মানিকগঞ্জে বাসা ভাড়ার নামে দেহ ব্যবসা, আটক ২

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে | ১৬ জুলাই ২০১৮, সোমবার | সর্বশেষ আপডেট: ১২:৩১
বাসা ভাড়া দেয়ার নাম করে দেহ ব্যবসা পরিচালনার অভিযোগ উঠেছে মানিকগঞ্জের ঘিওর উপজেলার তরা গ্রামের সাবেক সৌদি আরব প্রবাসী সাহেব আলীর বিরুদ্ধে। অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অপরাধে পুলিশ রোববার সকালে ওই বাড়ি থেকে আটক করেছে কলেজপড়ুয়া ছাত্রী সানজিদা আক্তার (২২) ও জোবায়ের হোসেন (২৩) নামের দুই শিক্ষার্থীকে। সেই সঙ্গে আটক করা হয়েছে এ ব্যবসার মূল হোতা বাড়ির মালিক সাহেব আলীকেও।

 রোববার সকালে উপজেলার বানিয়াজুরী ইউনিয়নের তরা গ্রামের সাহেব আলীর বাড়ি গিয়ে জানা গেল, বাসা ভাড়ার নাম করে সে বাড়িতে কীভাবে চলে দেহ ব্যবসার মতো অসামাজিক কার্যকলাপ। পুলিশ গোপন সংবাদ পেয়ে সকালেই অবস্থান নেয় ওই বাড়িতে। দুই তলাবিশিষ্ট একটি ভবন এবং টিনশেডের কয়েকটি ঘর রয়েছে ওই বাড়িতে। বাইরে থেকে যাতে কোনো মানুষ প্রবেশ করতে না পারে সে ব্যবস্থাও রয়েছে বাড়িতে। সাবেক সৌদি প্রবাসী সাহেব আলীর বয়স আনুমানিক ৬৫ বছর হবে।
তার এবং পরিবারের ব্যবহৃত দুই-তিনটি কক্ষ ছাড়া প্রায় সব কক্ষই ভাড়া দেয়া হয়েছে। দোতলা ভবনে বেশ কয়েকজন ব্যাচেলর ভাড়াটিয়া রয়েছে। আর ইটগাঁথা টিনশেডের ঘরে ভাড়া দেয়া হয় উঠতি বয়সের তরুণ-তরুণীসহ বিভিন্ন বয়সের অচেনা নারী- পুরুষকে। স্বামী-স্ত্রীর নাম করে সেখানে চলে দেহ ব্যবসা।
জানা যায়, বাইরে থেকে আসা নারী-পুরুষ কেউ ঘণ্টা চুক্তি আবার কেউ রাত চুক্তিতে বাসা ভাড়া নিয়ে অসামাজিক কর্মকাণ্ড চালিয়ে আসছে কয়েক বছর ধরে। টিনশেডের কক্ষগুলোতে কনডম ও যৌন উত্তেজক ্‌ওষুধের কভারও ছড়িয়ে ছিটিয়ে থাকতে দেখা যায়। বাড়ির মালিক সাহেব আলী টাকার বিনিময়ে তার বাড়িতে অচেনা এমন  তরুণ-তরুণী ও নারী-পুরুষকে অসামাজিক কার্যকলাপের জন্য ভাড়া দিয়ে থাকেন। এমন অপকর্মের সাক্ষী  প্রতিবেশীরা ভয়ে প্রতিবাদ করার সাহস পায় না।

ঘিওর থানার এসআই আমিনুর ইসলাম বলেন, রোববার সকালে গোপন সংবাদ পেয়ে ফোর্স নিয়ে সাহেব আলীর বাড়িতে যাই। সেখানে গিয়ে দেখি কলেজ পড়ুয়া এক ছাত্র ও ছাত্রী একটি কক্ষে অবস্থান করছে। তারা সেখানে রাত যাপনও করেছে। তবে বাড়িটি সম্পর্কে প্রতিবেশীদের ভালো ধারণা নেই। অসামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় বাড়ির মালিক সাহেব আলীসহ ্‌ওই দুইজনকে আটক করা হয়েছে। অসামাজিক কর্মকাণ্ড পরিচালনা এবং জড়িত থাকায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নিরাপত্তার অভাবে এলাকা ছাড়লেন রেজা কিবরিয়া

হামলার বিচার চেয়ে লতিফ সিদ্দিকীর অবস্থান

নির্বাচনের আগে চারটি জনসভা করবেন শেখ হাসিনা

ভারতীয় নেতারা বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের স্বীকৃতি দেননি

নির্বাচন না হওয়ার আশঙ্কা তৈরি হয়েছে

অভিযোগের প্রতিকার নেই ইসিতে

নির্বাচনে বলপ্রয়োগ গ্রহণযোগ্য হবে না

পরিস্থিতি নো ইলেকশনের দিকেই যাচ্ছে

হাসিনা না খালেদা ভারতের উভয় সংকট

ঐক্যফ্রন্টের শোভাযাত্রায় জনতার ঢল

জাতীয় ঐক্যফ্রন্টের ইশতেহার আজ

নির্বাচনকে সামনে রেখে ভারত থেকে আসছে অস্ত্র

ভারতীয় নেতারা বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের স্বীকৃতি দেন নি

বিজয় দিবসে দেশ গড়ার দৃপ্ত শপথ

সাতক্ষীরায় ধানের শীষ প্রার্থী নজরুল গ্রেপ্তার

'ধানের শীষে ভোট মানেই ৩০ লাখ শহীদের হত্যাকারীদের পক্ষে ভোট'