চৌদ্দগ্রামে যুবককে পিটিয়ে হত্যা

বাংলারজমিন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার
কুমিল্লার চৌদ্দগ্রামে মামাদের সঙ্গে মায়ের হক নিয়ে বিরোধের জের ধরে সাইদুল হক রিপন (২৮) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি উপজেলার আলকরা ইউনিয়নের আলকরা গ্রামের দক্ষিণ পাড়ার সামছুল হকের পুত্র। গতকাল দুপুরে চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সল ও নিহত রিপনের ভাই সরোয়ার হোসেন তথ্যটি নিশ্চিত করেছেন।
নিহত রিপনের ভাই সরোয়ার হোসেন অভিযোগ করেন, মায়ের হক নিয়ে মামা ফেনীর সদর উপজেলার ফতেহপুর গ্রামের আবুল কালাম ও আবু তাহেরের সঙ্গে রিপনসহ আমাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বুধবার সন্ধ্যায় আলকরা ইউনিয়নের পশ্চিম ডেকরায় রাজমিস্ত্রীর শ্রমিক হিসেবে কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রিপনকে জোরপূর্বক গাড়িতে তুলে নেয় মামাদের ভাড়াটিয়া সন্ত্রাসীরা। এরপর দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে লাটিমী রাস্তার মাথায় ফেলে দেয়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় রিপনকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যায়।
সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় রিপনকে ঢাকায় প্রেরণ করে। পরিবারের লোকজন রিপনকে ঢাকায় নেয়ার পথে রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সল জানান, রিপনের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে- মামাদের সঙ্গে জমি-সংক্রান্ত বিরোধে তাকে হত্যা করা হয়েছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

পাচার হওয়া নারী নিজেই যেভাবে হয়ে গেলেন পাচারকারী

নিরাপত্তার অভাবে এলাকা ছাড়লেন রেজা কিবরিয়া

উদ্বেগ-আতঙ্ক

হামলার বিচার চেয়ে লতিফ সিদ্দিকীর অবস্থান

নির্বাচনের আগে চারটি জনসভা করবেন শেখ হাসিনা

ভারতীয় নেতারা বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের স্বীকৃতি দেননি

নির্বাচন না হওয়ার আশঙ্কা তৈরি হয়েছে

অভিযোগের প্রতিকার নেই ইসিতে

নির্বাচনে বলপ্রয়োগ গ্রহণযোগ্য হবে না

পরিস্থিতি নো ইলেকশনের দিকেই যাচ্ছে

হাসিনা না খালেদা ভারতের উভয় সংকট

ঐক্যফ্রন্টের শোভাযাত্রায় জনতার ঢল

জাতীয় ঐক্যফ্রন্টের ইশতেহার আজ

নির্বাচনকে সামনে রেখে ভারত থেকে আসছে অস্ত্র

ভারতীয় নেতারা বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের স্বীকৃতি দেন নি

বিজয় দিবসে দেশ গড়ার দৃপ্ত শপথ