শিবগঞ্জে যুবককে গাছে বেঁধে নির্যাতন: আটক ২

বাংলারজমিন

চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার
চাঁপাই নবাবগঞ্জের শিবগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে সুবেদ আলী নামে এক যুবককে মধ্যযুগীয় কায়দায় গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। নির্যাতনের শিকার সুবেদ আলী ছত্রাজিতপুর ইউনিয়নের ভাটাটোলা গ্রামের মো. শুকুদ্দি ইসলামের ছেলে। ঘটনাটি ঘটেছে বুধবার বেলা ১১টার দিকে একই এলাকায়। এ বিষয়ে নির্যাতনের শিকার সুবেদ আলীর মা মোসা, রুমালী বেগম শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ রাতেই অভিযান চালিয়ে দু’জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো- রুবেল আলী ও বাখের আলী। তাদের বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়।
অভিযোগ সূত্রে জানা গেছে, বুধবার বেলা ১১টার দিকে ভাটাটোলা এলাকার একটি আম বাগানে সুবেদ আলীসহ স্থানীয় বেশ কয়েকজন যুবক ফুটবল খেলছিল। এ সময় একই গ্রামের সাকার আলী, বাখের আলী, এনামুল হক, কান্তু আলী, শান্ত আলী, মো. রুবেলসহ দেশীয় অস্ত্রের মুখে জোর করে তাকে তুলে নিয়ে যায়।
পরে সাকার আলীর বাড়ির গলিতে থাকা একটি আম গাছে রশি দিয়ে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে। খবর পেয়ে সুবেদ আলীর পরিবারের লোকজন ঘটনাস্থল এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে জানতে চাইলে শিবগঞ্জ থানার ওসি শিকদার মো. মশিউর রহমান বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

পিরামিডে নগ্ন নরনারী, মিশরে ক্ষোভ

আমি নিঃশ্বাস নিতে পারছি না

‘পাকিস্তান সন্ত্রাসীদের আশ্রয় দিচ্ছে, একটি ডলারও দেয়া উচিত নয়’

পাষণ্ড ছেলে!

নতুন করে কমনওয়েলথে যুক্ত হতে চায় মালদ্বীপ

৫৮টি নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ বিটিআরসির

বিয়ে নিয়ে এলাহিকান্ড

নির্বাচন ঠিকমত হলে তা স্থিতিশীলতার জন্য মাইলফলক হয়ে দাঁড়াবে

টুইটার প্রধান কী লিখে তোপের মুখে পড়েছেন ?

সতর্ক করা হয়েছে মিয়ানমারের মন্ত্রীকে

‘এখন আর সেই চাপ নেই’

হাইকোর্টের আদেশের পর ধানের শীষ পেলেন ৩ প্রার্থী

মাঠের লড়াই শুরু

১০ বছরে দ্রুত বেড়েছে ধনী-গরিব বৈষম্য

ধ্রুপদী লড়াই

ইমরান এইচ সরকারের মনোনয়নপত্র গ্রহণের নির্দেশ