কালিহাতীতে আওয়ামী লীগ নেতাসহ ৩ জনকে কুপিয়ে আহত

বাংলারজমিন

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি: | ১১ জুলাই ২০১৮, বুধবার
কালিহাতীতে আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ ৩ জনকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সাতুটিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে ঘটনার প্রতিবাদে কালিহাতী বাসস্ট্যান্ডে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে বিভিন্ন ব্যবসায়ী ও শ্রমিক সংগঠনের নেতা-কর্মীরা। এতে বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত মহাসড়কে ৩ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। মঙ্গলবার সকালে ১১টার দিকে তারা এই প্রতিবাদ কর্মসূচি পালন করছে। অবরোধকারীরা কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশাররফ হোসেনের প্রত্যাহার দাবি করেন। আগামী ১২ ঘণ্টার মধ্যে ওসিকে প্রত্যাহার করা না হলে বৃহত্তর আন্দোলনের হুমকি দেন অবরোধকারীরা। জানা যায়, কালিহাতী উপজেলার সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি পুরোনো ঘর সমপ্রতি নিলাম পায় স্থানীয় আওয়ামী সমর্থক কয়েকজন।
পরে তারা মঙ্গলবার সেই ঘরটি ভাঙতে গেলে আমিনসহ কয়েকজন তাকে বাধা দেয়। পরে তাদের মধ্যে হাতাহাতি হয়। একপর্যায়ে তারা উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও উপজেলা শ্রমিক ফেডারেশনের সভাপতি আমিনুল ইসলাম আমিন, রাসেল ও রাশিদুল ইসলাম রতন নামের ৩ জনকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাসেলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
এ ব্যাপারে কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ঘর সমপ্রতি নিলামকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এতে তিন জন আহত হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রেস পাস পুনর্বহাল সাংবাদিক অ্যাকস্টার

গাংনীতে অস্ত্র-মাদকসহ আটক ১

এরশাদকে ছেড়ে যাবো না

ভারতভুক্তির তিন বছর পর সাবেক ছিটবাসীরা জমির স্বত্ব পাচ্ছেন

‘পাকিস্তানকে বলির পাঁঠা বানাচ্ছে যুক্তরাষ্ট্র’

ফিরলেন এরশাদ

মহারাষ্ট্রে সেনাবাহিনীর অস্ত্রভান্ডারে বিস্ফোরণে নিহত ৬

বাংলাদেশী রেজাউরের কাণ্ড!

সরকারি কাজে ইভানকার ব্যক্তিগত ইমেইলের ব্যবহার

নারী দেখলেই আপত্তিকর আচরণ বন্দিদের

ইন্টারনেট বিচ্ছিন্ন, তৃতীয় দিনের মতো চলছে সাক্ষাৎকার

টেক্সাস সীমান্তে দিয়ে যুক্তরাষ্ট্রে প্রবেশে বাংলাদেশীদের অপতৎপরতা

টেকনাফে ‘বন্ধুক যুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

সমঝোতা সত্ত্বেও যুদ্ধ চলছে ইয়েমেনে

বাংলাদেশের বিরুদ্ধে আরও অভিযোগ মিয়ানমারের কর্মকর্তাদের

নিশানের শেয়ার পতন