ফুলবাড়ীতে শিশু ধর্ষণ

বাংলারজমিন

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি | ১৬ জুলাই ২০১৮, সোমবার
খেলনা কিনে দেয়ার লোভ দেখিয়ে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় দ্বিতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করেছে লম্পট আবুল কাশেম (৫৫) নামের এক ব্যক্তি। পৈশাচিক ঘটনাটি ঘটেছে উপজেলার কাশিপুর ইউনিয়নের বালাবাড়ীর অনন্তপুর গ্রামে। এ ঘটনায় গতকাল শনিবার ফুলবাড়ী থানায় ধর্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হলে ধর্ষক আবুল কাশেমকে আটক করে পুলিশ।
স্থানীয়রা জানান, গত শুক্রবার বিকালে ওই গ্রামের সাইদুল ইসলামের মেয়ে সহ ধর্ষিতা স্কুলছাত্রী (৮) তার বাড়ির আঙিনায় খেলছিল। এ সময় আবুল কাশেম এসে খেলার ফাঁকে ওই স্কুলছাত্রীকে ভালো খেলনা কিনে দিবে বলে ফুঁসলিয়ে একটি গোয়াল ঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় স্কুলছাত্রীর চিৎকারে ঘটনাস্থলে ছুটে আসেন ধর্ষিতার মা আয়েশা খাতুনসহ এলাকার লোকজন। এ সময় লম্পট আবুল কাশেম পালিয়ে যায়। পরে মুমূর্ষু অবস্থায় মেয়েকে উদ্ধার করে নিজ বাড়িতে নিয়ে আসে আয়েশা খাতুন।
বিষয়টি তাৎক্ষণিক ভাবে এলাকায় জানাজানি হলে ওই এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। আর বিষয়টি সাজানো বলে ধর্ষক আবুল কাশেমসহ তার নিকট আত্মীয়স্বজন গালাগালি করে মেয়ের পরিবারকে হুমকি দেয়। একপর্যায়ে মেয়ের অবস্থা বেগতিক হলে শিশুটির বাবা আব্দুল মজিদ শনিবার সকালে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থা বেগতি হলে
উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয় ।
এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা হাবিবুর রহমান জানান মেয়েটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করায় আসামিকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নিরাপত্তার অভাবে এলাকা ছাড়লেন রেজা কিবরিয়া

হামলার বিচার চেয়ে লতিফ সিদ্দিকীর অবস্থান

নির্বাচনের আগে চারটি জনসভা করবেন শেখ হাসিনা

ভারতীয় নেতারা বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের স্বীকৃতি দেননি

নির্বাচন না হওয়ার আশঙ্কা তৈরি হয়েছে

অভিযোগের প্রতিকার নেই ইসিতে

নির্বাচনে বলপ্রয়োগ গ্রহণযোগ্য হবে না

পরিস্থিতি নো ইলেকশনের দিকেই যাচ্ছে

হাসিনা না খালেদা ভারতের উভয় সংকট

ঐক্যফ্রন্টের শোভাযাত্রায় জনতার ঢল

জাতীয় ঐক্যফ্রন্টের ইশতেহার আজ

নির্বাচনকে সামনে রেখে ভারত থেকে আসছে অস্ত্র

ভারতীয় নেতারা বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের স্বীকৃতি দেন নি

বিজয় দিবসে দেশ গড়ার দৃপ্ত শপথ

সাতক্ষীরায় ধানের শীষ প্রার্থী নজরুল গ্রেপ্তার

'ধানের শীষে ভোট মানেই ৩০ লাখ শহীদের হত্যাকারীদের পক্ষে ভোট'