মোবাইলে পর্ন দেখে...

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৭ জুলাই ২০১৮, মঙ্গলবার, ২:২০
মর্মান্তিক এক ঘটনা ঘটেছে ভারতের উত্তরাখণ্ড। মোবাইল ফোনে পর্নোগ্রাফি দেখে আট বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠেছে পাঁচ নাবালকের বিরুদ্ধে। উত্তরাখণ্ডের দেহরাদূনের বিকাশনগর এলাকায় ঘটনাটি ঘটেছে। অভিযুক্তদের প্রত্যেকের বয়স নয় থেকে ১৪ বছরের মধ্যে। বাড়ির বাইরে খেলা করছিল মেয়েটি। সেখান থেকেই চকোলেটের লোভ দেখিয়ে ওই নাবালিকাকে এক বন্ধুর বাড়িতে নিয়ে যায় ওই পাঁচ অভিযুক্ত।
বাড়িতে তখন বড়রা কেউ ছিলেন না। এর পর সেখানেই ধর্ষণ করা হয় নাবালিকাকে। ওই বাড়ির এক বাসিন্দাকে ফিরে আসতে দেখে নাবালিকাকে বাড়ি পৌঁছে দেয় তারা।

বাচ্চা মেয়েটি বাড়িতে ফিরে এসে একেবারে চুপ করে গিয়েছিল, তা থেকেই সন্দেহ হয় মায়ের। মেয়েটিকে জিজ্ঞাসা করলে সে ঘটনার কথা জানায়। এরপরই নাবালিকার পরিবারের তরফে অভিযোগ দায়ের করা হয় স্থানীয় সাহসপুর থানায়। পুলিশ অভিযুক্তদের নামে পকসো আইনে মামলা রুজু করেছে। জুভেনাইল আদালতে পেশ করা হয়েছে পাঁচ নাবালককে।

পুলিশ জানিয়েছে, এদের প্রত্যেকেই স্কুল পড়ুয়া। বাড়িতে দাদার মোবাইল ফোনে পর্নোগ্রাফি দেখে বন্ধুদের সঙ্গে নাবালিকাকে ধর্ষণ করার পরিকল্পনা করেছিল এক অভিযুক্ত। পঞ্চম শ্রেণির ওই নাবালিকার বাড়িতে কেউ না থাকায় সেই সুযোগই নিতে চেয়েছিল তারা। পরিকল্পনা করে এই ঘটনা ঘটানো হয়েছে বলে দাবি করেন সাহসপুরের ইনস্পেক্টর। ধৃতদের থেকে একটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। সেই ফোনে পর্নোগ্রাফিক ভিডিয়ো মিলেছে বলে জানিয়েছে পুলিশ।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

শোকের দিনে বঙ্গবন্ধুকে স্মরণ

ইডেন ছাত্রীসহ গ্রেপ্তার ৩

সড়ক দুর্ঘটনায় নিহত ১১

শহিদুল আলমের মুক্তি দাবি রুশনারা-রুপার

বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ আমাদের দায়িত্ব

নাগরিকদের স্তব্ধ করা বন্ধ করুন

বর্তমান সরকারের উন্নয়ন নজিরবিহীন

মিয়ানমার থেকে শূন্য হাতে ফিরেছে বাংলাদেশি প্রতিনিধিদল

বাংলাদেশে শান্তিপূর্ণ আন্দোলন ঘিরে গণগ্রেপ্তার চলছে

হজ ফ্লাইট শেষ, যেতে পারেননি ৬০৬ জন

ভিজিএফ’র চাল-গম বিনামূল্যে নয়, টাকা দিয়ে কিনতে হবে

বেপরোয়া টানাপার্টি টার্গেট নারী

বর্বরতা

সৌদিতে আরও ৫ বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

সেই রোহিঙ্গা শিশুর নাম রাখা হলো আয়েশা খালেদা

নিউইয়র্কে ইমরান এইচ সরকার লাঞ্ছিত (ভিডিও)