শরৎচন্দ্রের নায়িকারা এবার একই ফ্রেমে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার
বাংলা সাহিত্যের আকাশে উজ্জ্বলতম জ্যোতিষ্ক বলা হয় কথাশিল্পী শরৎচন্দ্র চট্টোপাধ্যায়কে। অচলা, রাজলক্ষ্মী, পার্বতী ও বড়দিদি- এসব কালজয়ী চরিত্রের সৃষ্টি আজও পাঠকের মনে দাগ কেটে আছে। তাদের দেখা গেছে শরৎচন্দ্রের ভিন্ন ভিন্ন লেখায়। কয়েকদিন আগে এফডিসির ফ্লোরে একই ফ্রেমে দেখা গেল এই চার চরিত্রকে। ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের একটি নতুন ছবিতে এই চার চরিত্রকে দেখতে পাবেন দর্শকরা। শরৎচন্দ্রের এই নায়িকারা এবার একই ফ্রেমে কাজ করছেন।
ছবিটি পরিচালনা করছেন আরিফুর জামান আরিফ। তিনি জানান, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের সৃষ্টি আলোচিত চরিত্রদের জীবন ও চেতনা নিয়ে নির্মিত হচ্ছে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের নতুন এই ছবি। আর এখানে এক ফ্রেমে চার চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে পপি, তমা মির্জা, মৌসুমী হামিদ ও প্রকৃতি। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ভূমিকায় এ ছবিতে অভিনয় করছেন গাজী রাকায়েত। আরো আছেন ফেরদৌস, আনিসুর রহমান মিলন, নিরবসহ অনেকে।

 চিত্রনায়িকা পপি বলেন, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের লেখা সাহিত্য আমার ভীষণ প্রিয়। তার চরিত্রগুলো নিয়েও কাজ হয়েছে অনেক। এ ছবির কাহিনীতে এমন কিছু জনপ্রিয় চরিত্রের সংমিশ্রন থাকছে ভিন্ন আঙ্গিকে। এ ছবিতে পার্বতী চরিত্রে অভিনয় করছি আমি। ছবির গল্প বলার ধরন আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আমার বিপরীতে ফেরদৌস কাজ করছেন। ঠিকভাবে কাজটি শেষ হলে ছবিটি দর্শক পছন্দ করবেন বলে আশা করছি। এরইমধ্যে এ ছবির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে। বাকি কাজ খুব শিগগিরই শুরু হবে বলে জানা যায়।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলা: আপিল শুনানি চলছে

রাজনৈতিক দলগুলোর মধ্যে গণতন্ত্রের নতুন সনদ আহ্বান বিলাওয়ালের

২০ জুলাই থেকে দুই দিনব্যাপী ‘সাংস্কৃতিক উৎসব’ শুরু

‘পরিবেশ রক্ষায় গাছ লাগানোর কোনও বিকল্প নেই’

‘টানা ২ দিন ঘুমাতে দেয় নি পুলিশ’

ভুল করে বলে ফেলেছিলেন ট্রাম্প!

তদন্তকারীদের বিরুদ্ধে নতুন করে মামলা করবেন নাজিব

নাগরিক হিসেবে দেশে ফিরতে চান রোহিঙ্গারা

বিশ্বের শীর্ষ ধনী এখন আমাজনের জেফ বেজোস

বাংলাদেশী জিহাদি সুজন যেভাবে ইসলামিক স্টেটে নেটওয়ার্ক গড়ে তোলে

আসামে ‘ফরেনার’দের দীর্ঘমেয়াদী ওয়ার্ক পারমিট দিতে পারে ভারত

হরিণাকুন্ডুতে ১৩ মামলার আসামী বন্দুকযুদ্ধে নিহত

সবচেয়ে বেশি উপার্জনের তারকারা

‘মাঝে মাঝে এমন কিছু ঘটনা দেখে সত্যিই কষ্ট লাগে’

এফডিসিতে সংঘর্ষ, আহত ১

বেবী নাজনীন হাসপাতালে