রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা গুলিবিদ্ধ, ৩ পুলিশ আহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার
রাজশাহীর চারঘাটে মাদকবিরোধী পুলিশি অভিযানে ‘বন্দুকযুদ্ধে’ মানিক (৩০) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অভিযান চলাকালে মাদক ব্যবসায়ীদের হামলায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলামসহ তিনজন আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। গত বুধবার রাত পৌনে ৩টার দিকে উপজেলার মুক্তারপুর বালুমহলের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। গুলিতে আহত মানিক উপজেলার গৌরশহর নতুনপাড়া গ্রামে শাহাবুদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে মাদক আইনে ১৬টি মামলা রয়েছে।
জেলা পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুর রাজ্জাক খান বলেন, ফেনসিডিল চোরাচালানের খবর পেয়ে রাতে চারঘাট থানা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দেশি অস্ত্র দিয়ে তারা (মাদক ব্যবসায়ী) পুলিশের ওপর হামলা চালায়।
পরে পুলিশে আত্মরক্ষার্থে গুলি চালালে মানিক গুলিবিদ্ধ হয়। কয়েক মিনিট পুলিশের সাথে সংঘর্ষের পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকা মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল, একটি গুলির খোসা ও ৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।
তিনি আরও বলেন, মানিকের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৬টি মাদক মামলা রয়েছে। তার বিরুদ্ধে আরও তিনটি মামলা দায়ের করা হয়েছে। এসআই শরিফুল ইসলাম বাদি হয়ে মামলা তিনটি দায়ের করেন। এরমধ্যে একটি মামলা পুলিশের ওপর হামলা এবং অন্য দু’টি অস্ত্র ও মাদকদ্রব্য রাখার অভিযোগে দায়ের করা হয়েছে। এসব মামলায় অজ্ঞাত আরও চার-পাঁচজনকে আসামি করা হয় বলে জানান তিনি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

এরশাদ বিদেশে, দায়িত্বে কে?

টেলি সামাদ গুরুতর অসুস্থ, হাসপাতালে ভর্তি

সিলেট থেকে শুরু হবে ধানের শীষের প্রচারণা

নির্বাচনে আপনারা তো ইনশাআল্লাহ হেরে যাচ্ছেন

জেনুইন নির্বাচন চেয়ে ইউরোপীয় দূতদের বিবৃতি

কাদের-ফখরুল পাল্টাপাল্টি

কাল থেকে নির্বাচনী প্রচারে নামছেন হাসিনা

চূড়ান্ত লড়াইয়ে ১৮৪১ প্রার্থী, স্বতন্ত্র ৯৬

খালেদার রিটে আদেশ আজ

দশ দিনের জন্য সেনা মোতায়েনের পরিকল্পনা

টুকু ও দুলুর মনোনয়ন গ্রহণের নির্দেশ

চট্টগ্রাম-২ আসনে আপেল নিয়ে নৌকার বিরুদ্ধে আওয়ামী লীগের পেয়ারুল

ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে ডিজিটাল আইন বাতিল করা হবে: ফখরুল

দেশ ক্রমশ রক্তপাতের দিকে যাচ্ছে

সিঙ্গাপুর নেয়া হয়েছে জাহাঙ্গীরের ছেলে ওয়াহিদ জামানকে

নৌকা মার্কায় ভোট চাই- সালমান এফ রহমান