বাহুবলে এএসআই ক্লোজড

বাংলারজমিন

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি | ১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার
বাহুবলে পুলিশের মোটরসাইকেল ইয়াবা ব্যবসার কাজে ব্যবহারের অভিযোগে এএসআই কবির নামে এক কর্মকর্তাকে ক্লোজ করা হয়েছে। গতকাল বুধবার সকালেই তাকে হবিগঞ্জ পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মাসুক আলী। তার মোটরসাইকেলে ইয়াবা ট্যাবলেট পাচারকালে উপজেলার পশ্চিম জয়পুর গ্রামের লোকজন মঙ্গলবার সালাউদ্দিন নামে এক যুবককে আটক করে। মঙ্গলবার বেলা সাড়ে ৩টায় উপজেলার পশ্চিম জয়পুর গ্রামে তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সুরমা ভ্যালি এলাকার কণা মিয়ার ছেলে।
সূত্র জানায়, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সুরমা ভ্যালি এলাকার বাসিন্দা কণা মিয়ার পুত্র সালাউদ্দিন (২২) গত দু’বছর যাবৎ বাহুবল উপজেলার সাতপাড়িয়া গ্রামের তাহির মিয়ার ডেন্ডিং ওয়ার্কশপে কাজ করছিল। সেখানে কাজের পাশাপাশি পুলিশের সঙ্গে হাত মিলিয়ে সে দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। মঙ্গলবার দুপুরে বাহুবল মডেল থানা পুলিশের এএসআই কবিরের ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে সালাউদ্দিন পশ্চিম জয়পুর গ্রামে ইয়াবা বিক্রয় করতে এলে গ্রামবাসী তাকে ৫ পিস ইয়াবাসহ আটক করে।
আটককৃত সালাউদ্দিন এলাকাবাসীকে জানায়, অনেক দিন যাবৎ এএসআই কবিরের সঙ্গে মাদক ব্যবসার লেনদেন করে আসছিল। ওইদিনও কবির তাকে পশ্চিম জয়পুর গ্রামের ইয়াবা ব্যবসায়ী শাহিন মিয়ার কাছে ইয়াবা পৌঁছে দিয়ে টাকা আনতে পাঠায়। ইয়াবা দিয়ে আসার পথে জনতা তাকে আটক করে বলে সে দাবি করে। বাহুবল মডেল থানার ওসি মাসুক আলী জানান, উক্ত ঘটনার সম্পৃক্ততার অভিযোগে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এএসআই কবিরকে মঙ্গলবার রাতে ক্লোজ করেন। বুধবার তাকে হবিগঞ্জ পুলিশ লাইনস-এ একীভূত করা হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রেমিককে হত্যার পর...

সংসদ নির্বাচন পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানে নির্বাচন নয়

গুপ্তচরবৃত্তির অভিযোগে আরব আমিরাতে বৃটিশ শিক্ষার্থীর জেল

বয়সের পার্থক্য ৪৫ বছর, দাম্পত্যের গোপন রহস্য

প্রতিযোগিতাপূর্ণ অর্থনীতিতে সুশাসন প্রয়োজন

বিএনপি নেতা গিয়াস কাদের চৌধুরী কারাগারে

১৫ ডিসেম্বরের পর মাঠে থাকবে সশস্ত্র বাহিনী

বিভিন্ন দেশের সঙ্গে সম্পর্কোন্নয়নে আমরা অর্থনৈতিক কূটনীতিকে প্রাধান্য দিচ্ছি

‘খাসোগি হত্যায় ক্রাউন প্রিন্সের বিচার চাওয়া সীমা লঙ্ঘন’

ঐক্যফ্রন্টের ইশতেহারে যা থাকছে

জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে, সকলকে ঐক্যবদ্ধ হতে হবে

পৌঁছামাত্র বাংলাদেশীদের ভিসা দেবে চীন

ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে অভিযোগ গঠন ১০ জানুয়ারি

ঢাকায় ডেঙ্গু নিয়ে গার্ডিয়ানের প্রতিবেদন, এ বছর মারা গেছেন ১৭ জন

তৈরির পোশাক খাতের জন্য অশনি সংকেত

৮ ভক্তকে ধর্ষণ, সিউলে যাজকের ১৫ বছরের জেল