গাজীপুরের ৮টি স্থগিত কেন্দ্রের ভোটগ্রহণ চলছে

অনলাইন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে | ১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার, ১১:৫২ | সর্বশেষ আপডেট: ৩:১৭
ফাইল ছবি
গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের স্থগিত হয়ে যাওয়া আটটি ভোট কেন্দ্রে আজ বৃহস্পতিবার পুনরায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। ওই আটটি কেন্দ্রে মোট ভোটারের সংখ্যা ২০ হাজার ৭৫৮ জন। এই ভোটগ্রহণের মাধ্যমে ৫টি ওয়ার্ডের সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদের এবং ১টি সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিলর পদের ভাগ্য নির্ধারণ হবে। ভোটগ্রহণ উপলক্ষে কেন্দ্রগুলোতে র‌্যাব, পুলিশ ও আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। প্রতিটি ভোট কেন্দ্রেই একজন করে ম্যাজিস্ট্রেট সার্বক্ষণিক দায়িত্ব পালন করছেন। জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের উর্ধতন কর্মকর্তাগণ ভোট কেন্দ্র পরিদর্শন করছেন।
কেন্দ্রগুলোর মধ্যে ৯ নম্বর ওয়ার্ডে শুধু মাত্র সংরক্ষিত নারী কাউন্সিলর পদে মদিনাতুল উলুম সিনিয়র মাদরাসা কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এর মধ্যে সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ৩৭ নং ওয়ার্ডে কুনিয়া হাজী আ: লতিফ সরকারি প্রাথমিক বিদ্যালয়-১ ও ২, ৪২ নং ওয়ার্ডে বিন্দান সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৪৮নং ওয়ার্ডে জাহান পাবলিক দত্তপাড়া  ৫১ নং ওয়ার্ডে খরতৈল মনসুর আলী আদর্শ বিদ্যালয় ১ ও ২ (পুরুষ কেন্দ্র) এবং ৫৩ নং ওয়ার্ডে হাজী পিয়ার আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।
এ সিটি করপোরেশনের মোট ৫৭টি সাধারণ ওয়ার্ডের (৯টি সংরক্ষিত ওয়ার্ড) ৪২৫টি ভোটকেন্দ্রে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণকালে বিভিন্ন অনিয়মের কারণে এই ৮ কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নাটক করছে ঐক্যফ্রন্ট

হাসপাতালে যেমন আছেন খালেদা

ইমরুলের ব্যাটে বঞ্চনার ‘জবাব’

অবাধ ও অংশগ্রহণমূলক নির্বাচনের তাগিদ

মইনুলের বিরুদ্ধে দুই মামলা, জামিন

অবাধ ও সুষ্ঠু নির্বাচন উদ্বেগ প্রশমিত করতে পারে

দেশে ৩ কোটি মানুষ দরিদ্র এক কোটি হতদরিদ্র

আড়াইহাজার ও রূপগঞ্জে ৫ যুবকের গুলিবিদ্ধ লাশ

স্টেট ডিপার্টমেন্টের সর্বোচ্চ সম্মাননা পেলেন বার্নিকাট

ভোটের হাওয়া ভোটারের চাওয়া

তরুণদের কাছে ভোট চাইলেন প্রধানমন্ত্রী

আমীর খসরু কারাগারে

প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাতের পর তফসিল: ইসি সচিব

সড়কে সেই আগের চিত্র

পররাষ্ট্র দপ্তরের সর্বোচ্চ সম্মাননা পেলেন বার্নিকাট

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কাল