লক্ষ্মীপুর ও ঝালকাঠিতে এলজিইডির কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ

বাংলারজমিন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ১১ জুলাই ২০১৮, বুধবার
চাকরি জাতীয়করণ, বকেয়া বেতন পরিশোধ ও শূন্য পদে আউট সোর্সিং নিয়োগ বন্ধের দাবিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা। মঙ্গলবার সকালে লক্ষ্মীপুর এলজিইডি কার্যালয়ের সামনে এলজিইডি কর্মচারী ঐক্য পরিষদের ব্যানারে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করেন। পরে কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়। এ সময় বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি মো. জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আসম ছায়েম, মোশারেফ হোসেন, মিজানুর রহমান, মিনহাজ ইকবাল ও জাহাঙ্গীর আলম। বক্তারা অনতিবিলম্বে তাদের ন্যায্য দাবি মেনে নেয়ার আহ্বান জানান। অন্যথায় আরো কঠোর কর্মসূচির হুমকি দেন তারা।
ঝালকাঠি প্রতিনিধি: চাকরি স্থায়ীকরণ দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন করেছে এলজিইডির বিভিন্ন উন্নয়ন প্রকল্প ও মাস্টাররোল কর্মকর্তা-কর্মচারীরা। গতকাল সকাল ১১টায় এলজিইডি অফিসের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ কর্মসূচির আয়োজন করা হয়।
এ সময় কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে বক্তব্য দেন, এলজিইডির উপসহকারী প্রকৌশলী আক্তার হোসেন, ট্রেনিং কর্মকর্তা আবুল কালাম আজাদ, হিসাব সহকারী মানসুর আহম্মেদ, অফিস সহকারী মো. ফেরদাউস প্রমুখ।
বক্তারা হাইকোর্ট ও সুপ্রিম কোর্টের রায় এবং আইন মন্ত্রণালয়ের মতামতের পূর্ণ বাস্তবায়নের দাবি জানান। মানববন্ধনে জেলা এবং বিভিন্ন উপজেলার সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন