২৫ বছর পর

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ জুলাই ২০১৮, বুধবার | সর্বশেষ আপডেট: ১০:৩৪
জনপ্রিয় কৌতুকাভিনেতা কাজল দীর্ঘ ২৫ বছর পর দক্ষিণ কোরিয়ায় শো করতে যাচ্ছেন। আগামীকাল রাতের ফ্লাইটে তিনি কোরিয়ার উদ্দেশে রওয়ানা হবেন। সেখানে আগামী ২২শে জুলাই প্রবাসী বাংলাদেশিদের নিমন্ত্রণে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অংশ নেবেন বলে নিশ্চিত করেছেন কাজল নিজেই। দীর্ঘ ২৫ বছর পর এমন একটি শো-তে নিমন্ত্রণ পেয়ে আনন্দিত কাজল। তিনি বলেন, ১৯৯৩ সালে প্রথম এবং শেষবারের মতো দক্ষিণ কোরিয়ায় গিয়েছিলাম স্টেজ শোতে পারফর্ম করতে। দীর্ঘদিন পর আবার সেখানে যাচ্ছি। অনেক স্মৃতি মনে পড়ে যাচ্ছে। যা হোক আশা করছি এবারের শো অনেক ভালো হবে।
কারণ দক্ষিণ কোরিয়ায় বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা দীর্ঘদিন ধরে সেখানে এই অনুষ্ঠানটি করার চেষ্টা করছিলেন। অবশেষে তা হতে যাচ্ছে এবং আমারও ভালো লাগছে যে আমি সেখানে অংশ নিতে পারছি। কাজলের বাবা রাম গোপাল
মৌলিক ভালো তবলা বাজাতেন, মা মিনতি রানী মৌলিক ভালো গান গাইতেন। তাই স্বাভাবিকভাবেই সংস্কৃতির প্রতিই ঝোঁক ছিল কাজলের ছোটবেলা থেকে। কৌতুকাভিনয়ে কাজলের গুরু বা অনুপ্রেরণা প্রয়াত খান জয়নুল। তার সঙ্গে কোনোদিনই কাজলের দেখা না হলেও তাকেই তিনি গুরু মেনে তার অভিনীত সিনেমা দেখে তাকে অনুকরণ বা অনুসরণ করে করেই তিনি একজন জনপ্রিয় কৌতুকাভিনেতায় পরিণত হয়েছেন। কাজলের অভিনয়ের প্রথম অডিও ক্যাসেট ছিল ‘হে আবুল’। এরপর ‘পাগলীর প্রেমে কাজল’, ‘কাজলের বিয়ে’সহ প্রায় সত্তরটি ক্যাসেট প্রকাশ হয়েছে তার। এহতেশাম নির্দেশিত ‘চোখে চোখে’ সিনেমায় তিনি প্রথম অভিনয় করেন। এরপর তিনি এহতেশামেরই ‘চাঁদনী রাতে’সহ ‘টাকার অহংকার’, ‘এক পলকে’, ‘সেই তুফান’সহ আরো বেশ কিছু সিনেমায় অভিনয় করেন। প্রসঙ্গত, দক্ষিণ কোরিয়ায় শো শেষে ২৪শে জুলাই দেশে ফিরবেন জনপ্রিয় এ কৌতুকাভিনেতা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নাটক করছে ঐক্যফ্রন্ট

হাসপাতালে যেমন আছেন খালেদা

ইমরুলের ব্যাটে বঞ্চনার ‘জবাব’

অবাধ ও অংশগ্রহণমূলক নির্বাচনের তাগিদ

মইনুলের বিরুদ্ধে দুই মামলা, জামিন

অবাধ ও সুষ্ঠু নির্বাচন উদ্বেগ প্রশমিত করতে পারে

দেশে ৩ কোটি মানুষ দরিদ্র এক কোটি হতদরিদ্র

আড়াইহাজার ও রূপগঞ্জে ৫ যুবকের গুলিবিদ্ধ লাশ

স্টেট ডিপার্টমেন্টের সর্বোচ্চ সম্মাননা পেলেন বার্নিকাট

ভোটের হাওয়া ভোটারের চাওয়া

তরুণদের কাছে ভোট চাইলেন প্রধানমন্ত্রী

আমীর খসরু কারাগারে

প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাতের পর তফসিল: ইসি সচিব

সড়কে সেই আগের চিত্র

পররাষ্ট্র দপ্তরের সর্বোচ্চ সম্মাননা পেলেন বার্নিকাট

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন কাল