রাশিয়ান গুপ্তচরের প্রেমে মার্কিন অভিনেত্রী, টপলেস ছবি বিনিময়

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৪:৪৮
রাশিয়ান গোয়োন্দা গুসিফার ২.০ এর সঙ্গে অনলাইনে রগরগে সম্পর্ক গড়ে তুলেছিলেন প্লেবয় মডেল ও বন্ড গার্ল রবিন ইয়াং। এই গুসিফার ২.০ এর বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে নির্বাচনে হস্তক্ষেপে অভিযোগ রয়েছে। গুসিফার ২.০ টুইটার একাউন্টধারী। তার সঙ্গে রবিন ইয়াং তার টপলেস ছবি ও রগরগে যৌন আসক্তিমুলক বার্তা পাঠিয়েছেন। মার্কিনিদের অভিযোগ ২০১৬ সালে যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে জালিয়াতি করতে যেসব রাশিয়ান গুপ্তচর কাজ করেছে তাদের একজন এই টুইটার ব্যবহার করতো। এসব তথ্য বের হয়ে এসেছে লন্ডনের অনলাইন দ্য সানের এক অনুসন্ধানে।
এতে বলা হয়েছে, রবিন ইয়াং নিজেই বলেছেন, গুসিফার ২.০ নামের টুইটার ব্যবহারকারীর সঙ্গে তিনি উন্মাদের মতো প্রেমে পড়ে গিয়েছিলেন। এমন কোনো ছবি নেই, যা তিনি তাকে পাঠান নি। তবে গত সপ্তাহে তিনি হতবাক হয়ে পড়েছেন। কারণ, ওই সময়ে যুক্তরাষ্ট্র সরকার রাশিয়ান গুপ্তচারদের ১২ জনকে অভিযুক্ত করেছে। সরকার বিশ্বাস করে এসব গুপ্তচর গুসিফার ২.০ একাউন্টটি ব্যবহার করে। এই গ্রুপটিই নির্বাচনের সময় ডেমোক্রেটিক দলের কম্পিউটার হ্যাক করে ডকুমেন্ট চুরি করেছিল। এ কথা জানার পর রবিন ইয়াংয়ের কপালে চিন্তার ভাজ পড়েছে। তার বয়স এখন ৬৩ বছর। তিনি সান অনলাইনকে এ নিয়ে একটি সাক্ষাতকার দিয়েছেন। বলেছেন, আমি মনে করেছিলাম ওই টুইটার ব্যবহারকারী একজন রোমানিয়ান। আমি তার প্রেমে পড়ে গিয়েছিলাম। কিন্তু এখন জানতে পারছি এই একাউন্ট ব্যবহার করতো রাশিয়ান ১২ জন গুপ্তচার। এটা জানার পর আমি হতবাক। যদি এ ঘটনা সত্যি হয় তাহলে তো আমি রাশিয়ার ১২ জন হ্যাকারের সঙ্গেই টুইটার সেক্স করেছি। উল্লেখ্য, ১৯৮১ সালে বন্ড মুভি ‘ফর ইওর আইস অনলি’ ছবিতে অভিনয় করেন রবিন ইয়াং। ২০১৬ সালের শুরুতে যুক্তরাষ্ট্রে যখন নির্বাচনী প্রচারণা শুরু হচ্ছে তখন থেকেই তিনি গুসিফার একাউন্টটি অনুসরণ করা শুরু করেন বলে জানিয়েছেন। তবে খুব বেশি সময় লাগে নি তাদের। অল্প সময়ের মধ্যেই তারা একে অন্যকে রগরগে যৌনতা সম্পর্কিত বার্তা পাঠাতে থাকেন। জবাবে গুসিফার তাকে বলে, তিনি একজন আদর্শ নারী। একটি বার্তায় গুসিফার তাকে লিখেছে, ওহ্ তোমাকে দেখে তো আমার দম বন্ধ হয়ে আসে। তুমি এতটাই পিউর  আর পবিত্র যে, আমার মাথায় ধাক্কা লাগে। এক পর্যায়ে গুসিফারকে নিজের টপলেস ছবি পাঠান রবিন ইয়াং। তা দেখে গুসিফার টুইটারে লিখেছে, আমি নির্বাক। তুমি আমার দিনটি কিভাবে শুরু করালে। আমি কি করছিলাম তার সবটাই ভুলে গিয়েছি। এখন আমি শুধু বার বার তোমাকেই দেখবো।
রবিন ইয়াংয়ের এখন বসবাস যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে। তিনি বলেন, খুবই দ্রুততার সঙ্গে আমি গুসিফারের সঙ্গে প্রেমে পড়ে যাই। এক পর্যায়ে আমি তাকে লিখি- এর আগে আমি অন্য কারো সঙ্গে এভাবে রোমান্টিক যোগাযোগ গড়ে তুলি নি। তুমি আমাকে পাগল করে দিয়েছো।  
এরপরই রবিন ইয়াং তাকে একটি যৌন উত্তেজক কবিতা পাঠান। তাতে তিনি নিজেকে ‘নটি এডিকশন’ হিসেবে আখ্যায়িত করেন। এরপরে যেসব ভাষা ব্যবহার করেছেন তা এখানে তুলে ধরা অশালীনতার পর্যায়ে পড়ে। তবে শেষে তিনি লিখেছেন, কেন তুমি আমাকে এতটা তৃপ্তি দাও?
গুসিফার রবিনকে ইমোজি পাঠিয়ে তার ভালবাসার প্রকাশ ঘটায়। তাতে লেখে, আমার সব বেদনাকে তুমি ভুলিয়ে দিয়েছো। আমাকে পৃথিবীতে সুখী করেছো।
দ্য সানের রিপোর্টে বলা হয়েছে, তারা ওইসব ম্যাসেজ যে যথার্থ তা যাচাই করেছে। এবং দেখেছে তা এসেছে গুসিফার ২.০ থেকে। আর এই গুসিফার ২.০ কে গত শুক্রবার যুক্তরাষ্ট্র অভিযুক্ত করেছে নির্বাচনে হস্তক্ষেপ করার জন্য। ফলে এ সপ্তাহের শুরুতে ওই একাউন্টটি বিকল করে দিয়েছে টুইটার কর্তৃপক্ষ।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘আমাদের উন্নয়ন সবার জন্য’

শরণখোলা ও সাতক্ষীরায় বজ্রপাতে নিহত ৩

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ২৫ শিক্ষার্থী জামিন পেল

‘বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে সরকার বিভিন্ন কৌশল করছে’

খাগড়াছড়িতে ৬ জন নিহতের ঘটনা তদন্তে কমিটি

শহীদুল আলমের মুক্তি দাবি ১১ নোবেলজয়ী ও ১৭ বিশিষ্ট ব্যক্তির

‘এই নির্বাচনে বিএনপির সাথে আলোচনা নয়’

হজের আনুষ্ঠানিকতা শুরু,মুসল্লিদের পদচারণায় মুখর মিনা

প্রশান্ত মহাসাগরে আঘাত হেনেছে শক্তিশালী ভূমিকম্প

ভোগান্তিতে ঘরমুখো মানুষ

প্রধানমন্ত্রীর ফেসবুক আইডি নেই

ফতুল্লায় যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে ২৬ গরু নিখোঁজ (ভিডিও)

ঝিনাইদহে ডাকাতের হাতে সেনা কর্মকর্তা নিহত

সৌদি আরবে বাংলাদেশী হজযাত্রীর মৃত্যুর সংখ্যা অর্ধশত ছাড়ালো

‘স্বার্থের জন্যই কেউ কেউ অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ছে’

আত্মগোপনে