খুলনায় ব্যবসায়ী সুমন হত্যা মামলায় যুবলীগ নেতা শহীদ আলী কারাগারে

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ১১ জুলাই ২০১৮, বুধবার
খুলনার ব্যবসায়ী হারুন-অর রশিদ খান ওরফে সুমন (৩৫) হত্যা মামলায় সোনাডাঙ্গা থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ শহীদ আলীকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার শহীদ আলী আদালতে আত্মসমর্পণের পর জামিন আবেদন করেন। মহানগর হাকিম মো. শাহিদুল ইসলাম শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণে এ আদেশ দেন। তাছাড়া মামলাটির বিচারকার্য শুরুর জন্য মহানগর দায়রা জজ আদালতে প্রেরণ করা হয়েছে। এ মামলায় ইতিমধ্যে ৭ জনকে অভিযুক্ত করে পুলিশ আদালতে চার্জশিট দাখিল করেছে। আদালতে একজন আসামির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে নাম আসায় যুবলীগ নেতা শহীদ আলীকে চার্জশিটভুক্ত করেছে পুলিশ। গত ২০১৭ সালের ৭ই জুলাই রাতে ব্যবসায়ী সুমনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও ইট দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়। সুমনের মাথায় ইট দিয়ে আঘাত করে আসামি মো. জাহিদ হাসান রাসেল।
এরপর মো. সেলিম শেখ (৩১), মো. বাবু ওরফে রড বাবু (৩২), ছোট রনি (২৫) ও মো. আলামিন শিকদার (১৯) সহ অন্যরা সুমনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে বলে ২০১৭ সালের ৮ই জুলাই এ হত্যাকাণ্ডে গ্রেপ্তার দুই আসামি একই আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।
তারা হলো চার্জশিটে প্রধান অভিযুক্ত নগরীর আজাদ লন্ড্রির মোড়স্থ নর্থখাল এলাকার ব্যাংক রোডের ফিরোজ কসাইয়ের বাড়ির ভাড়াটিয়া মো. সেলিম শেখ ও মহিরবাড়ির বড় খালপাড় এলাকার মো. রুস্তম আলীর ছেলে মো. জাহিদ হাসান রাসেল।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ছাত্রের সঙ্গে শিক্ষিকার যৌন সম্পর্ক

বিদায় সোনালী কাবিন-এর কবি

প্রথম ধাপের আখেরি মোনাজাতে কল্যাণের ফরিয়াদ

অ্যামাজনকে টেক্কা দিতে চান বাংলাদেশি ইমরান

জীবন ভিক্ষা চাইলেন আমান

গণশুনানির জন্য হল পাচ্ছে না ঐক্যফ্রন্ট

মঞ্জু মুখ খুললেন

যানজটে বিশ্বের শীর্ষ শহর ঢাকা

আইসিসির সিদ্ধান্তকে স্বাগত প্রধানমন্ত্রীর

মেহেদীর রং না মুছতেই ঘাতক বাস কেড়ে নিলো তাসনিমকে

‘হঠাৎ বস বাড়ি চলে যেতে বলেন’

ভারত-পাকিস্তান উত্তেজনা তুঙ্গে, সীমান্ত থমথমে

প্রার্থীর চেয়ে পরিবেশ নিয়েই আলোচনা বেশি

সংরক্ষিত আসনে ৪৯ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

রাজধানীতে শিশুকে ধর্ষণ, অভিযুক্ত আটক

এক ধর্ষিতার বাঁচার লড়াই