বাংলাদেশে বিশ্বকাপ উন্মাদনায় মুগ্ধ ফিফা

খেলা

স্পোর্টস ডেস্ক | ১০ জুলাই ২০১৮, মঙ্গলবার
ফুটবল বিশ্বকাপে বাংলাদেশের মানুষের উন্মাদনার শেষ নেই। বিশেষ করে ব্রাজিল ও আর্জেন্টিনার ভক্তরা দুই ভাগে ভাগ হয়ে যান। যুগ যুগ ধরেই তা হয়ে আসছে। এবার পৃষ্ঠা ১৭ কলাম ১
দুই লাতিন পরাশক্তি সেমিফাইনালের আগে বিদায় নেয়ায় বিশ্বকাপ নিয়ে মাতামাতি হয়তো অনেকটা কমে গেছে। কিন্তু বাংলাদেশের বিশ্বকাপ উন্মাদনা ঠিকই নজর কেড়েছে ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থার। গতকাল অফিসিয়াল ‘ফিফা ওয়ার্ল্ড কাপ’ পেজে বাংলাদেশের বিশ্বকাপ উন্মাদনা নিয়ে চারটি ছবি পোস্ট করে ফিফা। এর মধ্যে রয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে বড় পর্দায় খেলা দেখার মুহূর্ত। বাংলাদেশের সমর্থকদের নিয়ে মুগ্ধতা প্রকাশ করে ক্যাপশনে লেখা হয়, ‘কখনো বিশ্বকাপ খেলতে না পারলেও বিশ্বকাপ জ্বরে কাঁপছে বাংলাদেশ।
এমন একটি দেশ যেখানে প্রচুর নিবেদিত ফুটবল সমর্থক রয়েছে।’ এর আগে ভিডিও বার্তায় বাংলাদেশের সমর্থকদের শুভেচ্ছা জানায় আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশন। দ্বিতীয় রাউন্ডে ফ্রান্সের বিপক্ষে ৭ গোলের রোমাঞ্চে ৪-৩ গোলে হার দেখে মেসির আর্জেন্টিনা। কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের বিপক্ষে ২-১ গোলে হারে নেইমারের ব্রাজিল। পুরো বিশ্বের মতোই চার বছর পর বিশ্বকাপ উন্মাদনায় মাতে গোটা বাংলাদেশ। দেখতে দেখতে রাশিয়া বিশ্বকাপ শেষের পথে। আগামী ১৫ই জুলাইয়ের ফাইনালের মধ্য দিয়ে এবারের আসরে পর্দা নামবে। অল-ইউরোপিয়ান সেমিফাইনালে ফ্রান্সকে বেলজিয়াম ও ইংল্যান্ডকে মোকাবিলা করবে ক্রোয়েশিয়া।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নির্বাচন বর্জন নয়, কেন্দ্র পাহারা দিন

হঠাৎ কবিতা খানমের সুর বদল

ফাঁকা মাঠে গোল নয়

রেজা কিবরিয়া ঐক্যফ্রন্টে

সংখ্যালঘু নির্যাতনকারীদের নির্বাচনে মনোনয়ন না দেয়ার দাবি

‘ফের বাংলাদেশের বিরুদ্ধে’

মামলার বাদী যখন খুনি

ক্ষমতায় গেলে যেসব কাজ করবে ঐক্যফ্রন্ট জানালেন ডা. জাফরুল্লাহ

‘নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে’

বিএনপিতে মনোনয়ন যুদ্ধে সাবেক ছাত্র নেতারা

তলাফাটা নৌকা নিয়ে কতদূর যেতে পারেন দেখাতে চাই

সিলেটে জামায়াতকে ছাড় দিতে চায় না বিএনপি

রাষ্ট্র ভিন্নমতাবলম্বীদের সহ্য করতে পারছে না

নয়া মার্কিন দূত মিলার ঢাকা আসছেন আজ

দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে নাগরিক ঐক্য

ভোট পর্যবেক্ষণের আবেদন ২১ নভেম্বরের মধ্যে