রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা গুলিবিদ্ধ, ৩ পুলিশ আহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার
রাজশাহীর চারঘাটে মাদকবিরোধী পুলিশি অভিযানে ‘বন্দুকযুদ্ধে’ মানিক (৩০) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অভিযান চলাকালে মাদক ব্যবসায়ীদের হামলায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলামসহ তিনজন আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। গত বুধবার রাত পৌনে ৩টার দিকে উপজেলার মুক্তারপুর বালুমহলের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। গুলিতে আহত মানিক উপজেলার গৌরশহর নতুনপাড়া গ্রামে শাহাবুদ্দিনের ছেলে।
তার বিরুদ্ধে মাদক আইনে ১৬টি মামলা রয়েছে।
জেলা পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুর রাজ্জাক খান বলেন, ফেনসিডিল চোরাচালানের খবর পেয়ে রাতে চারঘাট থানা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দেশি অস্ত্র দিয়ে তারা (মাদক ব্যবসায়ী) পুলিশের ওপর হামলা চালায়। পরে পুলিশে আত্মরক্ষার্থে গুলি চালালে মানিক গুলিবিদ্ধ হয়। কয়েক মিনিট পুলিশের সাথে সংঘর্ষের পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকা মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল, একটি গুলির খোসা ও ৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।
তিনি আরও বলেন, মানিকের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৬টি মাদক মামলা রয়েছে। তার বিরুদ্ধে আরও তিনটি মামলা দায়ের করা হয়েছে। এসআই শরিফুল ইসলাম বাদি হয়ে মামলা তিনটি দায়ের করেন। এরমধ্যে একটি মামলা পুলিশের ওপর হামলা এবং অন্য দু’টি অস্ত্র ও মাদকদ্রব্য রাখার অভিযোগে দায়ের করা হয়েছে। এসব মামলায় অজ্ঞাত আরও চার-পাঁচজনকে আসামি করা হয় বলে জানান তিনি।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বস্তিবাসীদের জন্য গড়ে তোলা হবে বহুতল ভবন: প্রধানমন্ত্রী

ট্রেনের শিডিউল লণ্ডভণ্ড, দুর্ভোগ

নওশাবার মুক্তি চেয়ে শিল্পী সংঘের বিনীত অনুরোধ

শহিদুল ও আটক শিক্ষার্থীদের মুক্তি দাবি

অবশেষে ৪২ শিক্ষার্থীর জামিন, পরিবারে স্বস্তি

আলোর মুখ দেখছে সরকারি চাকরি আইন

কোটা আন্দোলনের নেতাদের পরিবারে কান্না

পবিত্র আরাফাত দিবসে আজ হজ

জমে উঠেছে পশুর হাট, বেড়েছে বিক্রি

অবরুদ্ধ করে মওদুদের গুরুত্ব কেন বাড়াবো

পুলিশ আমাকে বলেছে, বাড়ি থেকে যেন বের না হই

সৌদি থেকে নির্যাতিত নারীর করুণ আর্তি

সরকার নিরীহ শিক্ষার্থীদের ওপর বিতর্কিত আইনের অপপ্রয়োগ করছে- সুপ্রিম কোর্ট বার

শতাধিক নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহারের উদ্যোগ বিএনপির

জাতীয়করণ হওয়া ২৭১ কলেজ পরিচালনা নিয়ে গোলকধাঁধা

অনলাইনে জমজমাট পশুর হাট