সালমানের সিনেমায় বাংলাদেশি আলী জ্যাকোর গান

বিনোদন

বিনোদন ডেস্ক | ১১ জুলাই ২০১৮, বুধবার
বলিউড তারকা সালমান খানের এ বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘রেস-থ্রি’। এরমধ্যে বক্স অফিস বাজিমাত করেছে সিনেমাটি। এই সিনেমায় বাংলাদেশিদের চমক দিয়েছেন বলিউডের ভাইজান। মুক্তির পর অনেক বাংলাদেশি সিনেমাটি দেখেছেন। কিন্তু অনেকেই জানেন না, সালমান খান সিনেমায় ব্যবহার করেছেন তার বন্ধু পাঁচবারের ওয়ার্ল্ড কিক বক্সিং চ্যাম্পিয়ন বৃটিশ-
বাংলাদেশি আলী জ্যাকোর লেখা ও সুর করা একটি ইংরেজি গানের হিন্দি সংস্করণ। কিক বক্সিংয়ে বৃৃটেনের হয়ে একাধিকবার বিশ্বচ্যাম্পিয়ন হওয়া আলী জ্যাকো শখের বসে সংগীত জগতে সম্পৃক্ত হয়েছেন। প্রতি মাসেই মুক্তি পাচ্ছে তার একটি করে গান। গত সেপ্টেম্বরে লন্ডনে সালমান খান তার ছবিতে আলী জ্যাকোর গান ব্যবহারের বিষয়টি চূড়ান্ত করেন।
তখন কিং খান আলী জ্যাকোর গাওয়া ৭টি ইংরেজি গান সঙ্গে করে নিয়ে
যান। পরে সালমানের আমন্ত্রণে ভারতে গিয়ে ‘আই ফাউন্ড মাই লাভ’ গানটির আনুষ্ঠানিক কাজ সারেন। বৃটেনের তিন হাজার ক্লাবে বাজছে জ্যাকোর গান। গানটির কথাগুলো হলো, ‘নজোরে শ্বাসে, মিলে জব হ্যাম অর তুম মিলে, পেহেলা কা ভুল জ্যায়ে, আভি অর ফিউচার কা স্যুচে’। নিজের গানের জন্য কত পারিশ্রমিক পেলেন আলী জ্যাকো- এমন প্রশ্নের জবাব সহাস্যে এড়িয়ে গিয়ে তিনি বলেন, আমি কোনো পারিশ্রমিক দাবি করিনি, তবে টাকার অঙ্ক নেহাতই কম নয়। আলী বলেন, সালমানের ছবিতে তার লেখা ও সুর করা গান ব্যবহারের বিষয়টি তার কাছে অনেক সম্মান ও গৌরবের। ভবিষ্যতে সালমানের সঙ্গে আরো বিভিন্ন কাজ করার বিষয়ে ইঙ্গিত দেন আলী জ্যাকো। প্রসঙ্গত, ঈদুল ফিতর উপলক্ষে গত ১৫ই জুন মুক্তি পায় বলিউড ভাইজানের ‘রেস-থ্রি’। বলিউডের পাশাপাশি বিশ্বের অন্যান্য দেশেও ব্যাপক সাড়া ফেলেছে এ সিনেমা। বলিউডি সিনেমার অতীতের অনেক রেকর্ড ভেঙে তৈরি করেছে নতুন রেকর্ড।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

গর্ভবতী স্ত্রী নামতে পারেননি, তাই নামেনি স্বামীও

স্বজনদের কান্নায় ভারি মর্গের বাতাস (ভিডিও)

চকবাজার ট্রাজেডি: অভিযান সমাপ্ত ঘোষণা

অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি

বার্ন ইউনিটে ভর্তি ৯ জনই ঝুঁকিতে, একজন আইসিইউতে

গার্ডিয়ানে চকবাজারের অগ্নিকাণ্ডের ভিডিও

‘কিছুই নিতে পারিনি, তার আগেই সবশেষ’

বোনের বিয়ের সদাই আনতে গিয়ে লাশ হলেন ভাই(ভিডিও)

পিতার লাশের অপেক্ষায় দুই যমজ শিশু

আগেই সতর্কতা দেয়া হয়েছিল

দুর্ঘটনা, না হত্যা?

মর্গে আছিয়া বেগমের কান্না, ‘আমার ভাইডারে আনে দাও’

‘শামিমাকে বাংলাদেশে প্রবেশের অনুমতি দেয়ার প্রশ্নই ওঠে না’

‘৭০টি লাশ উদ্ধার, আরও থাকতে পারে’

অগ্নিকাণ্ডের সূত্রপাত কিভাবে?

চুড়িহাট্টা যেন আগুনে পুড়ে যাওয়া এক জনপদ (ভিডিও ও স্থির চিত্র)