শরৎচন্দ্রের নায়িকারা এবার একই ফ্রেমে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার
বাংলা সাহিত্যের আকাশে উজ্জ্বলতম জ্যোতিষ্ক বলা হয় কথাশিল্পী শরৎচন্দ্র চট্টোপাধ্যায়কে। অচলা, রাজলক্ষ্মী, পার্বতী ও বড়দিদি- এসব কালজয়ী চরিত্রের সৃষ্টি আজও পাঠকের মনে দাগ কেটে আছে। তাদের দেখা গেছে শরৎচন্দ্রের ভিন্ন ভিন্ন লেখায়। কয়েকদিন আগে এফডিসির ফ্লোরে একই ফ্রেমে দেখা গেল এই চার চরিত্রকে। ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের একটি নতুন ছবিতে এই চার চরিত্রকে দেখতে পাবেন দর্শকরা। শরৎচন্দ্রের এই নায়িকারা এবার একই ফ্রেমে কাজ করছেন। ছবিটি পরিচালনা করছেন আরিফুর জামান আরিফ। তিনি জানান, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের সৃষ্টি আলোচিত চরিত্রদের জীবন ও চেতনা নিয়ে নির্মিত হচ্ছে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের নতুন এই ছবি।
আর এখানে এক ফ্রেমে চার চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে পপি, তমা মির্জা, মৌসুমী হামিদ ও প্রকৃতি। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ভূমিকায় এ ছবিতে অভিনয় করছেন গাজী রাকায়েত। আরো আছেন ফেরদৌস, আনিসুর রহমান মিলন, নিরবসহ অনেকে।

 চিত্রনায়িকা পপি বলেন, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের লেখা সাহিত্য আমার ভীষণ প্রিয়। তার চরিত্রগুলো নিয়েও কাজ হয়েছে অনেক। এ ছবির কাহিনীতে এমন কিছু জনপ্রিয় চরিত্রের সংমিশ্রন থাকছে ভিন্ন আঙ্গিকে। এ ছবিতে পার্বতী চরিত্রে অভিনয় করছি আমি। ছবির গল্প বলার ধরন আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আমার বিপরীতে ফেরদৌস কাজ করছেন। ঠিকভাবে কাজটি শেষ হলে ছবিটি দর্শক পছন্দ করবেন বলে আশা করছি। এরইমধ্যে এ ছবির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে। বাকি কাজ খুব শিগগিরই শুরু হবে বলে জানা যায়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সিরিয়ার ভুলে রাশিয়ার ১৫ সেনা নিহত

সচিব হলেন পাঁচ কর্মকর্তা

তিন প্রকল্পের উদ্বোধন করলেন হাসিনা-মোদি

এবার চালু হল হাইড্রোজেন রেলগাড়ি

আমীর খসরুর হোটেলে দুদকের অভিযান

‘গোরস্তানেও পুলিশ মোতায়েন করা উচিত’

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে পারেননি আইনজীবীরা

দেড় লাখ ইভিএম কেনার প্রকল্প অনুমোদন

বাফুফে থেকে নিপুর পদত্যাগ

১০০০ পিস ইয়াবাসহ আইন মন্ত্রণালয়ের কর্মকর্তা আটক

সরকারকে বুঝিয়ে দিতে হবে তারা শুধু জনগণের সেবক: ড. কামাল

বিক্রি হচ্ছে বিখ্যাত টাইম ম্যাগাজিন

ঢাবিতে কোটা আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল

এক মাসে দেশের অনেক কিছুর পরিবর্তন হবে: মওদুদ

দুদকে সময় চেয়ে মোরশেদ খান-রুহুল আমিন হাওলাদারের আবেদন

নরেন্দ্র মোদির দৃষ্টি আকর্ষণের জন্য...