পদ্মা নদীর ড্রেজিং প্রকল্প পাস

প্রধানমন্ত্রী ও সালমান এফ রহমানকে শুভেচ্ছা জানিয়ে মিছিল

বাংলারজমিন

দোহার (ঢাকা) প্রতিনিধি | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার
ঢাকার দোহার উপজেলার পদ্মা নদীর ড্রেজিং ও বাম তীর সংরক্ষণ প্রকল্পে এক হাজার চারশ’ তিরাশি কোটি পঁচিশ লাখ টাকা একনেক বৈঠকে পাস হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বেসরকারি উন্নয়নখাত বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানকে শুভেচ্ছা জানিয়ে মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ ও তার সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
উপজেলার বিলাসপুর ইউনিয়নের মাঝির চর হয়ে নারিশা টু মুকসদপুর পর্যন্ত ৬.৫ কিলোমিটার পদ্মা রক্ষা বাঁধ নির্মাণের ব্যয় একনেক বৈঠকে উপস্থাপন করে অনুমোদন করা হয়।
গতকাল সকাল সাড়ে ১১টায় দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেনের নেতৃত্বে একটি শুভেচ্ছা মিছিল বের করা হয়। উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে বের হয়ে উপজেলার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পরে এক সংক্ষিপ্ত পথ সভার মাধ্যমে মিছিলটি শেষ হয়। পদ্মা নদীর ড্রেজিং ও বাম তীর সংরক্ষণ প্রকল্প পাস হওয়ার খবরে আনন্দে ভাসছে দোহারের পদ্মা নদী তীর এলাকার মানুষ। সর্বনাশী পদ্মার করাল গ্রাসে যে মানুষগুলোর এক সময়ে কান্নাই ছিল একমাত্র ভরসা। আজ সেই মানুষগুলো দীর্ঘ বছরের কষ্টের পরে আজ স্বস্তির নিঃশ্বাস ফেলছে। এ জন্য তারা প্রধানমন্ত্রীর বেসরকারি উন্নয়নখাত বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানকে শুভেচ্ছা জানিয়েছেন।
এতে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাশার চোকদার, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, ঢাকা জেলা (দক্ষিণ) ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক উদয় হোসেন, পৌরসভা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ নিজাম, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, পৌর কাউন্সিলর আলমাছ উদ্দিন, রাকিবুল ইসলাম রাহীম, বিলাসপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাশেদ চোকদার প্রমুখ।।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

হানিমুনেই মৃত্যু!

গোপন বৈঠক করছেন রিটার্নিং কর্মকর্তারা: রিজভী

আতঙ্ক নয় আস্থার পরিবেশ চায় কমিশন : সিইসি

পিরামিডে নগ্ন নরনারী, মিশরে ক্ষোভ

আমি নিঃশ্বাস নিতে পারছি না

‘পাকিস্তান সন্ত্রাসীদের আশ্রয় দিচ্ছে, একটি ডলারও দেয়া উচিত নয়’

পাষণ্ড ছেলে!

নতুন করে কমনওয়েলথে যুক্ত হতে চায় মালদ্বীপ

৫৮টি নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ বিটিআরসির

বিয়ে নিয়ে এলাহিকান্ড

নির্বাচন ঠিকমত হলে তা স্থিতিশীলতার জন্য মাইলফলক হয়ে দাঁড়াবে

টুইটার প্রধান কী লিখে তোপের মুখে পড়েছেন ?

সতর্ক করা হয়েছে মিয়ানমারের মন্ত্রীকে

‘এখন আর সেই চাপ নেই’

হাইকোর্টের আদেশের পর ধানের শীষ পেলেন ৩ প্রার্থী

মাঠের লড়াই শুরু