বুড়িচংয়ে গণধর্ষণ

শেষের পাতা

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি | ১৮ জুলাই ২০১৮, বুধবার | সর্বশেষ আপডেট: ১০:১৯
কুমিল্লার বুড়িচংয়ের দেবপুর এলাকার জিহান ফুটওয়্যার কারখানার এক নারী শ্রমিক (১৭)কে গণধর্ষণের ঘটনায় সোমবার রাতে বুড়িচং থানায় মামলা হয়েছে। রোববার রাতে দেবপুর এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে এ ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, জেলার মুরাদনগর উপজেলার   কামাল্লা গ্রামের ওই নারী শ্রমিক, তার মা এবং ছোট বোনসহ জেলার বুড়িচং উপজেলার দেবপুরের জিহান ফুটওয়্যার কোম্পানিতে কাজ করতো। সেখানকার একটি ভাড়া বাসায় তারা থাকতো। কর্মস্থলে আসা-যাওয়ার পথে হৃদয় নামের স্থানীয় এক যুবক তাকে প্রায়ই উত্ত্যক্ত করতো। গত ১৫ই জুলাই সন্ধ্যায় সে বড় বোনের বাসা ক্যান্টনমেন্ট থেকে দেবপুরে ফেরার পথে গাড়ির জন্য অপেক্ষা করছিল।
এ সময় হৃদয় তাকে দেখে বাসায় পৌঁছে দেয়ার কথা বলে মোটরসাইকেলের পেছনে উঠায়। পরে তাকে কৌশলে দেবপুর এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে যাওয়ার পর হৃদয় ফোনের মাধ্যমে তার আরো ৩ বন্ধুকে ডেকে নিয়ে আসে।

ধর্ষিতা কিশোরী জানায়, ‘সেখানে ভয় দেখিয়ে তাকে পালাক্রমে হৃদয় ও তার বন্ধুরা ধর্ষণ করে। এ নিয়ে মুখ খুললে আমাকে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দেয়া হয়।’ এদিকে বিষয়টি এলাকায় জানাজানি হওয়ার পর সোমবার বিকালে স্থানীয় এক সাংবাদিকের সহযোগিতায় ভিকটিম ওই নারী শ্রমিক থানায় গিয়ে ধর্ষণের বিষয়ে অভিযোগ করে।

 এই ব্যাপারে বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে মুঠোফোনে জানান, ‘ধর্ষিতার নিকট থেকে প্রাথমিকভাবে ঘটনা অবহিত হয়ে তাকে নিয়ে আমরা (পুলিশ) তদন্তে নেমেছি। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ধর্ষকদের আটক করতে পুলিশের অভিযান চলছে বলেও ওসি জানিয়েছেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আইসিইউতে রাজধানী

ভয়ঙ্কর পরিস্থিতি সৃষ্টির চক্রান্ত করছে বিএনপি

ওয়ান ইলেভেনের বেনিফিশিয়ারি আওয়ামী লীগ

যেভাবে ঢাকার মেরামত সম্ভব

গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ফারিয়া রিমান্ডে

৪০ লাখ বাংলাভাষী হবে বৃহত্তম রাষ্ট্রবিহীন জনগোষ্ঠী!

ইমরান খানই পাকিস্তানের প্রধানমন্ত্রী

মওদুদের বাড়ি ঘেরাও করে রাখায় মির্জা ফখরুলের নিন্দা

বৃহত্তর জাতীয় ঐক্য ও আন্দোলনের খসড়া রূপরেখা তৈরি

আত্মমর্যাদা ও মানবাধিকারের স্বপক্ষে একক কণ্ঠস্বর

ঈদের আগে ছাত্রদের মুক্তি দিন: ড. কামাল

‘কার কাছে গেলে ছেলেকে ফেরত পাবো’

বাজপেয়ীকে শেষ বিদায়

পশুবোঝাই ট্রাক ‘ছিনতাই’ শঙ্কায় সিলেটের বেপারিরা

ভোগান্তি মাথায় নিয়ে ঈদযাত্রা

মওদুদ আহমদকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ