আকবর শাহ থানার রেলক্রসিংয়ের ওপর ঢাকাগামী ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে ২৫ বছর বয়সী এক যুবক নিহত হয়। তার মরদেহ উদ্ধার করে আকবর শাহ থানার পুলিশ চমেক হাসপাতালে প্রেরণ করে। দুই যুবকেরই নাম-পরিচয় দিতে পারেনি পুলিশ।

এছাড়া বুধবার দিনগত রাত সাড়ে ১০টার দিকে নগরীর পতেঙ্গা থানার একে খান এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় হেলাল সিকদার নামে এক যুবক গুরুতর আহত হয়। তাকে চমেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
পতেঙ্গা থানার এসআই মনির হোসেন জানান, রাতে সড়কের পাশ দিয়ে হাঁটার সময় চট্টগ্রাম বন্দরমুখী একটি কাভার্ডভ্যানের সঙ্গে প্রচণ্ডভাবে ধাক্কা লেগে হেলাল উদ্দিন সিকদার গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে যায়।

লক্ষ্মীপুরে ট্রাক্টরের ধাক্কায় নারী শ্রমিক নিহত, সড়ক অবরোধ
লক্ষ্মীপুর প্রতিনিধি জানান, লক্ষ্মীপুর-রায়পুর সড়কের রাখালিয়া এলাকায় ট্রাক্টরের ধাক্কায় সুফিয়া খাতুন নামে এক নারী শ্রমিক নিহত হয়েছে। নিহত নারী শ্রমিক সুফিয়া খাতুন বেঙ্গল স্যু ফ্যাক্টরিতে কর্মরত। এ ঘটনার প্রতিবাদে লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক সড়ক ২ঘণ্টা অবরোধ করে শ্রমিকরা। পরে পুলিশকে জড়িত চালকের বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় বিক্ষুব্ধ শ্রমিকরা। এ সময় একটি সিএনজি অটোরিকশা ও ট্রাক্টর ভাঙচুর করা হয়। আটক করা হয় চালককে। দুর্ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে।

পুলিশ ও শ্রমিকরা জানায়, সদর উপজেলার নন্দনপুর থেকে সকালে সুফিয়া খাতুন কর্মস্থলের উদ্দেশ্য বের হন। রাখালিয়া এলাকায় তার কর্মস্থল বেঙ্গল স্যু ফ্যাক্টরির সামনে পৌঁছলে বালুবাহী ট্রাক্টর তাকে চাপা দিলে ঘটনাস্থলে মারা যায় সুফিয়া খাতুন। এ খবর পেয়ে অন্য শ্রমিকরা লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করে এবং সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ শ্রমিকরা। এসময় ঘাতক ট্রাক্টর ও একটি সিএনজি অটোরিকশা ভাঙচুর করে তারা। এতে সড়কের দু-পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে ঘটনাস্থলে রায়পুর থানা পুলিশ পৌঁছে জড়িত চালকের বিচারের আশ্বাস দিলে সকাল ১০টার দিকে দু-ঘণ্টা পর সড়ক অবরোধ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সারা দেশে ধরপাকড় গ্রেপ্তার ২৫০

খোকন গুলিবিদ্ধ, আব্বাস-সুব্রতের ওপর হামলা, কর্নেল অলির ছেলের আঙুল কর্তন

অর্থনীতিতে বড় অর্জন রাষ্ট্র মেরামতের তাগিদ

সংকটময় মুহূর্তে বাংলাদেশ

জনগণ ঘুরে দাঁড়ালে পালানোর পথ পাবেন না: আ স ম রব

৩০-৩১ ডিসেম্বরের এয়ারলাইন্সের টিকিটের চাহিদা তুঙ্গে

পরিস্থিতি সৃষ্টি হলে গ্রেপ্তার করতে পারবে সেনাবাহিনী

নৌকার জোয়ার দেখে ঐক্যফ্রন্ট নেতারা বেসামাল হয়ে পড়েছেন

আওয়ামী লীগের বিদ্রোহীদেরকে দুই দিনের আল্টিমেটাম

‘নৌকা’-‘সিংহ’ এক ভাই

জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় সমন্বয় কমিটি গঠন

সিলেটে ভোটের মাঠে উন্নয়ন নিয়ে ‘বিতর্ক’

রাজাপাকসের পদত্যাগ

এবার প্রজার ছেলে রাজা হবে

বাবা জীবিত থাকলে আওয়ামী লীগ করতেন না : রেজা কিবরিয়া

চট্টগ্রামে গণসংযোগে চাঙ্গা বিএনপি নেতাকর্মীরা