জন্মদিনের পার্টির কথা বলে ডেকে তরুণীকে গণধর্ষণ

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ২৩ জুলাই ২০১৮, সোমবার | সর্বশেষ আপডেট: ১১:৫৪
নারায়ণগঞ্জে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে ডেকে নিয়ে এক তরুণী (১৯) কে গণধর্ষণ করেছে সহপাঠীরা। এ ঘটনায় পুলিশ মোক্তাদির রহমান ওরফে একরাম (২৪) নামে এক যুবককে  গ্রেপ্তার করেছে।  ঘটনাটি ঘটেছে শনিবার রাতে শহরের কলেজরোড এলাকায় আল্লামা ইকবাল রোডে। গ্রেপ্তারকৃত মোক্তাদির রহমান ওরফে একরাম ওই এলাকার মৃত হাফিজুর রহমানের ছেলে। এ ঘটনায় গতকাল সকালে ধর্ষিতা তরুণী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।

মামলার সূত্রমতে, নারায়ণগঞ্জ শহরের ডন চেম্বার মসজিদ এলাকায় জিতু মিয়ার বাড়িতে ভাড়া থেকে ওই তরুণী শহরের কালিরবাজার এলাকার একটি কারখানায় চাকরি করে। আগে ফতুল্লার জিএম গার্মেন্টসে চাকরি করার সুবাদে একই কারখানায় কর্মরত ফতুল্লার লাকি বাজার এলাকার আরিফ, মোক্তাদির রহমান ওরফে একরাম, মিলন, হৃদয়সহ আরো কয়েকজনের সঙ্গে বন্ধুত্ব ছিল। আর সেই গার্মেন্টস থেকে চাকরি ছেড়ে দেয়ার পর তাদের সঙ্গে সম্পর্কসহ যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

শনিবার সন্ধ্যায় বর্তমান কর্মস্থলের কারখানায় ডিউটি শেষে নবীগঞ্জ গুদারাঘাটে বেড়াতে যায় ওই তরুণী।
সেখানে দেখা হয় পুরনো বন্ধুদের সঙ্গে। তারা ওই তরুণীকে দেখে এক বন্ধুর বাড়িতে জন্মদিনের অনুষ্ঠানে যাওয়ার প্রস্তাব দেয়। প্রথমে তরুণী রাজি না হলেও পরে অনুরোধ করায় অনুষ্ঠানে যাওয়ার জন্য রাজি হয়। তখন তরুণীকে শহরের আল্লামা ইকবাল রোডের মৃত শামসুল হকের বাড়িতে মোক্তাদির রহমান ওরফে একরামের ভাড়া ফ্ল্যাটে নিয়ে যায়। কিন্তু সেই ফ্ল্যাটে গিয়ে তরুণী দেখে জন্মদিনের কোনো অনুষ্ঠান নেই। পরে তরুণীকে জোরপুর্বক আরিফ, মোক্তাদির, মিলন পালাক্রমে ধর্ষণ করে। চতুর্থ দফায় বন্ধু হৃদয় ধর্ষণ করতে গেলে তার পা ধরে কান্না শুরু করেন তরুণী। এ সময় হৃদয় তাকে ধর্ষণ না করে ফ্ল্যাট থেকে বের করে একটি রিকশায় তুলে দেয়। পরে ওই তরুণী তার বান্ধবীর সঙ্গে আলোচনা করে রোববার সকালে থানায় মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা ও ফতুল্লা মডেল থানা পুলিশের ইন্সপেক্টর (অপারেশন) মজিবুর রহমান বলেন, এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার তথ্যমতে অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Zobayer

২০১৮-০৭-২৪ ১০:২৬:১৭

ইসলামের বিধান অনুযায়ী বেগানা নারী-পুরুষের উঠা-বসা হলেই শয়তান কুমন্ত্রণা দিতে থাকে। পর্দা না মানার কারণে এমন অনাকাাঙ্খিত ঘটনার সুত্রপাত হয়। পর্দা অর্থ শুধুই হিজাব/বোরখা নয় বরং মাহরাম নয় এমন ব্যক্তিদের সাথে বিনা প্রয়োজনে কথা বলারও অনুমতি ইসলাম দেয় নি, নির্জনে দেখা করাতো দূরের কথা। :(

মানিক

২০১৮-০৭-২৩ ১৫:১০:৫৩

কেনো যে মেয়েরাে এমন ফাঁদে পা দেয়, কতভাবেই সচেতন করা হচ্ছে। পত্রিকায় প্রতারনার কত খবর প্রকাশিত হয়। তারপরও শিক্ষা হয় না

kazi

২০১৮-০৭-২২ ১৯:৩১:০৪

আমলাতান্ত্রিক জটিলতা বলতে কিছু নাই। ঘুষ না পেয়ে বা মাত্রাতিরিক্ত ঘুষ না পেলে হয়রানি করা হয়, এতে দেশের যত বড় ক্ষতিই হউক আমলারা পরোয়া করে না। দুদকও বেপরোয়া ভাবে এদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে হবে।

kazi

২০১৮-০৭-২২ ১৯:২৩:৫৬

জুয়েলারের ছেলে জন্মদিনের পার্টিতে ডেকে ধর্ষণ করার ঘটনায় মামলা চলছে। পত্রপত্রিকায় খবর এসেছে। এসব পড়ার পর যে মেয়ে জন্মদিনের পার্টিতৈ এক যায়, পরিবারের অভিভাবক ছাড়া সে তার স্বেচ্ছাচারিতার শাস্তি পেয়েছে। এরপরও কিন্তু অনেক মেয়ে স্বেচ্ছাচার বন্ধ করবে না।

আপনার মতামত দিন

শোকের দিনে বঙ্গবন্ধুকে স্মরণ

ইডেন ছাত্রীসহ গ্রেপ্তার ৩

সড়ক দুর্ঘটনায় নিহত ১১

শহিদুল আলমের মুক্তি দাবি রুশনারা-রুপার

বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ আমাদের দায়িত্ব

নাগরিকদের স্তব্ধ করা বন্ধ করুন

বর্তমান সরকারের উন্নয়ন নজিরবিহীন

মিয়ানমার থেকে শূন্য হাতে ফিরেছে বাংলাদেশি প্রতিনিধিদল

বাংলাদেশে শান্তিপূর্ণ আন্দোলন ঘিরে গণগ্রেপ্তার চলছে

হজ ফ্লাইট শেষ, যেতে পারেননি ৬০৬ জন

ভিজিএফ’র চাল-গম বিনামূল্যে নয়, টাকা দিয়ে কিনতে হবে

বেপরোয়া টানাপার্টি টার্গেট নারী

বর্বরতা

সৌদিতে আরও ৫ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

সেই রোহিঙ্গা শিশুর নাম রাখা হলো আয়েশা খালেদা

নিউইয়র্কে ইমরান এইচ সরকার লাঞ্ছিত (ভিডিও)