'আমার ছেলের সন্ধান চাই'

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৬ জুলাই ২০১৮, সোমবার, ৪:৫২ | সর্বশেষ আপডেট: ৫:১০
কোটা সংস্কার আন্দোলনের নেতা মো. তারেক রহমানকে সুস্থভাবে ফিরে পাওয়ার আকুতি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন তার মা-বাবা। দুপুরে ১২টার দিকে সেগুনবাগিচায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ আকুতি জানান তারা।
উল্লেখ্য, গত শনিবার সন্ধ্যা থেকে তারেককে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরিবারের দাবি, কোটা সংস্কার আন্দোলনে জড়িত থাকার জন্যই তাকে তুলে নেয়া হয়েছে।

ছেলের সন্ধান পেতে ডাকা সংবাদ সম্মেলনে আকুতি জানিয়ে তারেকের বৃদ্ধা মা মোছাম্মৎ শাহানা বেগম বলেন, শনিবার বিকালে তারেক বন্ধুদের বলেছেন, কিছু লোক তাঁর আশেপাশে ঘুরঘুর করছে। তাঁকে ফলো করছে। পরে ওই দিন রাত থেকেই তাঁর ফোন বন্ধ পাওয়া যায়। আমার ছেলের সন্ধান চাই। একটাই চাওয়া, ছেলেটা যেন সুস্থভাবে আমাদের কাছে ফিরে আসে।

তারেকের বাবা আবদুল লতিফ জানান, তারেক কুমিল্লা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ শেষ করে ঢাকায় বিসিএস পরীক্ষার প্রস্ততির জন্য ফার্মগেটে কনফিডেন্স নামের একটি কোচিং সেন্টারে পড়তেন। শনিবার রাত থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।


আবদুল লতিফ বলেন, কোটা সংস্কার আন্দোলনের প্রথম পর্যায়েও তারেককে একবার তুলে নিয়ে যাওয়া হয়। তবে কোনো মামলা ছাড়াই ছেড়ে দেয়া হয়। তারেকের বাবা আরও বলেন, প্রথমে মধ্য বাড্ডায় বোনের বাসায় থেকে পড়াশোনা করছিলেন তারেক। তবে সেখানেও পুলিশ তাঁর খোঁজখবর করছিল। পরে ওই বাসা ছেড়ে মেসে ওঠেন। আমরা কেউই রাজনীতি করি না। তবে আমাদের ছেলে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিল বলে শুনেছি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মসজিদ-উল নববীর ইমাম কারাগারে ‘মারা গেছেন’

জনগণের আস্থার মর্যাদা সমুন্নত রাখতে হবে

ঢাকা উত্তর সিটির মেয়র পদে ভোট ২৮শে ফেব্রুয়ারি

এমন মৃত্যু আর কত?

এক কিংবদন্তির প্রস্থান

ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে বিএনপির ১০ কমিটি

স্পাইসগার্ল টি-শার্ট এবং বাংলাদেশের গার্মেন্ট খাত

ইভিএমের কারচুপি জেনে ফেলায় খুন হন বিজেপি নেতা!

মুক্তিযোদ্ধা কোটা বহালের দাবিতে শাহবাগে ফের অবরোধ

ইজতেমা নিয়ে আদালতে আসা লজ্জাকর

তিনি সজ্জন, ভালো মানুষ

দেশে গণতন্ত্র ও উন্নয়ন একসঙ্গে এগিয়ে যাবে- প্রধানমন্ত্রী

সংরক্ষিত আসনে এমপি হতে চান ব্যারিস্টার মৌসুমী কবিতা

স্বাস্থ্য অধিদপ্তরের আফজালের সব সম্পদ জব্দের নির্দেশ

মির্জাপুরে বিএনপির ৪০ নেতাকর্মী কারাগারে

মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সুবিধা আরো বাড়লো