শিবগঞ্জে যুবককে গাছে বেঁধে নির্যাতন: আটক ২

বাংলারজমিন

চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার
চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে সুবেদ আলী নামে এক যুবককে মধ্যযুগীয় কায়দায় গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। নির্যাতনের শিকার সুবেদ আলী ছত্রাজিতপুর ইউনিয়নের ভাটাটোলা গ্রামের মো. শুকুদ্দি ইসলামের ছেলে। ঘটনাটি ঘটেছে বুধবার বেলা ১১টার দিকে একই এলাকায়। এ বিষয়ে নির্যাতনের শিকার সুবেদ আলীর মা মোসা, রুমালী বেগম শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ রাতেই অভিযান চালিয়ে দু’জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো- রুবেল আলী ও বাখের আলী। তাদের বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়।
অভিযোগ সূত্রে জানা গেছে, বুধবার বেলা ১১টার দিকে ভাটাটোলা এলাকার একটি আম বাগানে সুবেদ আলীসহ স্থানীয় বেশ কয়েকজন যুবক ফুটবল খেলছিল। এ সময় একই গ্রামের সাকার আলী, বাখের আলী, এনামুল হক, কান্তু আলী, শান্ত আলী, মো. রুবেলসহ দেশীয় অস্ত্রের মুখে জোর করে তাকে তুলে নিয়ে যায়।
পরে সাকার আলীর বাড়ির গলিতে থাকা একটি আম গাছে রশি দিয়ে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে। খবর পেয়ে সুবেদ আলীর পরিবারের লোকজন ঘটনাস্থল এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে জানতে চাইলে শিবগঞ্জ থানার ওসি শিকদার মো. মশিউর রহমান বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বাদ জুমা অগ্নিকাণ্ডে নিহতদের জন্য মোনাজাত

‘আইএস-বধূ’ শামিমার নাগরিকত্ব বাতিলের সমালোচনায় করবিন

চুড়িহাট্টা পরিদর্শনে ডিএসসিসি’র তদন্ত দল

টেকনাফে শীর্ষ ডাকাত মাষ্টার জুবাইর কথিত বন্দুক যুদ্ধে নিহত

‘এর জন্য অপেক্ষাতো করতেই হবে’

কোথাও বাবাকে খুঁজে পাননি নাসরিন

এ যেন কেয়ামত

যমজ সন্তান মর্গে এলো বাবাকে খুঁজতে

খালেদা তখন কী করছিলেন?

শ্রদ্ধা ভালোবাসায় অমর একুশে পালিত

রায় লিখুন বাংলায়, যাতে মানুষ বোঝে: প্রধানমন্ত্রী

বাবাকে খুঁজছে রাফিন

চারদিন পরই ছিল দু’জনের চূড়ান্ত পরীক্ষা

লিজার এজাহার ব্যবসায়ীদের জিডি

তিন জার্মান সাংবাদিকসহ আহত ৬

যেভাবে বিদেশে পাচার হচ্ছে অর্থ