চৌদ্দগ্রামে যুবককে পিটিয়ে হত্যা

বাংলারজমিন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার
কুমিল্লার চৌদ্দগ্রামে মামাদের সঙ্গে মায়ের হক নিয়ে বিরোধের জের ধরে সাইদুল হক রিপন (২৮) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি উপজেলার আলকরা ইউনিয়নের আলকরা গ্রামের দক্ষিণ পাড়ার সামছুল হকের পুত্র। গতকাল দুপুরে চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সল ও নিহত রিপনের ভাই সরোয়ার হোসেন তথ্যটি নিশ্চিত করেছেন।
নিহত রিপনের ভাই সরোয়ার হোসেন অভিযোগ করেন, মায়ের হক নিয়ে মামা ফেনীর সদর উপজেলার ফতেহপুর গ্রামের আবুল কালাম ও আবু তাহেরের সঙ্গে রিপনসহ আমাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বুধবার সন্ধ্যায় আলকরা ইউনিয়নের পশ্চিম ডেকরায় রাজমিস্ত্রীর শ্রমিক হিসেবে কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রিপনকে জোরপূর্বক গাড়িতে তুলে নেয় মামাদের ভাড়াটিয়া সন্ত্রাসীরা। এরপর দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে লাটিমী রাস্তার মাথায় ফেলে দেয়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় রিপনকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যায়।
সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় রিপনকে ঢাকায় প্রেরণ করে। পরিবারের লোকজন রিপনকে ঢাকায় নেয়ার পথে রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সল জানান, রিপনের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে- মামাদের সঙ্গে জমি-সংক্রান্ত বিরোধে তাকে হত্যা করা হয়েছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

পিরামিডে নগ্ন নরনারী, মিশরে ক্ষোভ

আমি নিঃশ্বাস নিতে পারছি না

‘পাকিস্তান সন্ত্রাসীদের আশ্রয় দিচ্ছে, একটি ডলারও দেয়া উচিত নয়’

পাষণ্ড ছেলে!

নতুন করে কমনওয়েলথে যুক্ত হতে চায় মালদ্বীপ

৫৮টি নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ বিটিআরসির

বিয়ে নিয়ে এলাহিকান্ড

নির্বাচন ঠিকমত হলে তা স্থিতিশীলতার জন্য মাইলফলক হয়ে দাঁড়াবে

টুইটার প্রধান কী লিখে তোপের মুখে পড়েছেন ?

সতর্ক করা হয়েছে মিয়ানমারের মন্ত্রীকে

‘এখন আর সেই চাপ নেই’

হাইকোর্টের আদেশের পর ধানের শীষ পেলেন ৩ প্রার্থী

মাঠের লড়াই শুরু

১০ বছরে দ্রুত বেড়েছে ধনী-গরিব বৈষম্য

ধ্রুপদী লড়াই

ইমরান এইচ সরকারের মনোনয়নপত্র গ্রহণের নির্দেশ