লক্ষ্মীপুর ও ঝালকাঠিতে এলজিইডির কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ

বাংলারজমিন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ১১ জুলাই ২০১৮, বুধবার
চাকরি জাতীয়করণ, বকেয়া বেতন পরিশোধ ও শূন্য পদে আউট সোর্সিং নিয়োগ বন্ধের দাবিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা। মঙ্গলবার সকালে লক্ষ্মীপুর এলজিইডি কার্যালয়ের সামনে এলজিইডি কর্মচারী ঐক্য পরিষদের ব্যানারে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করেন। পরে কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়। এ সময় বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি মো. জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আসম ছায়েম, মোশারেফ হোসেন, মিজানুর রহমান, মিনহাজ ইকবাল ও জাহাঙ্গীর আলম। বক্তারা অনতিবিলম্বে তাদের ন্যায্য দাবি মেনে নেয়ার আহ্বান জানান। অন্যথায় আরো কঠোর কর্মসূচির হুমকি দেন তারা।
ঝালকাঠি প্রতিনিধি: চাকরি স্থায়ীকরণ দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন করেছে এলজিইডির বিভিন্ন উন্নয়ন প্রকল্প ও মাস্টাররোল কর্মকর্তা-কর্মচারীরা। গতকাল সকাল ১১টায় এলজিইডি অফিসের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ কর্মসূচির আয়োজন করা হয়।
এ সময় কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে বক্তব্য দেন, এলজিইডির উপসহকারী প্রকৌশলী আক্তার হোসেন, ট্রেনিং কর্মকর্তা আবুল কালাম আজাদ, হিসাব সহকারী মানসুর আহম্মেদ, অফিস সহকারী মো. ফেরদাউস প্রমুখ।
বক্তারা হাইকোর্ট ও সুপ্রিম কোর্টের রায় এবং আইন মন্ত্রণালয়ের মতামতের পূর্ণ বাস্তবায়নের দাবি জানান। মানববন্ধনে জেলা এবং বিভিন্ন উপজেলার সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

তারা কেন এত উদ্বিগ্ন হয়ে উঠছেন?

সিনহার বই নিয়ে বাহাস

কারাগার থেকে বঙ্গবন্ধুর প্রথম দিককার চিঠি

নিউ ইয়র্কে দুটি অ্যাওয়ার্ড পাচ্ছেন প্রধানমন্ত্রী

পবিত্র আশুরা আজ

তারুণ্যের ব্যর্থতায় লজ্জার হার

খালেদা জিয়ার অনুপস্থিতিতে বিচার চলবে

মানবাধিকার ও নির্বাচনের পরিবেশ নিয়ে দুই সংস্থার উদ্বেগ

বাম জোটের কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জ, আহত অর্ধশত

বিলে স্বাক্ষর না করতে প্রেসিডেন্টের প্রতি সাংবাদিক নেতাদের আহ্বান

১০ কার্যদিবসের সংসদ অধিবেশনে ১৮টি বিল পাস

এখনো জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ

জনগণের বিরুদ্ধে নয়, কল্যাণে আইন করতে হবে

ইতিহাস বদলাতে চায় বাংলাদেশ

গুজব শনাক্তকারী সেল কাজ করবে অক্টোবর থেকে

মেলবোর্নে সন্ত্রাসের অভিযোগ স্বীকার করলো বাংলাদেশের সোমা