লক্ষ্মীপুর ও ঝালকাঠিতে এলজিইডির কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ

বাংলারজমিন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ১১ জুলাই ২০১৮, বুধবার
চাকরি জাতীয়করণ, বকেয়া বেতন পরিশোধ ও শূন্য পদে আউট সোর্সিং নিয়োগ বন্ধের দাবিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা। মঙ্গলবার সকালে লক্ষ্মীপুর এলজিইডি কার্যালয়ের সামনে এলজিইডি কর্মচারী ঐক্য পরিষদের ব্যানারে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করেন। পরে কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়। এ সময় বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি মো. জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আসম ছায়েম, মোশারেফ হোসেন, মিজানুর রহমান, মিনহাজ ইকবাল ও জাহাঙ্গীর আলম। বক্তারা অনতিবিলম্বে তাদের ন্যায্য দাবি মেনে নেয়ার আহ্বান জানান। অন্যথায় আরো কঠোর কর্মসূচির হুমকি দেন তারা।
ঝালকাঠি প্রতিনিধি: চাকরি স্থায়ীকরণ দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন করেছে এলজিইডির বিভিন্ন উন্নয়ন প্রকল্প ও মাস্টাররোল কর্মকর্তা-কর্মচারীরা। গতকাল সকাল ১১টায় এলজিইডি অফিসের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ কর্মসূচির আয়োজন করা হয়।
এ সময় কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে বক্তব্য দেন, এলজিইডির উপসহকারী প্রকৌশলী আক্তার হোসেন, ট্রেনিং কর্মকর্তা আবুল কালাম আজাদ, হিসাব সহকারী মানসুর আহম্মেদ, অফিস সহকারী মো. ফেরদাউস প্রমুখ।
বক্তারা হাইকোর্ট ও সুপ্রিম কোর্টের রায় এবং আইন মন্ত্রণালয়ের মতামতের পূর্ণ বাস্তবায়নের দাবি জানান। মানববন্ধনে জেলা এবং বিভিন্ন উপজেলার সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রেস পাস পুনর্বহাল সাংবাদিক অ্যাকস্টার

গাংনীতে অস্ত্র-মাদকসহ আটক ১

এরশাদকে ছেড়ে যাবো না

ভারতভুক্তির তিন বছর পর সাবেক ছিটবাসীরা জমির স্বত্ব পাচ্ছেন

‘পাকিস্তানকে বলির পাঁঠা বানাচ্ছে যুক্তরাষ্ট্র’

ফিরলেন এরশাদ

মহারাষ্ট্রে সেনাবাহিনীর অস্ত্রভান্ডারে বিস্ফোরণে নিহত ৬

বাংলাদেশী রেজাউরের কাণ্ড!

সরকারি কাজে ইভানকার ব্যক্তিগত ইমেইলের ব্যবহার

নারী দেখলেই আপত্তিকর আচরণ বন্দিদের

ইন্টারনেট বিচ্ছিন্ন, তৃতীয় দিনের মতো চলছে সাক্ষাৎকার

টেক্সাস সীমান্তে দিয়ে যুক্তরাষ্ট্রে প্রবেশে বাংলাদেশীদের অপতৎপরতা

টেকনাফে ‘বন্ধুক যুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

সমঝোতা সত্ত্বেও যুদ্ধ চলছে ইয়েমেনে

বাংলাদেশের বিরুদ্ধে আরও অভিযোগ মিয়ানমারের কর্মকর্তাদের

নিশানের শেয়ার পতন