মানিকগঞ্জে বাসা ভাড়ার নামে দেহ ব্যবসা, আটক ২

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে | ১৬ জুলাই ২০১৮, সোমবার | সর্বশেষ আপডেট: ১২:৩১
বাসা ভাড়া দেয়ার নাম করে দেহ ব্যবসা পরিচালনার অভিযোগ উঠেছে মানিকগঞ্জের ঘিওর উপজেলার তরা গ্রামের সাবেক সৌদি আরব প্রবাসী সাহেব আলীর বিরুদ্ধে। অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অপরাধে পুলিশ রোববার সকালে ওই বাড়ি থেকে আটক করেছে কলেজপড়ুয়া ছাত্রী সানজিদা আক্তার (২২) ও জোবায়ের হোসেন (২৩) নামের দুই শিক্ষার্থীকে। সেই সঙ্গে আটক করা হয়েছে এ ব্যবসার মূল হোতা বাড়ির মালিক সাহেব আলীকেও।

 রোববার সকালে উপজেলার বানিয়াজুরী ইউনিয়নের তরা গ্রামের সাহেব আলীর বাড়ি গিয়ে জানা গেল, বাসা ভাড়ার নাম করে সে বাড়িতে কীভাবে চলে দেহ ব্যবসার মতো অসামাজিক কার্যকলাপ। পুলিশ গোপন সংবাদ পেয়ে সকালেই অবস্থান নেয় ওই বাড়িতে। দুই তলাবিশিষ্ট একটি ভবন এবং টিনশেডের কয়েকটি ঘর রয়েছে ওই বাড়িতে। বাইরে থেকে যাতে কোনো মানুষ প্রবেশ করতে না পারে সে ব্যবস্থাও রয়েছে বাড়িতে। সাবেক সৌদি প্রবাসী সাহেব আলীর বয়স আনুমানিক ৬৫ বছর হবে। তার এবং পরিবারের ব্যবহৃত দুই-তিনটি কক্ষ ছাড়া প্রায় সব কক্ষই ভাড়া দেয়া হয়েছে। দোতলা ভবনে বেশ কয়েকজন ব্যাচেলর ভাড়াটিয়া রয়েছে। আর ইটগাঁথা টিনশেডের ঘরে ভাড়া দেয়া হয় উঠতি বয়সের তরুণ-তরুণীসহ বিভিন্ন বয়সের অচেনা নারী- পুরুষকে। স্বামী-স্ত্রীর নাম করে সেখানে চলে দেহ ব্যবসা।
জানা যায়, বাইরে থেকে আসা নারী-পুরুষ কেউ ঘণ্টা চুক্তি আবার কেউ রাত চুক্তিতে বাসা ভাড়া নিয়ে অসামাজিক কর্মকাণ্ড চালিয়ে আসছে কয়েক বছর ধরে। টিনশেডের কক্ষগুলোতে কনডম ও যৌন উত্তেজক ্‌ওষুধের কভারও ছড়িয়ে ছিটিয়ে থাকতে দেখা যায়। বাড়ির মালিক সাহেব আলী টাকার বিনিময়ে তার বাড়িতে অচেনা এমন  তরুণ-তরুণী ও নারী-পুরুষকে অসামাজিক কার্যকলাপের জন্য ভাড়া দিয়ে থাকেন। এমন অপকর্মের সাক্ষী  প্রতিবেশীরা ভয়ে প্রতিবাদ করার সাহস পায় না।

ঘিওর থানার এসআই আমিনুর ইসলাম বলেন, রোববার সকালে গোপন সংবাদ পেয়ে ফোর্স নিয়ে সাহেব আলীর বাড়িতে যাই। সেখানে গিয়ে দেখি কলেজ পড়ুয়া এক ছাত্র ও ছাত্রী একটি কক্ষে অবস্থান করছে। তারা সেখানে রাত যাপনও করেছে। তবে বাড়িটি সম্পর্কে প্রতিবেশীদের ভালো ধারণা নেই। অসামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় বাড়ির মালিক সাহেব আলীসহ ্‌ওই দুইজনকে আটক করা হয়েছে। অসামাজিক কর্মকাণ্ড পরিচালনা এবং জড়িত থাকায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

খালেদা জিয়াসহ ৫ জনকে প্রাথমিক মনোনয়ন বিএনপির

আজও ক্ষতিপূরণ দেয়নি গ্রিনলাইন, তীব্র ক্ষোভ হাইকোর্টের

শ্রীলঙ্কায় বৌদ্ধ-মুসলিম রক্তাক্ত পরিণতির আশঙ্কা ভারতের

যৌনতা কমছে দেশে দেশে

ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু, উপচেপড়া ভিড় কমলাপুরে

বাংলাদেশে আইএসের নেটওয়ার্কে ঘনিষ্ঠভাবে নজরদারি করছে ভারত

হুয়াওয়ে সংকটের আদ্যোপান্ত

‘চলচ্চিত্রের সময়টা এখন মোটেও ভালো যাচ্ছে না’

বাংলাদেশের খ্যাতিমান চিরকুমাররা!

টাইগারদের জার্সি বিক্রিতে সিন্ডিকেট

৮০ বছরের মধ্যে বাংলাদেশের একাংশ ডুবে যাবে সাগরে!

পাকিস্তানিদের জন্য ভিসা বন্ধ হয়নি, তবে...

আগের বিজ্ঞপ্তি স্পষ্ট করলো সুপ্রিম কোর্ট

কেন আত্মহত্যার চেষ্টা করলেন ছাত্রলীগ নেত্রী

রাজধানীতে ভয়ঙ্কর ‘গাড়ি পার্টি’

বৃটেনে ৩৪০০০ বিদেশি শিক্ষার্থীর জীবন বিপন্ন