শরৎচন্দ্রের নায়িকারা এবার একই ফ্রেমে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার
বাংলা সাহিত্যের আকাশে উজ্জ্বলতম জ্যোতিষ্ক বলা হয় কথাশিল্পী শরৎচন্দ্র চট্টোপাধ্যায়কে। অচলা, রাজলক্ষ্মী, পার্বতী ও বড়দিদি- এসব কালজয়ী চরিত্রের সৃষ্টি আজও পাঠকের মনে দাগ কেটে আছে। তাদের দেখা গেছে শরৎচন্দ্রের ভিন্ন ভিন্ন লেখায়। কয়েকদিন আগে এফডিসির ফ্লোরে একই ফ্রেমে দেখা গেল এই চার চরিত্রকে। ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের একটি নতুন ছবিতে এই চার চরিত্রকে দেখতে পাবেন দর্শকরা। শরৎচন্দ্রের এই নায়িকারা এবার একই ফ্রেমে কাজ করছেন। ছবিটি পরিচালনা করছেন আরিফুর জামান আরিফ। তিনি জানান, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের সৃষ্টি আলোচিত চরিত্রদের জীবন ও চেতনা নিয়ে নির্মিত হচ্ছে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের নতুন এই ছবি।
আর এখানে এক ফ্রেমে চার চরিত্রে অভিনয় করেছেন যথাক্রমে পপি, তমা মির্জা, মৌসুমী হামিদ ও প্রকৃতি। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ভূমিকায় এ ছবিতে অভিনয় করছেন গাজী রাকায়েত। আরো আছেন ফেরদৌস, আনিসুর রহমান মিলন, নিরবসহ অনেকে।

 চিত্রনায়িকা পপি বলেন, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের লেখা সাহিত্য আমার ভীষণ প্রিয়। তার চরিত্রগুলো নিয়েও কাজ হয়েছে অনেক। এ ছবির কাহিনীতে এমন কিছু জনপ্রিয় চরিত্রের সংমিশ্রন থাকছে ভিন্ন আঙ্গিকে। এ ছবিতে পার্বতী চরিত্রে অভিনয় করছি আমি। ছবির গল্প বলার ধরন আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আমার বিপরীতে ফেরদৌস কাজ করছেন। ঠিকভাবে কাজটি শেষ হলে ছবিটি দর্শক পছন্দ করবেন বলে আশা করছি। এরইমধ্যে এ ছবির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে। বাকি কাজ খুব শিগগিরই শুরু হবে বলে জানা যায়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে ইসির অনাপত্তি, মুহিতকে নিষেধ

নির্বাচন পর্যবেক্ষকদের স্ট্যাটাস কী হবে জানতে চান কূটনীতিকরা

বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি নিয়ে ইউরোপিয়ান পার্লামেন্টের উদ্বেগ

কারাগারে থেকে ভোটের প্রস্তুতি

শহিদুল আলমের জামিন

ধানের শীষে লড়বে ঐক্যফ্রন্ট

নিপুণ রায় চৌধুরী গ্রেপ্তার

আতঙ্ক উপেক্ষা করে পল্টনে ভিড়

বিশ্ব ইজতেমা স্থগিত

কুলাউড়ায় সুলতান মনসুরের বিপরীতে কে?

ঢাকার প্রচেষ্টা ব্যর্থ

নির্বাচন পেছাবে না ইসির সিদ্ধান্ত

ঝিনাইদহে ৩৭৪ মামলায় আসামি ৪১ হাজার

বিএনপি আবার আগুন সন্ত্রাস শুরু করেছে

বড় জয়ে সিরিজে সমতা

উত্তেজনায় ফুটছে বৃটিশ রাজনীতি, চার মন্ত্রীর পদত্যাগ