পদ্মা নদীর ড্রেজিং প্রকল্প পাস

প্রধানমন্ত্রী ও সালমান এফ রহমানকে শুভেচ্ছা জানিয়ে মিছিল

বাংলারজমিন

দোহার (ঢাকা) প্রতিনিধি | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার
ঢাকার দোহার উপজেলার পদ্মা নদীর ড্রেজিং ও বাম তীর সংরক্ষণ প্রকল্পে এক হাজার চারশ’ তিরাশি কোটি পঁচিশ লাখ টাকা একনেক বৈঠকে পাস হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বেসরকারি উন্নয়নখাত বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানকে শুভেচ্ছা জানিয়ে মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ ও তার সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
উপজেলার বিলাসপুর ইউনিয়নের মাঝির চর হয়ে নারিশা টু মুকসদপুর পর্যন্ত ৬.৫ কিলোমিটার পদ্মা রক্ষা বাঁধ নির্মাণের ব্যয় একনেক বৈঠকে উপস্থাপন করে অনুমোদন করা হয়।
গতকাল সকাল সাড়ে ১১টায় দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেনের নেতৃত্বে একটি শুভেচ্ছা মিছিল বের করা হয়। উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে বের হয়ে উপজেলার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পরে এক সংক্ষিপ্ত পথ সভার মাধ্যমে মিছিলটি শেষ হয়। পদ্মা নদীর ড্রেজিং ও বাম তীর সংরক্ষণ প্রকল্প পাস হওয়ার খবরে আনন্দে ভাসছে দোহারের পদ্মা নদী তীর এলাকার মানুষ। সর্বনাশী পদ্মার করাল গ্রাসে যে মানুষগুলোর এক সময়ে কান্নাই ছিল একমাত্র ভরসা। আজ সেই মানুষগুলো দীর্ঘ বছরের কষ্টের পরে আজ স্বস্তির নিঃশ্বাস ফেলছে। এ জন্য তারা প্রধানমন্ত্রীর বেসরকারি উন্নয়নখাত বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানকে শুভেচ্ছা জানিয়েছেন।
এতে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাশার চোকদার, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, ঢাকা জেলা (দক্ষিণ) ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক উদয় হোসেন, পৌরসভা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ নিজাম, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, পৌর কাউন্সিলর আলমাছ উদ্দিন, রাকিবুল ইসলাম রাহীম, বিলাসপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাশেদ চোকদার প্রমুখ।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

গোল্ডেন ড্রাগন বারে চলছে পুলিশের অভিযান

ছাত্রদলের দুই নেতার কার্যক্রমে স্থগিতাদেশ

বৈধ প্রতিষ্ঠানে তো অভিযান চালাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী

রোহিঙ্গাদের নামে এনআইডি তৈরিতে ইসির  ১৫ কর্মকর্তা-কর্মচারী জড়িত: এনআইডির পরিচালক

জি কে শামীম ও খালেদের পরিবারের সদস্যদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

রাজধানীর ফু-ওয়াং ক্লাবে পুলিশের অভিযান

ছাত্রদলের উপর হামলায় ফখরুলের নিন্দা

ট্রাম্পের সঙ্গে ইমরান খানের বৈঠক আজ

এবার ময়লা ছুঁড়ার জবাব গোলে দিলেন নেইমার

নায়িকার সঙ্গে আড্ডা

ইয়াবাসহ আওয়ামী লীগ নেতার পুত্র গ্রেপ্তার

‘অভিযান নিয়ে যেন আতঙ্ক না ছড়ায়’

ঢাবিতে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত-২০

‘অনেকেই গা ঢাকা দিয়েছে, অনেককেই নজরদারিতে রাখা হয়েছে’

মোদির বিরুদ্ধে পররাষ্ট্রনীতি লঙ্ঘনের অভিযোগ

‘নারায়ণগঞ্জের ফতুল্লায় আটক দু’ভাই জেএমবি’র সদস্য’