আড়াইহাজারে জোড়া খুন দুই মামলায় আসামি ৬০

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ১১ জুলাই ২০১৮, বুধবার
আড়াইহাজারে দুর্গম চরাঞ্চল কালাপাহাড়িয়ায় মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে উভয়পক্ষের দু’জন নিহত হওয়ায় ঘটনায় পাল্টাপাল্টি দুই মামলায় ৬০ জনকে আসামি করা হয়েছে। ইতিমধ্যেই একপক্ষের ১০নং আসামি রোজিনা ও অপরপক্ষের সুজন মৃত্যুবরণ করায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করলে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ফলে পুলিশের ধরপাকড় এড়াতে মধ্যারচর গ্রামটি জনশূন্য হয়ে পড়েছে।
জানা গেছে, ৭ই জুলাই সন্ধ্যায় মধ্যারচর গ্রামে মেঘনা নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে স্থানীয় ইউপি সদস্য লিটন ও বাবুলের লোকজনের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে দু’পক্ষের কমপক্ষে ১৫ জন গুরুতর আহত হয়। এদের মধ্যে সুজন (২৫) নামে লিটন পক্ষের একজন ঘটনার সঙ্গে সঙ্গেই মারা যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হযরত আলীর পক্ষের বাবুলের স্ত্রী রোজিনা (২৫) ৮ই জুলাই দুপুরে মারা যায়।
পুলিশ জানায়, রোজিনা হত্যার ঘটনায় তার স্বামী বাবুল বাদী হয়ে ৯ই জুলাই রাতে লিটন, সাইফুল ইসলাম সুরুজ, কমল, সিরাজ, শফিকুল, মোস্তফা, নবী হোসেন, মোকারম, ওমর আলী, বেনু, মালেকসহ ৩০ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। তবে, উক্ত মামলায় ছেলে কমল ও বাবা বেনু চাকরিজীবী হওয়ায় ঘটনার সময় উপস্থিত না থাকলেও তাদের বিরুদ্ধে মামলা করার বিষয়টি এলাকায় জানাজানি হলে ক্ষোভ প্রকাশ করেছেন এলাকাবাসী।
অপর দিকে, সুজন হত্যার ঘটনায় তার বড় ভাই রবি মিয়া বাদী হয়ে ৮ই জুলাই রাতে বাবুল, কবির, আনার হোসেন, জজ মিয়া, হযরত আলী, হৃদয়, আলমগীর, আছমা, রোজিনা, হনুফা, জনি, শহিদুল্লাহসহ ৩০ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।
এরমধ্যে ১০নং আসামি রোজিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
দু’পক্ষের পাল্টাপাল্টি মামলায় গ্রেপ্তার এড়াতে গ্রামটি এখন জনশূন্য হয়ে পড়েছে। নিহত রোজিনা ও সুজনের লাশ দাফন করার মতো কোনো লোক ও গ্রামে খুঁজে পাওয়া যায়নি। পরে পুলিশ রোজিনা ও সুজনের লাশ দাফন করে।
আড়াইহাজার থানার ওসি এমএ হক জানান, পুরো এলাকা এখন জনশূন্য। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত আসামি গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।






এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

টেকনাফে শীর্ষ ডাকাত মাষ্টার জুবাইর কথিত বন্দুক যুদ্ধে নিহত

‘এর জন্য অপেক্ষাতো করতেই হবে’

কোথাও বাবাকে খুঁজে পাননি নাসরিন

যমজ সন্তান মর্গে এলো বাবাকে খুঁজতে

খালেদা তখন কী করছিলেন?

শ্রদ্ধা ভালোবাসায় অমর একুশে পালিত

রায় লিখুন বাংলায়, যাতে মানুষ বোঝে: প্রধানমন্ত্রী

বাবাকে খুঁজছে রাফিন

চারদিন পরই ছিল দু’জনের চূড়ান্ত পরীক্ষা

লিজার এজাহার ব্যবসায়ীদের জিডি

তিন জার্মান সাংবাদিকসহ আহত ৬

যেভাবে বিদেশে পাচার হচ্ছে অর্থ

শামিমাকে বাংলাদেশে প্রবেশের অনুমতি দেয়ার প্রশ্নই ওঠে না

ঢামেকের বার্ন ইউনিটে কাতরাচ্ছেন ৯ জন

আগুনের লেলিহান শিখার মধ্যেও অক্ষত মসজিদ

বোনের বিয়ের বাজার করা হলো না রোহানের